বাংলা নিউজ > বায়োস্কোপ > Dance Dance Junior 3: ডান্স ডান্স জুনিয়র ৩-র ট্রফি উঠল আনন্দ, কথাকলির হাতে, সফর শেষে আবেগঘন দেব

Dance Dance Junior 3: ডান্স ডান্স জুনিয়র ৩-র ট্রফি উঠল আনন্দ, কথাকলির হাতে, সফর শেষে আবেগঘন দেব

জোড়া উইনার! (ছবি-ফেসবুক)

Dance Dance Junior 3: জোড়া বিজয়ী পেল ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চ। সফর শেষে ইমোশ্যানাল বিচারক দেব। 

বছরের প্রথমদিন টানটান উত্তেজনা- কার হাতে উঠবে ডান্স ডান্স সিজন ৩-র ট্রফি? অবশেষে মিলল জবাব। মধ্যরাতের কিছু সময় আগেই জানা গেল বিজয়ীর নাম। একজন নয়, তৃতীয় সিজনে জোড়া বিজয়ী পেল স্টার জলসার এই ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চ। একসঙ্গে ট্রফি উঠল আনন্দ এবং কথাকলির হাতে।

আনন্দ ও কথাকলির ট্রফি জয় খানিকটা প্রত্যাশিত ছিল, শুরু থেকেই ডান্স ডান্স জুনিয়রের ট্রফির প্রবল দাবিদার এই দুই খুদে। পিছিয়ে ছিল না বাকিরাও। হাড্ডাহাড্ডি লড়াই শেষে জয়ীর তাজ উঠল আনন্দ-কথাকলির মাথায়। প্রথম রানার আপ নির্বাচিত হয়েছে অনুষ্কা, দ্বিতীয় রানার আপ হল সমৃদ্ধি। তৃতীয় স্থানে আটকে গেলেও পপ্যুলার চয়েস উইনার হয়েছে সমৃদ্ধি। অনুব্রত ফাইনালে না পৌঁছানোয় সোশ্যাল মিডিয়ায় এই শো নিয়ে চরম বিতর্ক তৈরি হয়েছিল, তবে কথাকলি ও আনন্দের হাতে ট্রফি উঠায় খুশি অধিকাংশ দর্শকই।

টিআরপি-র নিরিখে শুরু থেকেই ভালো পজিশনে থেকেছে এই নাচের রিয়ালিটি শো। প্রতিদ্বন্দ্বী সারেগামাপা-কে জোর টক্কর দিয়েছ খুদেরা। চলতিবার ডান্স ডান্স জুনিয়রের বিচারকের আসনে ছিলেন দেব, রুক্মিণী এবং মানামী। অন্যদিকে ক্যাপ্টেন হিসাবে পাওয়া গিয়েছে তৃণা, অভিষেক এবং দীপান্বিতাকে।

অনুুষ্ঠান শেষে আবেগঘন দেব। ফেসবুকে অভিনেতা লেখেন, ‘ধন্যবাদ স্টার জলসা ডান্স ডান্স জুনিয়র সিজন ৩-র জন্য। খুব মিস করব এই শো’টা। সকলকে অসংখ্য ধন্যবাদ আমাদের প্রচেষ্টাকে সফল করে তোলবার জন্য'।

<p>দুই বিজয়ীর সঙ্গে বিচারক মানামী (ছবি- ফেসবুক)</p>

দুই বিজয়ীর সঙ্গে বিচারক মানামী (ছবি- ফেসবুক)

চলতিবার স্টার জলসার এই শো-এর অন্যতম আকর্ষণ ছিল দেব-রুক্মিণীর রসায়ন। প্রথমবার ছোটপর্দায় একসঙ্গে দেখা মিলল এই রিয়েল লাইফ জুটির। এই বছর গ্র্যান্ড ফিনালে-তে বিশেষ অতিথি হিসাবে দেখা মিলল যিশু সেনগুপ্ত ও ঋতুপর্ণা সেনগুপ্তর। পাশাপাশি স্টার জলসা পরিবারের সদস্যদের উপস্থিতি শোভ বাড়াল অনুষ্ঠানের। 'ফড়িং' খেয়ালি, 'সূর্য' দিব্যজ্যোতি, ‘হরগৌরী পাইস হোটেল’-এর ‘ঐশানী' আর ‘শঙ্কর’ মানে শুভস্মিতা এবং রাহুল হাজির ছিলেন এদিনের অনুষ্ঠানে। সঙ্গে লাড্ডু-উদিতা আর 'ভাসান বাপি’ তো ছিলই!

আরও পড়ুন-বছর শেষে ‘ডান্স ডান্স জুনিয়র ৩’-র গ্র্যান্ড ফিনালে, সারেগামাপা-তেও থাকছে চমক

আপতত দীর্ঘ সফরে ইতি! আগামী সপ্তাহ থেকে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর জায়গায় স্টার জলসার পর্দায় আসছে গানের রিয়ালিটি শো ‘সুপার সিঙ্গার ৪’। এই শো সঞ্চালনার দায়িত্বে থাকছেন যিশু সেনগুপ্ত এবং বিচারকের আসনে থাকছেন মোনালি ঠাকুর, রূপম ও শান।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার রাজবংশী ভোট নিয়ে দড়ি টানাটানি শুরু, কোচবিহারে বৈঠক করলেন অভিষেক, নিশানায় নিশীথও ছোট্ট ছেলেটি বিখ্যাত অভিনেতা, আছে উত্তম কুমারের সঙ্গে নিবিড় যোগ, বলুন তো কে? ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.