বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya-Aryan: ডুবে ডুবে জল খাচ্ছেন নাকি! সেক্সি পোশাকে পার্টিতে অনন্যা, পিছু পিছু আরিয়ান

Ananya-Aryan: ডুবে ডুবে জল খাচ্ছেন নাকি! সেক্সি পোশাকে পার্টিতে অনন্যা, পিছু পিছু আরিয়ান

একই পার্টিতে অনন্যা-আরিয়ান।

আরিয়ান খান ও অনন্যা পাণ্ডে একই পার্টিতে। এই দুই স্টার কিডের সম্পর্কের রসায়ন নিয়ে আজকাল জোর চর্চা। একই পার্টিতে থাকলেও, ছোটবেলার দুই বন্ধু আজকাল মিডিয়ার সামনে একে-অপরকে না চেনার ভান করেন! 

শুক্রবার রাতটা বেশ জমজমাট ছিল বলিউড তারকাদের জন্য়। কারণ ছিল কাজল আনন্দ ওরফে পুটলু-র জন্মদিন। পেশায় প্রাক্তন আইনজীবী, যিনি লড়েছেন সঞ্জয় দত্তের মামলা। শাহরুখ খানের খুব ঘনিষ্ঠ হিসেবেও পরিচিত তিনি। আর কাজলের জন্মদিনে দেখা মিলল শাহরুখ পুত্র আরিয়ান খান ও চাঙ্কি-কন্যা অনন্যা পাণ্ডের।

অফ শোল্ডার সবুজ রঙের একটি বডি হাগিং শর্ট ড্রেস পরেছিলেন অনন্যা। হাতে ম্যাচিং ক্লাচ। চুল খোলাই রেখেছিলেন। গাড়ি থেকে নেমে জন্মদিনের পার্টিতে ঢোকার আগে ফোটোর জন্য বেশ কিছু পোজ দেন। আর শাহরুখ-পুত্র পার্টিতে এন্ট্রি নেন সাদা ওভারসাইজড টি-শার্টে। সঙ্গে গ্রে রঙের প্যান্ট। বরাবরের মতো এবারও মিডিয়াকে পাত্তা না দিয়ে সোজা ভেন্যুতে ঢুকে পড়েন।

এদিনের পার্টিতে অনন্যা পান্ডে, আরিয়ান খান ছাড়াও এসেছিলেন রানি মুখোপাধ্যায় বার্থ ডে গার্ল কাজলের সঙ্গে। এছাড়াও ছিলেন সুহানা খান, গৌরী খান, নভ্যা নভেলি নন্দা ও অগস্ত্য নন্দা, শ্বেতা বচ্চন, খুশি কাপুর, ফরদিন খান,শমিতা শেট্টি, করণ জোহর, শানায়া কাপুর, জেনেলিয়া ডি'সুজা এবং রীতেশ দেশমুখেরা।

আজকাল প্রায়ই চর্চায় আসেন আরিয়ান খান আর অনন্যা পাণ্ডে। বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় অনন্যাকে দেখলেই মুখ ঘুরিয়ে চলে যাচ্ছেন শাহরুখের ছেলে। এদিকে পতি পত্নী অর ও নায়িকা আবার শাহরুখ-পুত্রকে দেখলে বেশ হাসিমুখেই কথা বলতে এগিয়ে যান। এমনকী, আরিয়ানের জন্মদিনে তাঁকে শউভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে পোস্টও করেছিলেন। কিন্তু আরিয়ানের দিন থেকে যাকে বলে ‘নো পাত্তা’! আরও পড়ুন: প্রথম দিনে ৫০ হাজার ভক্ত একসঙ্গে দেখবে 'পাঠান' শাহরুখকে! আপনি থাকতে চান সেই দলে?

দিনকয়েক আগে আবার আরিয়ান খানের সঙ্গে নাম জড়িয়েছিল নোরা ফতেহি, পাক-অভিনেত্রী সাদিয়া খানের। সাদিয়া এই নিয়ে মুখও খুলেছিলেন। বয়সে আরিয়ানের চেয়ে দশ বছরের বড় সাদিয়া। অভিনেত্রী স্পষ্টভাবে জানান, মোটেই তিনি আরিয়ানকে ডেট করছেন না। খলিজ টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘আমি মোটেই আরিয়ান খানকে ডেট করছি না। ওর সঙ্গে শুধু একটা ছবি তুলেছি, ব্যাস.. ওইটুকুই’। অভিনেত্রীর সংযোজন, ‘আজকাল মানুষ গল্প ফাঁদতে ওস্তাদ। সত্যিটা জানার দরকার নেই, পুরো বিষয়টা জানার কোনও ইচ্ছা নেই। খবরের নামে চারপাশে যা চলছে সেটা অবিলম্বে বন্ধ হওয়া দরকার’।

অনন্যা পান্ডেকে শেষবার প্যান-ইন্ডিয়ান ফিল্ম ‘লাইগার’-এ বিজয় দেবরাকোন্ডার বিপরীতে দেখা গিয়েছিল। যদিও তা বক্স অফিসে ভরাডুবি করে। বর্তমানে তিনি ব্যস্ত ‘খো গয়ে হাম কাহা’ নিয়ে যেখানে তিনি আদর্শ গৌরব এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। আয়ুষ্মান খুরানার সঙ্গে পাইপলাইনে রয়েছে ‘ড্রিম গার্ল ২’-ও রয়েছে। এদিকে, আরিয়ান খান বলিউডে অভিষেক করতে চলেছেন খুব শীঘ্রই। তবে ক্যামেরার সামনে নয়, পিছনে। পরিচালক হিসেবে।

 

বন্ধ করুন