বাংলা নিউজ > বায়োস্কোপ > বাগদান সারলেন আম্বানি পুত্র, অনন্ত-রাধিকাকে শুভেচ্ছা জানাতে ভিড় বলি তারকাদের

বাগদান সারলেন আম্বানি পুত্র, অনন্ত-রাধিকাকে শুভেচ্ছা জানাতে ভিড় বলি তারকাদের

সেলিব্রেশনের মুডে আম্বানি পরিবার

Anant Ambani and Radhika Merchant get engaged: আংটি বদল সারলেন মুকেশ আম্বানি পুত্র। দীর্ঘদিনের বান্ধবী রাধিকা মার্চেন্টের হাতে হীরেখচিত আংটি পরালেন অনন্ত আম্বানি। এদিন আন্তেলিয়া জুড়ে সেলিব্রেশনের মুড। 

রোকার অনুষ্ঠান হয়েছিল সপ্তাহ খানেক আগেই। এবার আংটি বদল সেরে ফেললেন রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি। দীর্ঘদিনের বান্ধবী রাধিকা মার্চেন্টের সঙ্গে সদ্য বাগদান সারলেন অনন্ত। একদম সাবেকি প্রথা মেনে এল এনগেজমেন্টের অনুষ্ঠান। শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা, ২০১৯ সালেই দুই পরিবারের তরফে ঘোষণা করা হয়েছিল বিয়ের বাঁধনে বাঁধা পড়বেন অনন্ত-রাধিকা।

এদিন আন্তিলিয়াতে সাজো সাজো রব। আলোর রোশনাই, ফুলের সাজে সেজে উঠেছে আম্বানিদের মুম্বইয়ের রাজপ্রসাদ। গোল ধনা, চুনরি বিধি-র মতো শতাব্দী প্রাচীন প্রথা মেনেই বাড়ির মন্দিরে আংটি বদল সেরেছেন অনন্ত-রাধিকা, আম্বানি পরিবারের তরফে আনুষ্ঠানিক বিবৃতিতে এমনটাই জানানো হয়েছে।

<p>অনন্ত-রাধিকার বাগদানে সস্ত্রীক সচিন (ছবি- বারিন্দর চাওয়ালা)</p>

অনন্ত-রাধিকার বাগদানে সস্ত্রীক সচিন (ছবি- বারিন্দর চাওয়ালা)

‘গোল ধনা’ অতি প্রাচীন গুজরাতি প্রথা। বিয়ে আগে গুড় এবং গোটা ধনে বিতরণ করা হয় হবু বরের বাড়িতে, অন্যদিকে উপহার আর মিষ্টি-সহ কনেপক্ষ আসে, এরপর আংটি বদল হয়। অন্যদিকে চুনরি বিধি-তে হবু বউমাকে শাশুড়িমা কূলদেবীর আর্শীবাদসম্পন্ন ওড়না মাথায় পরিয়ে দেন।

এদিন ট্র্যাডিশন্যাল পোশাকে পাওয়া গেল গোটা আম্বানি পরিবারকে। হাসিমুখে মিডিয়ার জন্য পোজ দিলেন সকলে। সোনালি লেহেঙ্গায় এদিন সেজেছিলেন রাধিকা, হবু বর অনন্তের দেখা মিলল নীল রঙা বন্ধগলায়।

অনন্ত ও রাধিকার বাগদান পর্বের অনুষ্ঠান ছিল চাঁদের হাট। বলিউডের একাধিক তারকা হাজির রয়েছেন এই অনুষ্ঠানে। প্রাক্তন ক্রিকেট তারকা সচিন তেন্ডুলকার স্ত্রী অঞ্জলিকে নিয়ে হাজির হয়েছেন আন্তিলিয়াতে। প্রযোজক বিধু বিনোদ চোপড়া, পরিচালক রাজু হিরানি, অভিনেতা মিজান জাফরির দেখা মিলল এদিনের সেলিব্রেশনে। রাত যত গভীর হবে তারকার মেলা ততই বাড়বে তা বলার অপেক্ষা রাখে না। এদিন ছেলে ও হবু বউমার জন্য সারপ্রাইজ ডান্স পারফরম্যান্সও দেন নীতা অম্বানি।

 শাহরুখ থেকে রণলিয়া- সকলেই হাজির হবেন এই অনুষ্ঠানে, তেমনটাই সম্ভাবনা। আম্বানি পরিবারের ছোট বউ রাধিকা প্রশিক্ষিত ভারতনাট্যম শিল্পী। শ্রী নিভা আর্টসের গুরু ভাবনা ঠাকরের শিষ্যা রাধিকা। আট বছর ধরে ভরতনাট্যমের তালিম নিয়েছেন। গত বছরের জুন মাসে মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে হবু বউমার ‘আরাঙ্গেত্রম’ অনুষ্ঠান মহা জাঁকজমক করে পালন করেছিলেন নিতা অম্বানি। 

আরও পড়ুন-শুরুতেই হতাশা ‘সুপার সিঙ্গার’-এর ঝুলিতে! সেরার আসনে সেই ‘দিদি নম্বর ১’

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বন্ধ করুন