বাংলা নিউজ > বায়োস্কোপ > মেহেন্দি অনুষ্ঠানে আলিয়ার গানে নাচ, গোলাপি লেহেঙ্গায় গ্ল্যামারাস লুকে আম্বানি পুত্রবধূ রাধিকা

মেহেন্দি অনুষ্ঠানে আলিয়ার গানে নাচ, গোলাপি লেহেঙ্গায় গ্ল্যামারাস লুকে আম্বানি পুত্রবধূ রাধিকা

মেহেন্দি অনুষ্ঠান থেকে শিল্পপতি মুকেশ আম্বানির পুত্রবধূ রাধিকা মার্চেন্টের ছবি

মঙ্গলবার মেহেন্দি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। কাস্টোম আবু জানি সন্দীপ খোসলা লেহেঙ্গায় অনুষ্ঠানে ঝলমল করছিলেন মুকেশ আম্বানির হবু পুত্রবধূ।

আম্বানি পরিবারে বিয়ের সানাই। সাত পাক ঘুরতে চলেছেন শিল্পপতি মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি। ছোটবেলার বান্ধবী রাধিকা মার্চেন্টের সঙ্গে বিয়ের পিড়িতে বসবেন তিনি। মঙ্গলবার মেহেন্দি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন হবু দম্পতি। অনুষ্ঠানে গোলাপি রঙের লেহেঙ্গায় ধরা দিয়েছিলেন রাধিকা। আবু জানি সন্দীপ খোসলার কাস্টোম লেহেঙ্গায় অনুষ্ঠানে ঝলমল করছিলেন মুকেশ আম্বানির হবু পুত্রবধূ।

ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া পেজ থেকে রাধিকার মেহেন্দি অনুষ্ঠানে পরা পোশাকের ঝলক শেয়ার করা হয়েছে। বেশ কিছু ফ্যান অ্যাকাউন্ট রধিকার সুন্দর ছবি এবং কলঙ্ক সিনেমা থেকে আলিয়া ভাটের 'ঘর মোর পরদেশিয়া' গানে নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছে।

রাধিকার টকটকে গোলাপি রঙের লেহেঙ্গায় নানা রঙের ফুলের কাজ করা। লেহেঙ্গার ঘাঘরা এবং ব্লাউজ প্রায় একই কারুকাজ করা। সঙ্গে গোলাপি রঙের ওড়না নিয়েছেন। দু-হাতে মেহেন্দি পরা অবস্থায় তাঁর একাধিক ছবি ভাইরাল হয়েছে। আনুষাঙ্গিকগুলির জন্য কানে পান্না এবং সোনার টোনের গয়না, ভারী নেকলেস, একটি চোকার, মাং টিকা, ঝুমকা এবং আংটি পরেছেন। মুখে নিখুঁত মেকআপ করেছেন।

এনকোর হেলথকেয়ার সিইও বীরেন মার্চেন্ট এবং শায়লা মার্চেন্টের মেয়ে এই রাধিকা। ১৯৯৪ সালে ১৮ ডিসেম্বর জন্ম রাধিকা মার্চেন্টের। বিডি সোমানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করেছেন তিনি। তার আগে মুম্বইয়ের দ্য ক্যাথেড্রাল অ্যান্ড জন কনন স্কুলের পড়েছেন।

স্নাতক হওয়ার পরে ভারতে ফিরে আসেন এবং একটি রিয়্যাল এস্টেট ফার্মে কাজ শুরু করেন রাধিকা। পাশাপাশি চলতে থাকে ভারতনাট্যমের তালিম। রাধিকা নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে রাজনীতি ও অর্থনীতিতে স্নাতক ডিগ্রি লাভ করেন। পড়াশোনার প্রতিও তাঁর আগ্রহ সব সময়ের।

অনন্ত আম্বানি ছাড়াও নীতা আম্বানি এবং তাঁর মেয়ে ইশার সঙ্গে রাধিকার একটি ভালো সম্পর্ক রয়েছে বলেও শোনা যায়। গুরু ভাবনা ঠাকরের নির্দেশনায় শ্রী নিভা আর্টস থেকে ভরতনাট্যমের প্রশিক্ষণ নিয়েছেন তিনি। নৃত্যশিল্পের জগতে তাঁর সুনাম রয়েছে।

ছোটবেলার বান্ধবী রাধিকা মার্চেন্টের সঙ্গে গত ডিসেম্বরে বাগদান সেরেছেন অনন্ত। জস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে বাগদান অনুষ্ঠান সম্পন্ন হয়। এরপর মুম্বই ফেরেন অনন্ত ও রাধিকা। মুম্বইয়ে আম্বানিদের বাড়ি আন্তিলিয়াতে হবু দম্পতির বাগদান পর্ব উপলক্ষে গ্র্যান্ড সেলিব্রেশনের আয়োজন করা হয়। এই গ্র্যান্ড সেলিব্রেশনে আমন্ত্রিত ছিলেন একাধিক বলিউড তারকা। যোগ দিয়েছেন শাহরুখ খান, সলমন খান, রণবীর সিং, জাহ্নবী কাপুর থেকে বলিউডের নামী-দামী একগুচ্ছ তারকারা। অনন্ত ও রাধিকার বাগদান পর্বের অনুষ্ঠান ছিল চাঁদের হাট।

বন্ধ করুন