বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তুফান'-এ কাত হৃত্বিক, নিজের ‘বেস্ট ফ্রেন্ড’ সম্পর্কে এ কী বললেন 'কৃষ'!

'তুফান'-এ কাত হৃত্বিক, নিজের ‘বেস্ট ফ্রেন্ড’ সম্পর্কে এ কী বললেন 'কৃষ'!

'তুফান'-এ মুগ্ধ 'কৃষ'। (ছবি সৌজন্যে -ফেসবুক)

সম্প্রতি, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে 'তুফান'। ছবিতে প্রধান ভূমিকায় রয়েছেন ফারহান আখতার এবং ম্রুণাল ঠাকুর। এবার 'তুফান' দেখলেন হৃত্বিক রোশন। তারপর কী বললেন 'কৃষ'?

ছোটবেলা থেকেই দারুণ দোস্তি হৃত্বিক রোশন এবং ফারহান আখতারের। এককথায় প্রাণের বন্ধু তাঁরা। পর্দা এবং বলিউড পার্টির বাইরেও তাঁদের বন্ধুত্বের কথা সর্বজনবিদিত। ফারহানের পরিচালনায় 'লক্ষ্য' ছবিতে কাজ করার পাশাপাশি 'ডন ২'-তেও ভীষণ ছোট্ট একটি চরিত্রে মুখ দেখিয়েছিলেন হৃত্বিক। স্রেফ 'বেস্ট ফ্রেন্ড'-এর অনুরোধে। এছাড়া 'জিন্দেগি না মিলেগি দোবারা','লাক বই চান্স'-এর মতো ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ারও করেছেন তাঁরা। ১০ বছর আগে মুক্তি পাওয়া 'জিন্দেগি না মিলেগি দোবারা' ছবিতে হৃত্বিক-ফারহান জুটির অবিস্মরণীয় পারফরমেন্স এখনও ছবিপ্রেমী দর্শকদের কাছে টাটকা।

এবার 'তুফান' দেখে রিভিউ দিলেন 'কৃষ'। চলতি মাসের ১৬ তারিখ জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছেন ফারহান আখতার অভিনীত ছবি 'তুফান'. রাকেশ ওমপ্রকাশ মেহরা ছবিতে হৃত্বিকের 'বেস্ট ফ্রেন্ড'- এক বক্সারের চরিত্রে। ছবিতে ফারহানের বিপরীতে রয়েছেন ম্রুণাল ঠাকুর। আর পাঁচজন দর্শকের মতো এই ছবি দেখে মুগ্ধ হয়েছেন বলিউডের 'গ্রিক গড'-ও। ফারহানের 'তুফানি' অভিনয়ের খোলা গলায় উচ্ছ্বসিত তারিফ করে নিজের ইনস্টাগ্রাম এর স্টোরিতে 'তুফান' এর পোস্টারের ছবি পোস্ট করে প্রিয় বন্ধুর উদ্দেশে হৃত্বিক লিখেছেন,' কী দুর্ধর্ষ পারফরমেন্স! এই চরিত্রে নিজেকে নিংড়ে দিয়েছিস।..ফাটিয়ে দিয়েছিস ভাই....অপূর্ব!'

হৃত্বিকের তারিফ কুড়িয়েছেন ম্রুণাল ঠাকুরও। 'তুফান'-এ তাঁর অভিনয়ও যে হৃত্বিকের হৃদয় ছুঁয়ে গেছে তাও অকপটে জানিয়েছেন এই বলি-তারকা। হৃত্বিকের ইনস্টাগ্রাম এর স্টোরিতে ঠাঁই পেয়েছেন ম্রুণালও। হৃত্বিকের তারিফ,' প্রতিবারই তোমার কাজ হৃদয় ছুঁয়ে যায়। এবারও তার অন্যথা হয়নি। ছবিতে খুব ভালো লেগেছে তোমাকে!' প্রসঙ্গত, ‘সুপার ৩০’ ছবিতে হৃত্বিকের বিপরীতে কাজ করেছিলেন ম্রুণাল।

ইনস্টাগ্রাম স্টোরিতে ফারহান এবং ম্রুণালের উদ্দেশে হৃত্বিকের তারিফ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রাম স্টোরিতে ফারহান এবং ম্রুণালের উদ্দেশে হৃত্বিকের তারিফ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

উল্লেখ্য, এই স্পোর্টস ড্রামার জন্য প্রায় ২ বছর অন্য কোনও ছবিতে কাজ করেননি ফারহান। 'আজিজ আলি' চরিত্রটিকে দর্শকদের সামনে বিশ্বাসযোগ্য করে তোলার জন্য দক্ষ অভিনয় ছাড়াও নিজের ওজন ১৫ কেজি পর্যন্ত বাড়িয়েছিলেন তিনি! এখানেই শেষ নয়। 

এরপর ফের ওজন কমিয়ে সুঠাম,পেশীবহুল চেহারাতেও ফিরেছেন 'তুফান', এই ছবিরই স্বার্থে। নিজের এই 'ফিজিক্যাল ট্রান্সফরমেশন' এর নানান ছবি সোশ্যাল মিডিয়াতেও দর্শকদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন এই বলি-তারকা। যা দেখে নেটদুনিয়া যে মুগ্ধ হয়েছে, সেকথা বলার অপেক্ষা রাখে না।

 

বায়োস্কোপ খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.