বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya-Kartik: আদিত্য রায় কাপুরের সঙ্গে ব্রেকআপ, ফের প্রাক্তন কার্তিকের ছবির প্রিমিয়ারে অনন্যা, তারপর?

Ananya-Kartik: আদিত্য রায় কাপুরের সঙ্গে ব্রেকআপ, ফের প্রাক্তন কার্তিকের ছবির প্রিমিয়ারে অনন্যা, তারপর?

কার্তিক আরিয়ান-অনন্যা পাণ্ডে

কার্তিক আরিয়ান এবং অনন্যা পাণ্ডে তাদের ২০১৯ সালে পতি পত্নী অউর ওহ-ছবির শ্যুটিংয়ের সময় একে অপরকে ডেট করেছিলেন। তবে পরে তাদের ব্রেকআপ হয়ে যায়, তবে তারপরেও তাঁদের বন্ধুত্ব রয়েছে।

১৪ জুন, শুক্রবার মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ানের 'চান্দু চ্যাম্পিয়ন'। ১৩ জুন বৃহস্পতিবার ছিল ছবির তারকাখচিত প্রিমিয়ার। সেখানে হাজির ছিলেন বলিপাড়ার বহু তারকা। যাদের মধ্যে নজর কাড়লেন কার্তিকের প্রাক্তন প্রেমিকা অনন্যা পাণ্ডে। হ্যাঁ, কার্তিকের সঙ্গে বিচ্ছেদ হলেও প্রাক্তনের নতুন ছবির প্রিমিয়ার এড়িয়ে গেলেন না অনন্যা।  

'চান্দু চ্যাম্পিয়ন'-এর প্রিমিয়ার

এক পাপারাৎজির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঠে আসা এক ভিডিয়োতে অনন্যা পাণ্ডেকে প্রিমিয়ারের রেড কার্পেটে দেখা গিয়েছে। এদিন ধূসর গাউনের সঙ্গে ছোট কালো স্লিং ব্যাগ কাঁধে পোজ দিতে দেখা গেল অনন্যা পাণ্ডেকে। ছবি দেখতে ঢোকার সময় পাপারাৎজির উদ্দেশ্যে হাত নেড়ে পোজও দেন অনন্যা। এদিন অনন্যার সঙ্গেই এসেছিলেন তাঁর বন্ধু, উঠতি অভিনেত্রী শানায়া কাপুর, ছিলেন অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডেও। তবে এদিন কার্তিকের সঙ্গে অনন্যার মুখোমুখি দেখা হয়েছিল কিনা, তা স্পষ্ট নয়। 

১৪ জুন ছবি মুক্তির আগে বৃহস্পতিবার চান্দু চ্যাম্পিয়নের স্ক্রিনিংয়ে হাজির ছিলেন কার্তিক আরিয়ান, টি-সিরিজের প্রধান ভূষণ কুমার, অভিনেতা অঙ্গদ বেদী, টাইগার শ্রফ, বিনীত কুমার সিং, সৌন্দর্য শর্মা, সাই মঞ্জরেকর, সুনীল শেঠি, সানি কৌশল, রিচা চাড্ডা, বিদ্যা বালান এবং চলচ্চিত্র নির্মাতা বিশাল ভরদ্বাজ, অশ্বিনী আইয়ার তিওয়ারি, ইমতিয়াজ আলী, আনন্দ এল রাই, আর বালকি এবং গৌরী শিন্ডে।

আরও পড়ুন-শাকিব খানের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদের মুখে মিমি, কী ঘটেছে?

২০১৯ সালে মুদাস্সর আজিজের রোমান্টিক কমেডি 'পতি' 'পত্নী অউর ওহ' ছবির শুটিংয়ের সময় কার্তিকের সঙ্গে ডেট করা শুরু করেন অনন্যা। পরে অবশ্য তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। তবে বিচ্ছেদ হলেও একে অপরের সঙ্গে বন্ধুত্ব বজায় রেখেছেন অনন্যা-কার্তিক বন্ধু রয়ে যায়। এমনকি করণ জোহরের চ্যাট শো 'কফি উইথ করণ' সিজন ৭-এ এসে কার্তিককে ফোন করেছিলেন অনন্যা। অনন্যার মা ভাবনা পাণ্ডে সেবার একই শোয়ে হাজির হয়েছিলেন। ভাবনার কথায়, কার্তিককে অনন্যার পছন্দের প্রাক্তনদের মধ্যে একজন। কার্তিকের পর আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন অনন্যা। সম্প্রতি আদিত্যর সঙ্গেও তাঁর বিচ্ছেদ হয়েছে বলে খবর। অন্যদিকে ২০২০-তে কার্তিকও ইমতিয়াজ আলিররোমান্টিক ড্রামা ‘লাভ আজ কাল’-এ কাজের সময় সময় সারা আলি খানের সঙ্গে জড়িয়েছিলেন কার্তিক। যদিও কার্তিকেরও সেই সম্পর্ক ভেঙে গিয়েছে। 

প্রসঙ্গত, ভারতের প্রথম সোনাজয়ী প্যারালিম্পিক মুরলিকান্ত পেটকারের বায়োপিক হল 'চান্দু চ্যাম্পিয়ন'। এই ছবিতে অভিনয়ের জন্য নিজেকে তৈরি করতে কার্তির নানান শারীরিক প্রশিক্ষণ নিয়েছেন। ছবিতে কার্তিক ছাড়াও  ভিনয় করেছেন রাজপাল যাদব ও বিজয় রাজ। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে কবির খান ও নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট। 

এদিকে অনন্যাকে শীঘ্রই 'কন্ট্রোল অ্যান্ড কল মি বে' ছবিতে দেখা যাবে।

 

বায়োস্কোপ খবর

Latest News

2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.