বাংলা নিউজ > বায়োস্কোপ > মেডেল জিতেছিলেন সুহানা-অনন্যা! হু হু করে ভাইরাল থ্রো-ব্যাক ছবি
সুহানা-অনন্যা (ছবি ইনস্টাগ্রাম)
সুহানা-অনন্যা (ছবি ইনস্টাগ্রাম)

মেডেল জিতেছিলেন সুহানা-অনন্যা! হু হু করে ভাইরাল থ্রো-ব্যাক ছবি

  • অভিনেত্রী তথা চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে অনন্যা এবং সুহানার একটি থ্রো-ব্যাক ছবি শেয়ার করেন।

'ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস' অভিনেত্রী ভাবনা পাণ্ডে। অভিনেচতা চাঙ্কি পাণ্ডের স্ত্রী-ও বটে। সম্প্রতি মেয়ে অনন্যা পাণ্ডে এবং সুহানা খানের একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেন তিনি। ভাবনা-চাঙ্কির দুই মেয়ে-অনন্যা এবং রায়শা। শাহরুখ কন্যা সুহানা খান এবং চাঙ্কি কন্য়া অনন্যার বন্ধুত্বের কথা কারোই অজানা নয়। খুব ছোট বয়স থেকে দুজনের গাঢ় বন্ধুত্ব।

ইস্টাগ্রামে ভাবনা একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেন। সেখানে গাড়ির ভিতর সুহানা এবং অনন্যাকে হাসিমুখে পোজ দিতে দেখা গেছে। দুই খুদেকে স্কুলের ইউনিফর্মে দেখা যায়। দুজনেরই হাতে মেডেল। ক্যামেরার দিকে মেডেল দেখিয়ে পোজ দিয়েছেন তাঁরা। ছবিতে অনন্যার বোন রায়শাও রয়েছে ভাবনার কোলে বসে। ক্যাপশনে তিনি লেখেন, ‘স্কুল স্পোর্টস ডে-এর আনন্দ!!!!’

ভাবনার 'ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস' ছবির সহ অভিনেত্রী নীলম কোঠারি এবং মাহিপ কাপুরকে ছবির কমেন্টে প্রশংসা করতে দেখা গেছে। সুহানার মা গৌরী খানও ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটা শেয়ার করেছেন। অনন্যাকেও ইনস্টাগ্রাম স্টোরিতে খুদে বয়সের সেই ছবি শেয়ার করতে দেখা যায়।

অনন্যার ইনস্টা স্টোরি
অনন্যার ইনস্টা স্টোরি

শীঘ্রই দক্ষিণী সুপারস্টার, তেলুগু অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার প্রথম হিন্দি ছবির নায়িকা হিসাবে রয়েছেন অনন্যা। ছবিতে একজন বক্সারের ভূমিকায় দেখা যাবে বিজয় দেবেরাকোন্ডাকে। ছবির নাম ‘লাইগার’। এই ছবি প্রযোজনার দায়িত্বে থাকছেন করণ জোহর,চারমী কৌর, অপূর্ব মেহতা এবং পুরী জগন্নাথ। হিন্দির পাশাপাশি তামিল,তেলুগুর মতো দক্ষিণী ভাষাতেও মুক্তি পাবে এই ছবি।

অন্যদিকে, শকুন বত্রার পরবর্তী ছবিতে দীপিকা পাড়ুকোন এবং সিদ্ধান্ত চতুর্বেদীর পাশাপাশি অভিনয় করবেন অনন্যা।

 

বন্ধ করুন