বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: ৮৩-র প্রচারে ভিড়ে ধাক্কা খেল বৃদ্ধ, ক্ষমা চেয়ে সামলে নিল রণবীর! মুগ্ধ নেটিজেনরা
রণবীর সিং।
রণবীর সিং।

Ranveer Singh: ৮৩-র প্রচারে ভিড়ে ধাক্কা খেল বৃদ্ধ, ক্ষমা চেয়ে সামলে নিল রণবীর! মুগ্ধ নেটিজেনরা

রণবীরের সৌজন্যবোধ দেখে মুগ্ধ হল সোশ্যাল মিডিয়া। হল ভুরি ভুরি প্রশংসা।

শুক্রবার মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ছবি ‘৮৩’। কপিল দেব অ্যান্ড টিমের বিশ্বকাপ ঘরে আনার কাহিনি বড় পদায় ফুটিয়ে তুলেছেন রণবীর সিং। ছবি নিয়ে এমনিতেই দর্শকদের উৎসাহ ছিল চরমে। যেদিন প্রথম ছবির ঘোষণা হয়েছে, সেদিন থেকেই চর্চায় ৮৩। প্রথমবার ওয়ার্ল্ড কাপ ঘরে তোলার সেই ঐতিহাসিক মুহূর্ত আবার প্রত্যক্ষ করার সুযোগ পাওয়া যাবে বলে কথা!

বেশ কয়েকদিন ধরেই ছবির প্রচার সারছেন রণবীর আর দীপিকা। আজও সেরকমভাবেই বেরিয়েছিলেন রণবীর। জুহুর এক সিনেমাহলে গিয়েছিলেন ভক্তদের সাথে দেখা করতে। সুপারস্টারকে সামনে পেয়ে নিমেষে সেখানে ভিড় জমে যায়। এমনকী ভিড় করেন ফোটোগ্রাফাররাও। আর তারই মাঝে দেখা যায় হুড়হুড়িতে ধাক্কা লেগে পড়ে যাচ্ছিল এক বৃদ্ধ। 

তা চোখে পড়তেই এগিয়ে যায় রণবীর। ওই ব্যক্তি ঠিক আছেন কি না খোঁজ নেন, ক্ষমাও চান। আর সেই ভিডিয়ো সামনে আসতেই রণবীর সিং আরও একবার মন কেড়ে নিয়েছেন তাঁর অনুরাগীদের। সকলেই অভিনেতার এই সৌজন্যের প্রশংসা করেছেন।

একজন লিখেছেন, ‘রণবীরকে দেখলে কখনোই মনে হয় না ও একজন তারকা। এতটাই মাটির মানুষ। এই ছেলেটা সত্যি আগে যাবে।’ আরেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন,  ‘রণবীর সিং কখনোই আমার প্রিয় অভিনেতা নন। কিন্তু সবার সাথে যেভাবে তিনি মিশে যেতে পারেন তা আমার ভালো লাগে। এই একই গুণ সারা আলি খানের মধ্যেও রয়েছে।’ এদিন লাল চশমা আর লাল সানগ্লাসে দেখা যায় রণবীরকে। গায়ে ট্রাই কালারের সোয়েটার আর সবুজ ট্র্যাক প্যান্ট।

বন্ধ করুন