বাংলা নিউজ > বায়োস্কোপ > Anant-Radhika: ৩দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান, কবে কী থিম? অতিথিদের জন্যই বা আছে কোন নির্দেশ?

Anant-Radhika: ৩দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান, কবে কী থিম? অতিথিদের জন্যই বা আছে কোন নির্দেশ?

৩দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান

Anant-Radhika Pre Wedding Festivities: সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। শীঘ্রই শুরু হচ্ছে তাঁদের প্রাক বিবাহ অনুষ্ঠান। কিন্তু কবে কী হবে জানেন কি?

রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি শীঘ্রই বিয়ের পিঁড়িতে যেতে চলেছেন। মুম্বইয়ে আগামী ১২ জুলাই তিনি গাঁটছড়া বাঁধবেন রাধিকা মার্চেন্টের সঙ্গে। তবে তার আগে মার্চ মাসেই অনুষ্ঠিত হবে তাঁদের প্রাক বিবাহ অনুষ্ঠান। এই অনুষ্ঠানগুলো মার্চের ১ থেকে ৩ তারিখ অনুষ্ঠিত হবে গুজরাটের জামনগরে।

পিটিআইয়ের রিপোর্ট অনুযায়ী অনন্ত রাধিকার এই প্রাক বিবাহ অনুষ্ঠান তিনদিন ধরে চলবে। আর এই তিন দিনের অনুষ্ঠানগুলোতে অতিথিদের কোড অনুযায়ী ড্রেস পরতে হবে। দেখুন কবে কী হবে।

অনন্ত এবং রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানসূচি

ইতিমধ্যেই ৯ পাতার একটি গোটা ইভেন্টের পরিকল্পনা সহ কেমন কী পোশাক পরবেন, কেমন মুড রাখা হবে অনুষ্ঠানে ইত্যাদি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। আর সেখান থেকেই জানা গিয়েছে যে জামনগরে দুর্দান্ত কিছুই অপেক্ষা করে আছে আগামী দিনে।

১ মার্চ সকাল ৮টা থেকে দুপুর ১ টার মধ্যে একাধিক ফ্লাইট ছাড়া হবে এই দুই শহর থেকে। সূত্রের তরফে জানা গিয়েছে অতিথিদের জানানো হয়েছে তাঁরা যেন একটি হ্যান্ড লাগেজ এবং একটি বড় লাগেজ রাখেন। বা একটি জুটির তিনটি স্যুটকেস হয় যেন। তার থেকে বেশি লাগেজ না করার অনুরোধ করা হয়েছে। বেশি লাগেজ আনলে একই বিমানে সেটাকে হয়তো পাঠানো সম্ভব হবে না। তবে পরে পাঠানোর চেষ্টা করা হতে পারে।

আরও পড়ুন: সুহানা-খুশিদের পর এবার অর্জুন কন্যার পালা! শীঘ্রই বলিউডে ডেবিউ করছেন মাহিকা রামপাল?

আরও পড়ুন: 'আমার ছোটবেলাটা হারিয়ে গিয়েছে', বাংলার মুখ্যমন্ত্রী, তবুও দিদি নম্বর ওয়ানে কী নিয়ে আক্ষেপ জানালেন মমতা?

১ তারিখের থিম অ্যান ইভিনিং ইন এভারল্যান্ড। সেখানে এলিগ্যান্ট ককটেল পোশাক পরতে হবে।

দ্বিতীয় দিনের থিম এ ওয়াক অন দ্য ওয়াইল্ড সাইড। এটি অনুষ্ঠিত হবে আম্বানিদের জামনগরে অবস্থিত অভয়ারণ্যে। সেখানে জঙ্গল ফিভার দেওয়ার চেষ্টা করা হবে। তাই মানানসই জুতো পরার আবেদন করা হয়েছে। এদিন মেলার আবহে অনুষ্ঠিত হবে অনুষ্ঠান। সেখানে দেশি পোশাক পরার অনুরোধ করা হয়েছে।

শেষদিনের আগের দিন ক্যাজুয়াল পোশাক পরতে বলা হয়েছে। আর শেষদিনে ভারতীয় পোশাকে সেজে ওঠার নির্দেশ দেওয়া হয়েছে অতিথিদের।

কারা কারা আসবেন এই বিয়েতে?

বিভিন্ন ফিল্ডের একাধিক নামী ব্যক্তিরা আসবেন এঁদের মধ্যে আছেন ব্যবসায়ী, গায়ক, অভিনেতা, খেলোয়াড়, প্রমুখরা। গৌতম আদানি, সুনীল ভারতী মিত্তল, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি, প্রমুখ থাকবেন অনন্ত এবং রাধিকার বিয়েতে।

আরও পড়ুন: জুহির বিশেষ পরিচিত হয়েও বলিউডের বহিরাগত বলে দাবি! নেটিজেনদের তোপের মুখে কিয়ারা

এছাড়া মেটার সিইও মার্ক জাকারবার্গ, মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস, অ্যালফাবেট সিইও সুন্দর পিচাই, অ্যাডোব সিইও শান্তনু নারায়ন, প্রমুখকেও আমন্ত্রণ জানানো হয়েছে। অনন্ত এবং রাধিকার বিয়েতে গান গাইবেন রিহানা এবং দিলজিৎ দোসাঁঝের মতো ব্যক্তিরা।

বায়োস্কোপ খবর

Latest News

প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য ‘বাঙালির… অপমান!’ শিক্ষাবিদদের সঙ্গে দেখা করেননি রাজ্যপাল, ক্ষুব্ধ ব্রাত্য ‘আমি বাঙাল…’, আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ, ঘটিদের প্রিয় কোন খাবার চেয়ে খেলেন রচনা ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ 'আমি তো হতবাক!' দুরদর্শনের গেরুয়া লোগো দেখে চটেছেন মমতা, বিজেপি কী বলছে? TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা

Latest IPL News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.