বাংলা নিউজ > বায়োস্কোপ > Anant Ambani-Radhika Merchant: অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে আসছেন বিল গেটস থেকে জুকারবার্গ!

Anant Ambani-Radhika Merchant: অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে আসছেন বিল গেটস থেকে জুকারবার্গ!

বিয়ে করছেন মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট

গত বছরের জানুয়ারিতে মুম্বইয়ে এক ঐতিহ্যবাহী অনুষ্ঠানের মাধ্যমে বাগদান সেরেছিলেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট জুটি।

আম্বানি পরিবারে ফের বেজেছে বিয়ের সানাই, সেখানে এখন দারুণ খুশির হাওয়া। বিয়ের পিঁড়িতে বসছেন আম্বানি পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানি। ২০২৩ সালে বাগদান সেরেছিলেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। এবার সাতপাকে বাঁধা পড়ার পালা। আগামী ১২ জুলাই মুম্বইয়ে গাঁটছড়া বাঁধতে চলেছেন অনন্ত-রাধিকা। জানা যাচ্ছে, গুজরাটের জামনগরে ১ মার্চ থেকে ৩ মার্চ পর্যন্ত চলবে প্রি-ওয়েডিং উৎসব। নাহ অনুষ্ঠান নয়, আম্বানির ছেলের বিয়ে বলে কথা, তাই উৎসব বলাই ভালো।

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির ছেলে অনন্ত আম্বানি বিয়েতে আমন্ত্রিত গোটা বিশ্বের বহু নামী অতিথিরা। হ্যাঁ, ইতিমধ্যেই শোনা যাচ্ছে বহু বড় বড় নাম, যেগুলি শুনলে হয় সাধারণের চোখ কপালে উঠবে…।

আরও পড়ুন-নদীর পাড়ে হাঁটু গেড়ে বসে যুবকের প্রেম নিবেদন! জঙ্গলে এ কার সঙ্গে একান্তে নন্দিনী দিদি?

ইকোনমিক টাইমসের প্রতিবেদন অনুসারে জানা যাচ্ছে, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অতিথি তালিকায় রয়েছেন

মেটা সিইও মার্ক জুকারবার্গ

মরগান স্ট্যানলির সিইও টেড পিক

মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস

ডিজনি সিইও বব ইগার

ব্ল্যাক রক সিইও ল্যারি ফিঙ্ক

অ্যাডনকে সিইও সুলতান আহমেদ আল জাবের

ইএল রথসচাইল্ড চেয়ার লিন ফরেস্টার ডি রথসচাইল্ড

ব্যাংক অফ আমেরিকার চেয়ারম্যান ব্রায়ান থমাস ময়নিহান

ব্ল্যাকস্টোনের চেয়ারম্যান স্টিফেন শোয়ার্জম্যান

কাতারের প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন আবদুল রহমান বিন জসিম আল থানি

অ্যাডোবি সিইও শান্তনু নারায়ণ লুপা

সিস্টেমসের সিইও জেমস মারডক

হিলহাউস ক্যাপিটালের প্রতিষ্ঠাতা ঝাং লেই 

বিপির প্রধান নির্বাহী মারে অচিনক্লোস

এক্সোর, সিইও জন এলকান

ব্রুকফিল্ড অ্যাসেট ম্যানেজমেন্টের সিইও ব্রুস ফ্ল্যাট

এদিকে গত শুক্রবার 'লগান লাখভানু' অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়েছে হবু দম্পতির প্রাক-বিবাহ অনুষ্ঠান। কিন্তু অনেকে হয় জিগ্গেস করবেন কী এই 'লগান লাখভানু' অনুষ্ঠান? প্রসঙ্গত এই অনুষ্ঠানের মাধ্যমে প্রথম আনুষ্ঠানিক বিবাহের আমন্ত্রণপত্র লেখা হয়। এটা এক্কেবারেই গুজরাটের প্রথা জামনগরে আম্বানিদের বিশাল ফার্মহাউস রয়েছে। সেখানেই এই অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

এই প্রাক-বিবাহের এই অনুষ্ঠানে বিখ্যাত ডিজাইনার অনামিকা খান্নার ডিজাইন করা প্যাস্টেল-নীল রঙের লেহেঙ্গা পরেছিলেন রাধিকা। হবু কনের সেই ছবি ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

বায়োস্কোপ খবর

Latest News

বৃষ্টিতে ভেসে যেতে পারে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড পুরো টি-টোয়েন্টি সিরিজই ‘শেনোভা আমার আর রবি কিষাণের মেয়ে', BJP সাংসদকে কোর্টে নিয়ে যাওয়ার হুমকি মহিলার কেমন কাটবে কালকের দিন? মঙ্গলবার কি হবে মঙ্গলময়? জানুন ১৬ এপ্রিলের রাশিফল প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন মিঠুন–টিগ্গা, ব়্যালি ছেড়ে চলে যেতে বাধ্য হলেন CSK vs MI: ধোনি ছক্কা মারতেই হাঁ নেহা! মিস করবেন না করিনার মুখটা সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের পদমর্যাদা রক্ষা করা আপনাদের দায়িত্ব, মুখ্যসচিব, স্বরাষ্ট্র সচিবকে মনে করাল আদালত 'সবাই আফসোস করবেন,কালো টাকার দিকে ঠেলে দেওয়া হল…',নির্বাচনী বন্ড নিয়ে বললেন মোদী ‘কিং’-এর বাজেট ২০০ কোটি! সুহানার ডেবিউ সিনেমার জন্য বড় বাজি শাহরুখের: রিপোর্ট ‘‌তল্লাশিতে কিছু না পেয়ে ট্রায়াল রানে বাধা দিয়েছে’‌, কড়া হুঁশিয়ারি দিলেন অভিষেক

Latest IPL News

সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.