বাংলা নিউজ > বায়োস্কোপ > Ambanis wedding: বরযাত্রীদের বিয়ের আসরে আনতে ৩টি জেট বিমান ভাড়া করল আম্বানিরা, ঘণ্টায় ভাড়া কত জানেন?

Ambanis wedding: বরযাত্রীদের বিয়ের আসরে আনতে ৩টি জেট বিমান ভাড়া করল আম্বানিরা, ঘণ্টায় ভাড়া কত জানেন?

আম্বানি পরিবার

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট ওয়েডিং: ধনকুব মুকেশ আম্বানির ছোট ছেলের একের পর এক প্রি-ওয়েডিং সেলিব্রেশনের পর এবার মুম্বইয়ে বসছে বিয়ের আসর।

মুম্বইয়ে এখন সাজো সাজো রব। আম্বানিদের বাড়িতে বিয়ে বলে কথা। ১২ জুলাই, শুক্রবার সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। রাত পোহালেই (আজ ১১ জুলাই, বৃহস্পতিবার) বসবে সেই রূপকথার বিয়ের আসর। ইতিমধ্যেই সেজে উঠেছে আম্বানিদের ২৭ তলা বাড়ি অ্যান্টিলিয়া। আলো ও ফুল দিয়ে সাজিয়ে তোলা হয়েছে গোটা বাড়ি। সাজাতে মূলত গাঁদা ফুল এবং উজ্জ্বল হলুদ আলোও ব্যবহার করা হয়েছে।

আর এই বিয়ে ঘিরে বেশকিছুদিন ধরেই অবশ্য চলছে প্রাক-বিবাহ নানান অনুষ্ঠান। সেই অনুষ্ঠান ঘিরে মুম্বইয়ে ইতিমধ্যেই অতিথি সমাগম শুরু হয়ে গিয়েছে। জানা যাচ্ছে, শুক্রবার মুম্বইয়ে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে বিদেশ থেকে আসা বরযাত্রী (বিশিষ্ট অতিথি)দের আনতে ৩টি ফ্যালকন-২০০০ জেট বিমান ভাড়া করেছে আম্বানি পরিবার। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে অতিথিদের বিয়ের আসরে উড়িয়ে নিয়ে আসবে এই বিশেষ ধরনের চাটার্ড বিমান। ঘণ্টাপিছু এর ভাড়া ৭ লক্ষ ২০ হাজার টাকা।

এয়ার চার্টার কোম্পানি ক্লাব ওয়ান এয়ারের CEO রাজন মেহরা জানিয়েছেন, বিয়ের আসরে বিশিষ্ট অতিথিদের নিয়ে যাওয়ার জন্য আম্বানি পরিবার তাঁর কোম্পানি থেকে তিনটি ফ্যালকন-২০০০ বিমান ভাড়া করেছেন। তিনি সংবাদসংস্থা রয়টার্সকে বলেন, 'অতিথিরা বিভিন্ন জায়গা থেকে আসছেন এবং প্রতিটি বিমান সারা দেশে একাধিক ট্রিপ করবে।' তবে শুধু এই তিনটি জেটই নয়, আরও ১০০টি বিমান আগামী তিনদিন ধরে অতিথিদের সেবায় নিয়োজিত থাকবে।

মুম্বইয়ের ট্রাফিকে বিধিনিষেধ

প্রসঙ্গত, মুম্বইয়ের সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক্টের বান্দ্রা কুরলা সেন্টারের (বিকেসি) রয়েছে জিও ওয়ার্ল্ড সেন্টার। সেখানেই আয়োজিত হয়েছে এই রাজকীয় বিয়ে। আর তাই এই বিয়ে উপলক্ষ্যে অনুষ্ঠানস্থলের নিকটবর্তী রাস্তাগুলি ১২-১৫ জুলাই দুপুর ১টা থেকে মধ্যরাত পর্যন্ত শুধু অনু্ষ্ঠানের যানবাহন চলাচলের জন্যই খোলা থাকবে। মুম্বইয়ের ট্র্যাফিক পুলিশ ৩দিনের জন্য রাস্তা বিধিনিষেধের বিষয়ে বিস্তারিত নির্দেশিকা জারি করেছে।

মূল বিয়ের অনুষ্ঠান হবে ১২ জুলাই শুক্রবার, পরের দু'দিন যথাক্রমে আশীর্বাদ (শুভ আশিবাদ) এবং রিসেপশনের দিন। জানা যাচ্ছে,  অনুষ্ঠানস্থলের আশেপাশের অঞ্চলের ট্র্যাফিক ধীর করা হয়ে গিয়েছে। গোলা এলাকা বিভিন্ন আলো এবং লাল ফুল দিয়ে সজ্জিত করা হচ্ছে।

প্রি ওয়েডিং সেলিব্রেশন

প্রসঙ্গত, আম্বানিদের এই বিয়ের অনুষ্ঠান শুরু বহুু আগে গত কয়েক মাস ধরেই চলছে নানান জমকালো অনুষ্ঠান, জামনগরে প্রি-ওয়েডিং সেলিব্রেশন, ইউরোপে বিলাসবহুল ক্রুজে চার দিনের গালা পার্টি সহ গত দু'সপ্তাহ ধরে মুম্বইয়ে একের পর এক অনুষ্ঠানের আয়োজন করা বয়। জাস্টিন বিবার, রিহানা, কেটি পেরি এবং বয় ব্যান্ড ব্যাকস্ট্রিট বয়েজের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিল্পীদের পারফর্ম করার জন্য আমন্ত্রণ করে আনা হয়। আমন্ত্রিতদের মধ্যে ছিলেন দেশের বহু শীর্ষস্থানীয় বলিউড অভিনেতাও।

(খবরের সূত্রে রয়টার্স)

বায়োস্কোপ খবর

Latest News

বচ্চনদের পাশে নেই, মেয়েকে নিয়ে আলাদা ঐশ্বর্য! বিচ্ছদ আটকানোর চেষ্টায় অভিষেক? আম্বানি বাড়ির বিয়ের দ্বিতীয় দিনেও চাঁদের হাট, কিম থেকে শাহরুখ, কে কী পরলেন কলকাতায় ট্রাম লাইনের নীচে সুড়ঙ্গ থেকে উদ্ধার হল মহিলার পচন ধরা দেহ চলচ্চিত্র উৎসবে বিগ বি-কে আমন্ত্রণ জানালেন মমতা, করলেন কবিতা শোনানোর আবদারও আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবারে ভাগ্য চমকাবে? জানুন ১৪ জুলাইয়ের রাশিফল লুকোবে কোথায়! গাজায় হামাস সেনাপ্রধানকে টার্গেট করল ইজরায়েল, ৭১জনের মৃত্যু ‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের!

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.