বাংলা নিউজ > বায়োস্কোপ > গুজরাটের পর এবার ইউরোপে ক্রুজে প্রি-ওয়েডিং সারবেন অনন্ত-রাধিকা! থাকছে কী কী চমক?

গুজরাটের পর এবার ইউরোপে ক্রুজে প্রি-ওয়েডিং সারবেন অনন্ত-রাধিকা! থাকছে কী কী চমক?

অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের জামনগরের প্রি-ওয়েডিয়ের একটি স্থিরচিত্র

Anant-Radhika: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিলাসবহুল ক্রুজ প্রি-ওয়েডিয়ের উৎসব সম্পর্কে এখনও পর্যন্ত যা জানা গেছে তা হলো – এটিও হতে চলেছে আগের মতই তারকা খচিত। রাধিকা বণিকের পরনে থাকবে স্পেস-থিমযুক্ত প্রি-ওয়েডিং পার্টি ড্রেস।

রিলায়েন্সের ম্যানেজিং ডিরেক্টর ও চেয়ারম্যান মুকেশ আম্বানি এবং স্ত্রী নীতা আম্বানির পুত্র অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টেরদ্বিতীয় প্রি-ওয়েডিয়ের অনুষ্ঠান উদযাপনকরতে ইতালিতে যাচ্ছেন।সূত্রের খবর এমনটাই। ২০২৪ সালের মার্চ মাসে তাঁদের জামনগরে অনুষ্ঠিত প্রাক-বিবাহের প্রি-ওয়েডিয়ের মতোএটিও একটি জাঁকজমক পূর্ণ ঘটনা হবে বলে আশা করা হচ্ছে।

ইতিমধ্যে আলিয়া ভাটএবং রণবীর কাপুর কন্যা রাহা কাপুরেরসঙ্গে, অপরদিকে রণবীর সিং,সলমান খান, প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক এমএস ধোনি - স্ত্রী সাক্ষী ধোনি এবং কন্যা জিভার সঙ্গে -সোমবার ইতালি যাওয়ার সময় মুম্বইয়ের ব্যক্তিগত বিমানবন্দরেচোখে পড়ে ।

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিলাসবহুল ক্রুজ প্রি-ওয়েডিয়ের উৎসব সম্পর্কে এখনও পর্যন্ত যা জানা গেছে তা হলো – এটিও হতে চলেছে আগের মতই তারকা খচিত। রাধিকা বণিকের পরনে থাকবে স্পেস-থিমযুক্ত প্রি-ওয়েডিং পার্টি ড্রেস।

আরও পড়ুন: (ফারহার সঙ্গে বিছানায় মাখামাখি! ঘুম ভাঙতেই চমকে গেলেন করণ জোহর, ভাইরাল ভিডিয়ো)

ডেকান ক্রনিকলের একটি প্রতিবেদনেবলা হয়েছে,২৮ থেকে ৩০ মে এর মধ্যে একটি বিলাসবহুল ক্রুজ লাইনারে চড়ে প্রায় ৮০০ জন অতিথিকে একটি দুর্দান্ত দুঃসাহসিক রোমাঞ্চকর অভিজ্ঞতা করানো হবে। ইউরোপে বিলাসবহুল ক্রুজের যাত্রাপথে ইতালি থেকে ফ্রান্সের দক্ষিণে ৪৩৮০ কিলোমিটারের একটি মনোরম যাত্রা করা হবে বলে ঠিক করা হয়েছে।

আম্বানি পরিবারের তরফ থেকে আতিথেয়তার যাতে কোনও ত্রুটি না থাকে সেই দিকে নজর রাখার জন্য ৬০০জন কর্মী বোর্ডে থাকবে।আগেরবারের মত এবারেও অতিথি তালিকায় থাকবে গোটা বলিউড। থাকবেন সলমান খান, রণবীর কাপুর, আলিয়া ভাট,রণবীর সিং। আম্বানি পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের কারণে, আমির খান এবংশাহরুখ খান পরিবারের সকল সদস্যও উদযাপনে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন: (‘সন্দীপ রায়ের বাড়িতে বাসন মাজে…’ কাজের লোককে ‘ক্লাসলেস’ বলা ইন্দ্রনীলকে কটাক্ষ ঝিলমের)

প্রি-ওয়েডিং ক্রুজের আরও একটি আকর্ষণীয় দিক হল যে পুরো উদযাপনটি হবে স্পেস-থিমভিত্তিক। এটি মাথায় রেখে, রাধিকা মার্চেন্ট একটি দুর্দান্ত কাস্টম-মেড গ্রেস লিং কউচার পিস পরবেন। সম্প্রতি, তাঁর পোশাকের কয়েকটি ছবি ইনস্টাগ্রামে ইনস্ট্যান্ট বলিউড শেয়ার করেছে।রাধিকা মার্চেন্টের এই গাউনটি অ্যারোস্পেস অ্যালুমিনিয়াম প্রযুক্তি ব্যবহার করে তৈরি হবে।জানা গেছে, গ্যালাকটিক রাজকুমারীর কন্সেপ্ট দ্বারা অনুপ্রাণিত এই বিশেষ পোশাক।

রাজকীয় এই অনুষ্ঠানে কী খবরের আয়োজন হবে টা জানতে কার না ইচ্ছে করে! রিপোর্টে জানা গিয়েছে, আম্বানিরা অতিথিদের জন্যgourmet cuisineপরিবেশন করবেন, অনেকটা যেমন জামনগরে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিং উত্সব যেখানে পারসি, থাই, মেক্সিকান এবং জাপানি খাবার সহ একটি বিশাল মেনুর আয়োজন ছিল।

 

বায়োস্কোপ খবর

Latest News

রাদারফোর্ড-মোতি ম্যাজিকে সুপার এইটে উইন্ডিজ, বিদায় কার্যত নিশ্চিত নিউজিল্যান্ডের দিতে হবে ২৮ লাখ, সঙ্গে ৯ বছরের জন্য ৮% সুদ, বড় রায় বাংলার সরকারি কর্মীর পক্ষে এবার বারুইপুরে চালু হচ্ছে মেট্রো? ছুটবে আদিগঙ্গার রুট ধরে? মুখ খুললেন শীর্ষকর্তা জন্মদিনেই কিনা জামাইষষ্ঠী!নিজেকে তাও 'অবাঞ্ছিত জামাই'য়ের তকমা দিলেন কেন জয়জিৎ? চিরশত্রু পাকিস্তানকে সাহায্য রোহিতদের!অবশ্য শুক্রবারই স্বপ্নভঙ্গ হতে পারে বাবরের রোহিতের ক্লাবেই খেলতেন তাঁর উইকেট নেওয়া সৌরভ ও হরমিত! একই স্কুলেও পড়তেন ১ জন ওড়িশার আগে ফল প্রকাশ, ৯ দিন পর অরুণাচলের CM-এর নাম ঘোষণা BJP-র, আজ শপথ শেষ ১৩ বলে ৩৭ রান!T20 WCup-এ দশম উইকেটে পার্টনারশিপের রেকর্ড শেরফান রাদারফোর্ডের Athhoi Review: মুখ ও মুখোশের খেলায় কতটা জমল অথৈ? প্রত্যাশা পূরণ করতে পারল কি ? রহস্য এক চিঠি নিয়ে, রেশনকাণ্ডে এবার তাই বালুর হাতের লেখা পরীক্ষা করাতে চায় ইডি

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.