বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিওয়েডিংয়ের পর এবার অনন্ত-রাধিকার বিয়েতেও গান গাইবেন শ্রেয়া, সঙ্গে থাকছেন বলিউডের আর কোন গায়করা?

প্রিওয়েডিংয়ের পর এবার অনন্ত-রাধিকার বিয়েতেও গান গাইবেন শ্রেয়া, সঙ্গে থাকছেন বলিউডের আর কোন গায়করা?

অনন্ত-রাধিকার বিয়েতেও গান গাইবেন শ্রেয়া-সোনু-শঙ্কররাও

Anant Radhika Wedding: অনন্ত রাধিকার জমজমাট প্রিওয়েডিংয়ের পর সবাই এখন মুখিয়ে রয়েছে তাঁদের আলিশান বিয়ের দিকে। এবার সেই বিয়ের বিষয়েই নতুন আপডেট পাওয়া গেল।

জমজমাট প্রিওয়েডিংয়ের পর অনন্ত রাধিকার বিয়েতে কী কী হয় সেটা জানার জন্য মুখিয়ে আছেন সকল দেশবাসী। প্রিওয়েডিংয়ে রিহানার পর আম্বানিদের সঙ্গীত অনুষ্ঠানে এসে পারফর্ম করে গিয়েছেন জাস্টিন বিবার। এবার সকলে এটা জানার জন্য মুখিয়ে আছেন যে বিয়েতে কারা কারা পারফর্ম করবেন। এবার সেই তথ্যই প্রকাশ্যে এল।

আরও পড়ুন: কখনও বিছানায়, কখনও খাবার টেবিলে: ব্যাড নিউজের নতুন গানে ভিকি - তৃপ্তির মাখামাখি দেখে মাথা ঘুরছে নেটপাড়ার!

আরও পড়ুন: অন্য গায়কদের হিন্দি গানের ভিড়ে পুরনো বাংলা গানেই NABC -র আসর জমালেন শ্রেয়া, নিমেষে ভাইরাল ভিডিয়ো

অনন্ত রাধিকার বিয়েতে কারা পারফর্ম করবেন?

রিপোর্ট অনুযায়ী আন্তর্জাতিক গায়ক যেমন অ্যাডেলে, ড্রেক, লানা ডেল রে পারফর্ম করবেন অনন্ত রাধিকার বিয়েতে। এছাড়া বেশ কিছু ভারতীয় সঙ্গীত শিল্পীরাও থাকবেন।

আরও পড়ুন: ঋষি কাপুরের সঙ্গে তাঁর সম্পর্কই আদর্শ বাবা হয়ে উঠতে রণবীরকে সাহায্য করেছে! পিতৃত্ব নিয়ে কী বললেন হবু 'রাম'?

আরও পড়ুন: অতিরিক্ত মাদক সেবনই কাল হয়েছিল আমেরিকান পর্ন তারকা জেসি জানে এবং তাঁর প্রেমিকের! কী জানা গেল ময়নাতদন্ত থেকে?

জানা গিয়েছে শ্রেয়া ঘোষাল প্রিওয়েডিংয়ের পর অনন্ত রাধিকার বিয়েতেও পারফর্ম করবেন। এছাড়া থাকবেন সোনু নিগম, শঙ্কর মহা দেবন, হরিহরণ, কৌশিকী চক্রবর্তী, প্রমুখ। অনন্ত রাধিকার বিয়ের অনুষ্ঠান চলবে ১২ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত।

সূত্রের খবর অনুযায়ী 'এই গায়করা কিছু আধ্যাত্মিক গান গাইবেন, কিছু শ্লোক গাইবেন। এর মধ্যে সোনু নিগম অবশ্যই ভাবে শ্রী কৃষ্ণ গোবিন্দ হরে মুরারি গাইবেন। ইতিমধ্যেই গোটা বিষয়ের রিহার্সাল শুরু হয়ে গিয়েছে। সমস্ত শ্লোক পাঠ করা হবে সংস্কৃততে। প্রতিটি গান কম্পোজ করেছেন অজয় অতুল।'

আরও পড়ুন: শুভর রোম্যান্টিক গানে মুগ্ধ সুপারস্টার সিঙ্গারের মঞ্চ! উঠে দাঁড়িয়ে নাচ শুরু সুখবিন্দর সিং - নেহা কক্করের

অনন্ত রাধিকার বিয়ে প্রসঙ্গে

অনন্ত আম্বানি রাধিকা মার্চেন্ট আগামী ১২ জুলাই বিয়ে করবেন। আগামী শুক্রবার মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসবে তাঁদের বিয়ের আসর। তিন দিন ধরে চলবে বিয়ে। শুভ বিবাহ দিয়ে অনুষ্ঠান শুরু হবে। এরপর ১৩ জুলাই হবে শুভ আশীর্বাদ অনুষ্ঠান। এবং মঙ্গল উৎসব বা রিসেপশন অনুষ্ঠিত হবে ১৪ জুলাই।

বায়োস্কোপ খবর

Latest News

ডাক্তার দেখাতে গিয়ে হাসপাতালের লিফ্টে ২ দিন ধরে আটকে রইলেন ব্যক্তি! কোথায় ঘটল? বাচ্চা ভেবেছিলেন যাঁকে তাঁরই প্রেমে পড়েন সুদীপ!দিদি নম্বর ১-এ ফাঁস প্রেম কাহিনি UEFA Euro 2024: ইউরো কাপে সর্বোচ্চ গোল একসঙ্গে ৬ জনের, দেখে নিন তালিকা কেদারনাথ মন্দির থেকে উধাও ২২৮ কেজি সোনা, বড় নালিশ শঙ্করাচার্যের, গেল কোথায়? সোহিনীর সিঁথি রাঙালেন শোভন, প্রকাশ্যে এল বিয়ের প্রথম ছবি এই লোকদেবতা নাকি খুব জাগ্রত! শুনেই মন্দিরে ছুটলেন ক্যটরিনা, সুখবর লুকাচ্ছেন? 'উদ্ধব ঠাকরে বিশ্বাসঘাতকতার শিকার, এটা পাপ!' মাতশ্রী গিয়ে জানালেন শঙ্করাচার্য মঙ্গলের কলকাতায় আবহাওয়া কেমন থাকবে? উত্তর ও দক্ষিণবঙ্গে বৃষ্টির হাল হকিকত একনজরে অনন্ত রাধিকার বিয়ে নয়, রাঘবের হাত ধরে রবিবার কোথায় গেলেন পরিণীতি! জল্পনার অবসান, আন্তর্জাতিক ফুটবল থেকে সত্যিই অবসর নিলেন জার্মান তারকা মুলার

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.