বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: লক্ষ্য সারেগামাপার ট্রফি! একতারা বাজিয়ে তালিম অনন্যার, শুনুন ‘উড়ি উড়ি যায়’
একতারা হাতে মঞ্চ মাতাচ্ছে অনন্যা। 
একতারা হাতে মঞ্চ মাতাচ্ছে অনন্যা। 

Sa Re Ga Ma Pa 2021: লক্ষ্য সারেগামাপার ট্রফি! একতারা বাজিয়ে তালিম অনন্যার, শুনুন ‘উড়ি উড়ি যায়’

  • মেঠো সুরে ‘উড়ি উড়ি যায়’ গেয়ে তাক লাগালেন বাংলার মেয়ে অনন্যা!

জাতীয় স্তরে সারেগামাপা-য় এবার বাংলার একঝাঁক মুখ। আর তাঁদের মধ্যে নিজের আলাদা জায়গা করে নিয়েছেন বাংলার মেয়ে অনন্যা চক্রবর্তী। বাংলা সারেগামাপা-তে নিজের বাউল গান দিয়ে নিজস্ব জায়গা তৈরি করে নিয়েছিলেন অনন্যা! আর এবার তিনি চলে গিয়েছেন ঘোটা দেশের মনে জায়গা করে নিতে। 

প্রতিযোগিতা বড়, লড়াই জোরদার! আর তাই প্রস্তুতিতেও কোনও ফাঁক রাখতে রাজি নন কেউ। সারেগামাপা-র সেট থেকে নানা ছবি, ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় আপলোড করে থাকেন অনন্যা। আর এবার শেয়ার করলেন একা ঘরে তালিম নেওয়ার ভিডিও। যেখানে তাঁকে একতারা বাজিয়ে ‘উড়ি উড়ি যায়’ গাইতে শোনা গেল! যা ভাইরাল হল নিমেষে। অনন্যার গানের গলা থেকে শুরু করে তাঁর লুক, সুর-ছন্দর তারিফ হল রমরমিয়ে। কমেন্ট বক্সে তারিফ করতে দেখা গেল সংগীতের মঞ্চে অনন্যার সহযোদ্ধা স্নিগ্ধজিৎকেও।

প্রথম অডিশনে লুটেরা ছবির ‘মনটা রে’ গান গাইতে শোনা যায় অনন্যাকে। ছোট থেকেই সংগীতের পরিবেশে বড়ো হয়েছেন। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে ভোকাল মিউজিক নিয়ে পড়াশোনা করেছেন তিনি। ইতিমধ্যেই সারেগামাপা-তে গেয়ে ফেলেছেন রবীন্দ্র সংগীত ‘একলা চলো রে’। যদিও অনন্যা এই গান রিমিক্স করেছিলেন ‘গুণ্ডে’ ছবির ‘তু নে মারি এন্ট্রি’-র সাথে। 

অনন্যার সুরে মুগ্ধ তিন বিচারক হিমেশ রেশামিয়া, বিশাল দাদলানি আর শঙ্কর মহাদেবন। অনন্যা ছাড়াও অবারের টপ ১৬-তে জায়গা করে নিয়েছেন স্নিগ্ধজিৎ ভৌমিক, কিঞ্জল চট্টোপাধ্যায়, নীলাঞ্জনা রায় ও দীপায়ন বন্দ্যোপাধ্যায়।

বন্ধ করুন