বাংলা নিউজ > বায়োস্কোপ > মাথায় বিশ্ব সুন্দরীর মুকুট,মাটিতে বসে খাচ্ছেন ঐশ্বর্য-ছবিতে মুগ্ধ এমি জ্যাকসন
ঐশ্বর্যর ছবিতে ভালোবাসা জানালেন অ্যামি জ্যাকসন 
ঐশ্বর্যর ছবিতে ভালোবাসা জানালেন অ্যামি জ্যাকসন 

মাথায় বিশ্ব সুন্দরীর মুকুট,মাটিতে বসে খাচ্ছেন ঐশ্বর্য-ছবিতে মুগ্ধ এমি জ্যাকসন

  • ঐশ্বর্য রাই বচ্চন তাঁর অনুপ্রেরণা, বহুবার একথা বলেছেন ব্রিটিশ সুন্দরী এমি জ্যাকসন। নীল নয়না সুন্দরীর একটি বহু পুরোনো ছবি শেয়ার করেছেন ‘এক হাসিনা থি’ নায়িকা। 

সোশ্যাল মিডিয়ার নিজের খুব প্রিয় মানুষের ছবি শেয়ার করলেন অভিনেত্রী-মডেল এমি জ্যাকসন। এমির এই পছন্দের অভিনেত্রীর জাদুতে গত ২৭ বছর ধরে মুগ্ধ গোটা বিশ্ব। হ্যাঁ, কথা হচ্ছে ঐশ্বর্য রাই (বচ্চন)-এর। প্রাক্তন বিশ্ব সুন্দরীর বহু পুরোনো একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অক্ষয় কুমারের ‘সিং ইজ ব্লিং’ নায়িকা। ছবিটি ১৯৯৪ সালের, ঐশ্বর্যর বিশ্ব সুন্দরীর তাজ জেতার দিন কয়েক পরের ছবি। 

ছবিতে দেখা যাচ্ছে খয়েরি রঙা শাড়ি আর সোনালি ব্লাউজে সেজেছেন ঐশ্বর্য। পরনে সাবেকি সোনার গয়না, মাথায় জ্বলজ্বল করছে সদ্য জেতা বিশ্ব সুন্দরীর মুকুট। মাটিতে পা মুড়ে বসে হাত করে খাবার খাচ্ছেন রাই সুন্দরী, পাশে বসে রয়েছেন তাঁর মা বৃন্দা রাই। থালায় সাজানো ভাত,ডাল, নানা রকমের তরকারি।

এই ভাইরাল ছবিটি শেয়ার করে অভিনেত্রী এমি জ্যাকশন লেখেন- ‘কুইন’, সঙ্গে জুড়ে দেন ‘ফরএভার ফেবারিট’ শব্দ জুটি। এমি নিজেও সৌন্দর্য প্রতিযোগিতার বিজয়ী হয়েছেন, এই ব্রিটিশ সুন্দরী ২০০৯ সালে মিস টিন ওয়ার্ল্ডের খেতাব জিতেছিলেন। পরের বছর মিস ইংল্যান্ড প্রতিযোগিতায় দ্বিতীয়স্থান দখল করেছিলেন এমি জ্যাকসন।

১৯৯৪ সালে মিস ইন্ডিয়ার খেতাবি লড়াইয়ে দ্বিতীয় হন ঐশ্বর্য, প্রথম স্থান দখল করেছিলেন বঙ্গ তনয়া সুস্মিতা সেন। মিস ওয়ার্ল্ড ও মিস ইউনিভার্স প্রতিযোগিতায় তাঁরা দেশের প্রতিনিধিত্ব করেন, এবং দুজনেই ইতিহাস রচনা করে সেরার মুকুট নিয়ে ফেরেন। 

ঐশ্বর্য এবং এমির মধ্যে একটা অদ্ভূত 'কিসমত কানেকশন'ও রয়েছে। রজনীকান্তের সুপারহিট ছবি এন্থিরন-এর (রোবট) প্রথমভাগের নায়িকা ছিলেন ঐশ্বর্য। পরের ভাগের অর্থাত্ রোবট ২-এর নায়িকা হিসাবে দেখা মিলেছিল এমির। 

বন্ধ করুন