বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya Panday: ঈশান খট্টর অতীত! অন্য এক বলি-নায়কের প্রেমে হাবুডুবু অনন্যা
ঈশানকে ভুলে কাকে মন দিলেন অনন্যা?

Ananya Panday: ঈশান খট্টর অতীত! অন্য এক বলি-নায়কের প্রেমে হাবুডুবু অনন্যা

  • শোনা যাচ্ছে, একে অপরকে বেশ পছন্দ করেছেন তাঁরা। ধীর পায়ে বন্ধুত্ব এগোচ্ছে প্রেমের দিকে। তবে আপাতত সবটাই আড়ালে রাখতে চান দুই তারকা।

ঈশান খট্টরের সঙ্গে প্রেম ভেঙেছে সদ্য। অতীতের ক্ষত হয়েছে আবছা। ফের বসন্ত অনন্যা পান্ডের জীবনে। আর সেই বসন্তের নাম আদিত্য রায় কাপুর। বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে তেমনটাই।

শোনা যাচ্ছে, একে অপরকে বেশ পছন্দ করেছেন তাঁরা। ধীর পায়ে বন্ধুত্ব এগোচ্ছে প্রেমের দিকে। তবে আপাতত সবটাই আড়ালে রাখতে চান দুই তারকা। জনসমক্ষেও তাই ধরা দিচ্ছেন না একসঙ্গে । পাপারাৎজির ক্যামেরা? নৈব নৈব চ!

শুধুই বন্ধুত্ব হলে কীসের লুকোচুরি কীসের? কেনই বা এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন তাঁরা? এমনই অসংখ্য প্রশ্ন ঘুরপাক খাচ্ছে দুই অভিনেতার অনুরাগীমহলে।

২০২০ সালে 'খালি পিলি' ছবিতে একসঙ্গে অভিনয় করেন অনন্যা এবং ঈশান। ছবি বক্স অফিসে ফ্লপ করে ঠিকই। তবে নায়ক-নায়িকার রসায়ন হিট। তখনই সম্পর্কে জড়িয়েছিলেন দুই তারকা-সন্তান। মুখে কিছু না বললেও প্রেম নিয়ে বিশেষ রাখঢাক ছিল না তাঁদের। মাঝেমধ্যেই একসঙ্গে ইতিউতি দেখা যেত তাঁদের। শহুরে ব্যস্ততা থেকে দূরে সময় কাটাতেন একে অপরের সঙ্গে। এমনকি মাদক-কাণ্ডে অনন্যার নাম জড়ানোর পরেও তাঁর পাশে ছিলেন ঈশান। প্রেমিকার মন ভালো করতে ফুল নিয়ে ছুটে গিয়েছিলেন তাঁর কাছে। আচমকা কেন ভাঙল সেই সম্পর্ক? জানা নেই। আপাতত আদিত্য-অনন্যার নতুন রসায়ন যোগাচ্ছে চর্চার রসদ।

বন্ধ করুন