বাংলা নিউজ > বায়োস্কোপ > Amul Post: ‘রালিয়া’র কোলে সদ্যোজাত কন্যা, নেটদুনিয়া মুগ্ধ এই ‘আমূল বেবি’র পোস্টে

Amul Post: ‘রালিয়া’র কোলে সদ্যোজাত কন্যা, নেটদুনিয়া মুগ্ধ এই ‘আমূল বেবি’র পোস্টে

‘আমূল বেবি’ পোস্ট

Ranbir Alia Baby: নতুন বাবা-মা রণবীর আলিয়াকে শুভেচ্ছা জানাতে বিশেষ পোস্ট করেছে ডেয়ারি সংস্থা 'আমূল'। দেখুন-

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের কোল আলো করে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। এরপর থেকেই শুভেচ্ছায় ভাসছেন বলিউডের নতুন বাবা-মা। ৬ নভেম্বর মুম্বইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে মেয়ের জন্ম দেন আলিয়া। মা এবং একরত্তি দুজনেই সুস্থ আছেন। শুধু রণবীর নন, আলিয়ার মা সোনি রাজদান, দিদি শাহিন ভাট এবং নীতু কাপুরও উপস্থিত ছিলেন হাসপাতালে।

নতুন বাবা-মা রণবীর আলিয়াকে শুভেচ্ছা জানাতে বিশেষ পোস্ট করেছে ডেয়ারি সংস্থা 'আমূল'। প্রসঙ্গত, বিশ্বের নানা উল্লেখযোগ্য ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট করে থাকে এই দুগ্ধজাত সংস্থা। হাসপাতালে বিছানায় নবজাতকে কোলে নিয়ে মা-বাবা। বলিউডের তারকা দম্পতিকে বিশেষ শুভেচ্ছা জানিয়ে পোস্টে লেখা, 'আলিয়া ভেট্টি। আমূল আটারলি ডটারলি ডিলিশিয়াস'।

আরও পড়ুন: ‘আমি এখনও মরে যাইনি’, রোগ নিয়ে অতিরঞ্জিত শিরোনাম দেখে একহাত নিলেন সামান্থা

'আমূল'-এর তরফ থেকে শেয়ার করা এই পোস্ট সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। নেটিজেনরাও বেশ পছন্দ করেছেন ছবিটি। সকলের পোস্টের নীচে ‘রালিয়া’কে শুভেচ্ছা জানাচ্ছেন। ছবির পিছনে আলিয়া-রণবীরের সিংহ পরিবারের মিষ্টি ছবিও দারুণ পছন্দ হয়েছে নেটিজেনের।

প্রসঙ্গত, সন্তানের প্রসবের খবর জানিয়ে নেটমাধ্যমে আবেগঘন পোস্ট করেন আলিয়া। সিংহ, সিংহী এবং শাবকের ছবির নীচে লেখা, ‘আমাদের জীবনের সেরা খবর। আমাদের সন্তান হয়েছে.. ও এক মায়াবী কন্যা (লাল হৃদয়ের ইমোজি)। আমরা ভালোবাসায় পরিপূর্ণ- আশীর্বাদপ্রাপ্ত এবং আবেগময় পিতামাতা!! আলিয়া এবং রণবীরের তরফে রইল অনেক অনেক ভালোবাসা।' পোস্টের ক্যাপশনে ছোট্ট হৃদয় জুড়েছেন নায়িকা।

বন্ধ করুন