বাংলা নিউজ > বায়োস্কোপ > Bolly celebs as dubbing artist: অনন্যা বা আরিয়ান, হলিউড ছবির জন্য ডাবিং শিল্পী হয়েছেন অনেকেই, জানতে চান কারা

Bolly celebs as dubbing artist: অনন্যা বা আরিয়ান, হলিউড ছবির জন্য ডাবিং শিল্পী হয়েছেন অনেকেই, জানতে চান কারা

অনন্যা বা আরিয়ান, হলিউড ছবির জন্য ডাবিং শিল্পী হয়েছেন অনেকেই

Bolly celebs as dubbing artist: শোনা গিয়েছে, অনন্যা পান্ডে ‘ইনসাইড আউট ২’ - এর হিন্দি সংস্করণের জন্য এই চ্যালেঞ্জটি গ্রহণ করেছেন. তবে হলিউডের ছবির জন্য অন্য ভাষায় ডাব করা এই স্টারকিডই প্রথম নন।অন্যান্য ভারতীয় সেলিব্রিটিরাও আছেন যাঁরা ডাবিং শিল্পী হয়ে কাজ করেছেন। 

কেরিয়ার যতই গ্ল্যামারাস এবং মজার হোক না কেন অভিনয় সহজ কাজ নয়।আরএর চেয়েও চ্যালেঞ্জিং হল এমন একটি চরিত্রের জন্য ডাবিং করা যা ইতিমধ্যেই দর্শকদের পছন্দ। শোনা গিয়েছে,অনন্যা পান্ডে‘ইনসাইড আউট-এর হিন্দি সংস্করণের জন্য এই চ্যালেঞ্জটি গ্রহণ করেছেন,যা ১৪ইজুন প্রেক্ষাগৃহে আসতে প্রস্তুত।

আরও পড়ুন : (‘লাভ অ্যাট ফার্স্ট সাইট ছিল না মোটেই...’ স্বামীকে নিয়ে এমন কেন বললেন তাপসী)

তবে হলিউডের ছবির জন্য অন্য ভাষায় ডাব করা এই স্টারকিডই প্রথম নন।অন্যান্য ভারতীয় সেলিব্রিটিরাও আছেন যাঁরা ডাবিং শিল্পী হয়ে কাজ করেছেন।

অনন্যা পান্ডে

এই তালিকায় অনন্যা নতুন প্রবেশকারী বলা চলে। অনন্যা ‘ইনসাইড আউট২’-এ ‘রাইলি’ চরিত্রে তাঁর কণ্ঠ দিতে প্রস্তুত।রাইলি একজন কিশোরী এবং তার মনে চারটি নতুন আবেগের সৃষ্টি হয়েছে। ছবিটির মুক্তির আগে,বলিউড ডিভা নিজেই শেয়ার করেছেন একটি প্রোমোতে যা আমাদের মুগ্ধ করেছে।

শাহরুখ খান

অভিনয় দক্ষতা,হ্যাণ্ডসাম লুক কিংবা ভুবন ভোলানো হাসি ছাড়াও শাহরুখ খান তাঁর স্বতন্ত্র এবং প্রভাবশালী কণ্ঠের জন্য পরিচিত। তাই ২০১৯ সালের ফিল্ম ‘দ্য লায়ন কিং’-এর হিন্দি সংস্করণে তিনি যখন মুফাসার চরিত্রে কণ্ঠ দিয়েছেন তখন ভক্তদের জন্য এটি আনন্দের চেয়ে কম ছিল না। বলাই বাহুল্য,তিনি মুফাসা হিসেবেও নিখুঁত ছিলেন।

 

আরিয়ান খান

এসআরকে যখন মুফাসার কণ্ঠ,তখন মুফাসার ছেলে এবং ভবিষ্যত রাজা সিম্বার গলায় ডাব করার জন্য তার বড় ছেলে আরিয়ান খানের চেয়ে ভালো আর কে হতে পারে? ‘দ্য লায়ন কিং’-এ বলিউডের বাদশাহ এবং তাঁর ছেলেকে একসঙ্গে পাওয়া ভক্তদের কাছে স্বপ্নের মতো।

আরও পড়ুন: (তানজানিয়ার ছুটিতে সিংহ, জেব্রার সঙ্গে প্রকৃতির কোলে গওহর-জায়েদ, দেখুন ছবি)

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস

গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ‘ফ্রোজেন ২’(২০১৯) এর হিন্দি সংস্করণে অ্যারেন্ডেলের‘রানী এলসা’-এর গলায় তাঁর কণ্ঠ দিয়েছেন ।সর্বোপরি,অভিনেতা নিজেও রানির চেয়ে এক অংশে কম নন।

 

পরিণীতি চোপড়া

পরিণীতি চোপড়া এবং প্রিয়াঙ্কা চোপড়া জোনাস অভিনীত একটি প্রোজেক্ট যে এত দুর্দান্ত হবে তা হয়তো ভক্তরা আঁচ করতে পেরেছিলেন। দুইবোন একসঙ্গে যদিও স্ক্রিন শেয়ার করেননি, তবে তাঁরা ‘ফ্রোজেন২’-এর হিন্দি সংস্করণের জন্য একসঙ্গে এসেছিল। যা দুই বোনের গল্প। পিগি চপ্স ‘এলসা’-এর জন্য ডাব করেছেন।অপরদিকে এলসার ছোট বোন ‘আনা’-এর গলায় কণ্ঠ দিয়েছেন পরিণীতি

 

টাইগার শ্রফ

স্পাইডারম্যান যদি কখনও বলিউডে তৈরি হয়,সেক্ষেত্রে,টাইগার শ্রফ হবেন ছবির জন্য উপযুক্ত পছন্দ! কেন তা মনে করেন সকলে?

সেটি জানতে হলে দেখতে হবে ২০১৭সালের‘স্পাইডার-ম্যান: হোমকামিংফিল্ম’-এর হিন্দি সংস্করণে‘টম হল্যান্ড’-এর চরিত্রের জন্য টাইগারের ডাবিং শিল্পীতে পরিণত হওয়ার সময়টি.

 

বায়োস্কোপ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.