বাংলা নিউজ > বায়োস্কোপ > সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে জমিয়ে ফ্লার্টিংয়ে ব্যস্ত অভিনেত্রী অমৃতা রাও
সোশ্যাল মিডিয়ায় স্বামী আর জে আনমোলের সঙ্গে ফ্লার্টিংয়ে ব্যস্ত অমৃতা রা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
সোশ্যাল মিডিয়ায় স্বামী আর জে আনমোলের সঙ্গে ফ্লার্টিংয়ে ব্যস্ত অমৃতা রা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে জমিয়ে ফ্লার্টিংয়ে ব্যস্ত অভিনেত্রী অমৃতা রাও

স্বামী আর জে আনমোলের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ফ্লার্টিং করলেন অমৃতা রাও ।আনমোলের সুগঠিত অ্যাবসে মুগ্ধ তিনি। পাল্টা আনমোলও অমৃতার ওই কমেন্ট সহ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

প্রকাশ্যে স্বামীর সঙ্গে ফ্লার্ট করে না স্ত্রী, এমন অপবাদকে ফুৎকারে উড়িয়ে দিলেন বলি-অভিনেত্রী অমৃতা রাও। সোশ্যাল মিডিয়ায় স্বামী আর জে আনমোল-এর ছবি পোস্ট করে চুটিয়ে ফ্লার্ট করলেন অমৃতা। সম্প্রতি,স্বামী আর জে আনমোল-এর যে ছবি অমৃতা পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে বাড়ির অন্দরেই দাঁড়িয়ে রয়েছেন আনমোল। বোতাম খোলা সাদা রঙের লিনেনের শার্টের ফাঁকে উঁকি মারছে আনমোলের সুগঠিত অ্যাবস। হাতে ধরা রয়েছে কফির কাপ। এর আগে এই একই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন স্বয়ং আনমোল। নিজের এই ছবির ক্যাপশনে জুড়েছিলেন ' আজকের কফি কিন্তু বেশ গরম। ' স্ত্রী অমৃতা যে তাঁর থেকেও এক কাঠি বেশি সরেস তা বোঝা গেল তাঁর কমেন্ট দেখেই। স্বামীর ওই ছবি  শেয়ার করে অমৃতা লেখেন, ' আমিওই কফি খেতে চাই!' এরপর অমৃতার সেই কমেন্ট সহ নিজের ওই ছবিটি ফের একবার শেয়ার করে আরও মজাদার ক্যাপশন জুড়তে দেখা যায় আনমোল-কে। 

প্রসঙ্গত, গত বছরের নভেম্বরে নিজেদের প্রথম সন্তান ' বীর '-কে পরিবারে স্বাগত জানিয়েছেন অমৃতা-আনমোল।মা হিসেবে অমৃতা যে দুর্দান্তভাবে সবকিছু সামলাচ্ছেন সেকথাও জানাতে ভোলেননি আনমোল। পাল্টা জবাবে অমৃতা বলেছিলেন, স্বামী ও বাবা হিসেবেও নিজের কর্তব্য যথেষ্ট ভালো সামলাচ্ছেন আনমোল। মজা করে ' বীর '-এর বাবাকে যে ' জাপা পাপা ' বলে ডাকা হয়,সেকথাও মজার ছলে জানিয়েছিলেন এই বলি-অভিনেত্রী। উল্লেখ্য, ' ম্যায় হুঁ না ', 'মস্তি ',' বিবাহ ' প্রভৃতি সুপারহিট বলিউড ছবির অন্যতমনায়িকা হিসেবে নজর করেছিলেন অমৃতা। 

 

বন্ধ করুন