বাংলা নিউজ > বায়োস্কোপ > সুহানাকে ‘মেক আপ গুরু’র খেতাব দিলেন অনন্যা, ফাঁস করলেন তিন ইয়ারির অজানা কথা
সুহানা খান ও অনন্যা পাণ্ডে 
সুহানা খান ও অনন্যা পাণ্ডে 

সুহানাকে ‘মেক আপ গুরু’র খেতাব দিলেন অনন্যা, ফাঁস করলেন তিন ইয়ারির অজানা কথা

  • ছোট থেকেই একসঙ্গেই বড়ো হয়েছেন সুহানা-অনন্যা-শানায়া। তিন জনের বন্ধুত্বের অজানা কাহিনি ফাঁস করলেন অনন্যা।

শাহরুখ কন্যার রূপের চর্চা তো হামেশাই হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়।বলিউডে পা রাখবার আগেই গ্ল্যামার কুইন সুহানা। শাহরুখ তনায়ার সঙ্গে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ তারকা অনন্যা পান্ডের গভীর বন্ধুত্বের কথাও অজানা নয় কারুরই। আর সম্প্রতি অনন্যা ফাঁস করলেন সুহানাকে নিয়ে এক গোপন রহস্য! হ্যাঁ,চানকি পাণ্ডে ও ভাবনা পাণ্ডের মেয়ে তথা আজকের বলি ডিভা অনন্যা পাণ্ডে, সঞ্জয় কাপুর কন্যা তথা শীঘ্রই বলিউডে পা রাখতে চলা শানায়া কাপুররা ছোটবেলার বন্ধু, একসঙ্গেই বড়ো হয়ে উঠা তাঁদের। তিন বন্ধুর মধ্যে সবচেয়ে ভালো মেকআপ করতে কে পারে?

ভোগ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে অনন্যা জানান, ‘সুহানা হল আমাদের গ্যাং-এর মেক-আপ গুরু। সুহানা একদম পারফেক্ট লাইনার লাগাতে সমর্থ। আমি সবচেয়ে খারাপ মেক-আপ করি নিঃসন্দেহে’।

অনন্যা, সুহানা ও শানায়া (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অনন্যা, সুহানা ও শানায়া (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

অনন্যা আরও বলেন, ‘সত্যি বলতে আমার মধ্যে সৌন্দর্য আর মেক-আপকে ব্যালেন্স করে চলি। মাঝে মাঝে তো আমার মনে হয়, আমার দুটো সত্ত্বা রয়েছে। আমার গ্ল্যামার গার্ল হতে ভালো লাগে, মেক-আপ করতেও ভালো লাগে, ছবি তুলতে দারুণ লাগে। কিন্তু যখন আমি কাজের মধ্যে থাকি না তখন এক্কেবারে উলটো।সেই সমতাটা বজায় রাখতে আমি ভালোবাসি’। 

চানকি পাণ্ডে কন্যাকে শেষ দেখা গিয়েছে খালি-পিলি ছবিতে। আপাতত অনন্যার হাতে রয়েছে দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে শকুন বত্রার আসন্ন ছবি এবং দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে একটি প্রোজেক্ট।

পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে অনন্যা, সুহানা সম্পর্কে  জানিয়েছিলেন, ‘পড়াশোনা শেষ করেই সু (সুহানা এই নামেই ডাকেন অনন্যা) অভিনয়ে আসবে..আমি তো আর অপেক্ষা করতে পারছি না, ও দারুণ অভিনেত্রী..ফাটিয়ে দেবে’।

বন্ধ করুন