বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জল লিজিয়ে, আপ থাক গায়ে হোঙ্গে’, আচমকা ‘বিবাহ’ ছবিতে অমৃতার ডায়লগ পরিণত হল মিমে!
বিবাহ ছবির দৃশ্যে অমৃতা রাও
বিবাহ ছবির দৃশ্যে অমৃতা রাও

‘জল লিজিয়ে, আপ থাক গায়ে হোঙ্গে’, আচমকা ‘বিবাহ’ ছবিতে অমৃতার ডায়লগ পরিণত হল মিমে!

  • অমৃতার ডায়লগ পরিণত হল মিমে!

সূরজ বর্জতিয়া পরিচালিত ছবি ‘বিবাহ’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অমৃতা রাও এবং শাহিদ কাপুর। বলিউডের অন্যতম সেরা ছবি বলা হয় ‘বিবাহ’। পরিবার এবং সামাজিক গল্পের ওপর ভিত্তি করে তৈরি ছবি। ছবিতে অমৃতার ডায়লগ, ‘জল লিজিয়ে, আপ থাক গায়ে হোঙ্গে’ অর্থাৎ ‘জল নিন, আপনি হাঁপিয়ে গেছেন হয়তো’ দারুণ জনপ্রিয়তা পেয়েছে ভক্তদের কাছে।

নেটিজেনরা অমৃতার সেই ডায়লগ তাঁর ছবির সঙ্গে শেয়ার করে নানা মিম বানিয়ে সামাজিক মাধ্যমে ভাইরাল করেছে। সংলাপকে মাজাদার হিসেবে ব্যবহার করেছেন তাঁরা। একজনতো জলের জায়গায় জুসের ছবি এডিট করে বসিয়েেছে। ডায়লগ কাঁটা ছেড়া করে লেখেন, ‘জুস নিন, জল খেয়ে হাঁপিয়ে গেছেন হয়তো’।

অপর একজন শেহনাজ গিলের ভাইরাল ডায়লগ ‘কেয়া ম্য়ায় মার যাউ’এর সঙ্গে ছবি এডিট করে অমৃতার ছবি সামাজিক মাধ্যম শেয়ার করেছেন।

অন্যান্য মিমগুলো-

গত বছর নভেম্বরে মা হয়েছেন ‘বিবাহ’ ছবির অভিনেত্রী অমৃতা রাও। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছেলের প্রথম ছবি প্রকাশ্যে এনেছেন আর জে আনমোল ও অমৃতা। ছেলের নাম রেখেছেন ‘বীর’। 

২০১৬ সালে রেডিও জকি আনমোলকেই বিবাহ করেছিলেন বলি সুন্দরী অমৃতা। এর আগে প্রায় সাত বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন এই জুটি। অমৃতাকে শেষ পর্দায় দেখা গিয়েছে বাল ঠাকরের বায়োপিক ‘ঠাকরে’তে , যেখানে অভিনেতা নওয়াজউদ্দিনের স্ত্রী মীনার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

 

বন্ধ করুন