বাংলা নিউজ > বায়োস্কোপ > Anant-Radhika engagement: অনন্ত-রাধিকার বাগদানে বলিউড গ্ল্যামারের ছড়াছড়ি, হাজির দীপিকা-রণবীর থেকে সলমনরা

Anant-Radhika engagement: অনন্ত-রাধিকার বাগদানে বলিউড গ্ল্যামারের ছড়াছড়ি, হাজির দীপিকা-রণবীর থেকে সলমনরা

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বাগদান পর্ব তারকা-খচিত

Anant Ambani-Radhika Merchant engagement bash: শাহরুখ খান, সালন খান, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ, গৌরী খান, আরিয়ান খান, জাহ্নবী কাপুর, খুশি কাপুর উপস্থিত ছিলেন। তারকা খচিত অনুষ্ঠান। কোন বলিউড তারকা কেমন সেজেছিলেন-

আম্বানি পরিবারে খুশির হাওয়া। বিয়ের পিঁড়িতে বসছেন আম্বানি পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানি। বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে বাগদান হয়ে গেল রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির ছেলে অনন্ত আম্বানি এবং এনকোর হেলথকেয়ার-এর সিইও বীরেন মার্চেন্ট এবং শৈলা মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের।

দুই পরিবারের উপস্থিতিতে মুম্বইয়ে আম্বানি পরিবারের বহুতল অ্যান্টিলিয়াতে বাগদান পর্ব সম্পন্ন হয় অনন্ত এবং রাধিকার। এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন শিল্পজগতের নামীদামি ব্যক্তিত্ব থেকে শুরু করে দুই পরিবারের ঘনিষ্ঠরা। যাবতীয় গুজরাতি নিয়ম মেনে তাঁদের বাগদান সম্পন্ন হয়। অ্যান্টিলিয়ায় আম্বানিদের পারিবারিক মন্দিরেই এদিনে সমস্ত আচার-নিয়ম সম্পন্ন হয়।

অ্যান্টিলিয়ায় অনন্ত-রাধিকার জাঁকজমক বাগদান অনুষ্ঠানে হাজির ছিলেন শাহরুখ খান, সলমন খান, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ, গৌরী খান, আরিয়ান খান, জাহ্নবী কাপুর, খুশি কাপুর এবং আরও অনেকে। বলিউড তারকারা সেরা পোশাকে ধরা দিয়েছিলেন এ দিনের অনুষ্ঠানে-

লাল ঝলমলে শাড়ি পরে এ দিন স্বামী রণবীর কাপুরের সঙ্গে হাজির হন দীপিকা পাড়ুকোন। ডিজাইনার এই শাড়ির সঙ্গে ভারী ডিজাইনার ব্লাউজ পরেছেন। সঙ্গে কানে-গলায় ভারী গয়না পরেছেন অভিনেত্রী। অন্যদিকে রণবীর পরেছেন কালো ডিজাইনার পঞ্জাবি-পাজামা। আরও পড়ুন: ‘পরিস্থিতি এখন হাতের বাইরে…’, ‘পাঠান’ বিতর্কে মোদীর মন্তব্যের পালটা দিলেন অনুরাগ

অনুষ্ঠানে স্ত্রী গৌরী খান এবং ছেলে আরিয়ান খানের সঙ্গে হাজির হয়েছিলেন শাহরুখ খানও। কালো পাঠানি কুর্তায় ধরা দেন শাহরুখ। গৌরীর পরনে ছিল সাদা ঝলমলে ডিজাইনার লেহেঙ্গা। আরিয়ান পরেছিলেন কালো শার্ট-প্যান্টের উপর কালো ব্লেজার।

এ দিন কালো কুর্তা-পাজামা পরে অনুষ্ঠানে যোগ দেন সলমন খান। অন্যদিকে, অনুষ্ঠানে একাই হাজির হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। দুধসাদা ডিজাইনার আনারকলি স্যুটে ধরা দেন অভিনেত্রী।

দুই বোন জাহ্নবী কাপুর এবং খুশি কাপুর অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন একসঙ্গে। দুজনেই লেহেঙ্গা পরে হাজির হয়েছিলেন। সি-গ্রীন রঙের লেহেঙ্গায় দ্যুতি ছড়াচ্ছিলেন জাহ্নবী। অন্যদিকে দুধ সাদা লেহেঙ্গায় ঝলমল করছিলেন খুশি।

অক্ষয় কুমার, সারা আলি খান, করণ জোহর, টিনা এবং অনিল আম্বানি, স্ত্রী নাতাশার সঙ্গে বরুণ ধাওয়ান, নীতু কাপুর, আদিত্য ঠাকরে সহ আরও অনেকে অনুষ্ঠানে হাজির ছিলেন। 

অনন্যা পান্ডে, অর্জুন কাপুর, জন আব্রাহাম, বনি কাপুর এবং অরি পাপারাৎজ্জির উদ্দেশ্যে পোজ দিয়েছেন এ দিন অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে।

আরও অনেক তারকা এ দিন অনুষ্ঠানে রেড কার্পেট লুকে ধরা দিয়েছেন। এনকোর হেলথকেয়ার সিইও বীরেন মার্চেন্ট এবং শায়লা মার্চেন্টের মেয়ে এই রাধিকা। ১৯৯৪ সালে ১৮ ডিসেম্বর জন্ম রাধিকা মার্চেন্টের। বিডি সোমানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করেছেন তিনি। তার আগে মুম্বইয়ের দ্য ক্যাথেড্রাল অ্যান্ড জন কনন স্কুলের পড়েছেন।

স্নাতক হওয়ার পরে ভারতে ফিরে আসেন এবং একটি রিয়্যাল এস্টেট ফার্মে কাজ শুরু করেন রাধিকা। পাশাপাশি চলতে থাকে ভারতনাট্যমের তালিম। রাধিকা নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে রাজনীতি ও অর্থনীতিতে স্নাতক ডিগ্রি রয়েছে। গুরু ভাবনা ঠাকরের নির্দেশনায় শ্রী নিভা আর্টস থেকে ভরতনাট্যমের প্রশিক্ষণ নিয়েছেন তিনি। নৃত্যশিল্পের জগতে তাঁর সুনাম রয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির ভুঁড়ি থেকে সিক্স প্যাক! ছবি পোস্ট করে জীবনের কঠিন সময়টাকে মনে করলেন হার্দিক ভিস্তারার সাথে হবে মার্জার, কর্মীদের জন্যে স্বেচ্ছাবসর স্কিম চালু এয়ার ইন্ডিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বারংবার উঠেছে প্রশ্ন, এহেন বাইডেন এবার কোভিড আক্রান্ত রথের মেলায় দেদার ‘‌মোমো’‌ খেয়ে হাসপাতালে ভর্তি প্রায় ৫০ জন, দেখতে গেলেন মন্ত্রী আবার মুখোমুখি হতে চলেছেন মমতা–মোদী, কোন রসায়নে দু’‌পক্ষের সাক্ষাতের সম্ভাবনা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.