বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya Panday and Suhana Khan:অনন্যাকে ‘ভালো অভিনেতা’ বলে কটাক্ষ, হাসছেন সুহানা!

Ananya Panday and Suhana Khan:অনন্যাকে ‘ভালো অভিনেতা’ বলে কটাক্ষ, হাসছেন সুহানা!

অনন্যা-নীহারিকার ঝগড়ার ভিডিয়ো ভাইরাল!

Ananya Panday and Suhana Khan: অনন্যা পাণ্ডেকে মজা করে কী বলা হল? শুনে আচমকা রেগেই বা গেলেন কেন অভিনেত্রী?

কমেডিয়ান নীহারিকার সঙ্গে জোট বেঁধে সম্প্রতি অনন্যা পাণ্ডে একটি ভিডিয়ো করেছিলেন। আর সেখানে তাঁদের ঝগড়া করতে দেখা যায়। তাঁরা দুজনেই লাল স্যুট এবং প্যান্ট পরেছিলেন। ক্যামেরার সামনে একে অন্যকে তাঁরা ভালোবাসা জানান। কিন্তু একি! ক্যামেরার পিছনে ঝগড়া করছেন! ঝগড়া করতে করতেই নীহারিকা অনন্যাকে বলেন, ' আমি তোমায় ঘৃনা করি।' উত্তরে অনন্যা বলেন, 'তোমাকে আমি দু'চোখে দেখতে পারি না।'

এরপর এই ভিডিয়োতে অনন্যাকে নালিশ করতে শোনা যায়, 'তুমি কখনই আমার অনুভূতির কদর করনি।' উত্তরে নীহারিকা বলেন, 'তোমার আবার অতিরিক্ত অনুভূতি রয়েছে।' অভিনেত্রী যখন তাঁকে 'অসংবেদনশীল' বলে দেগে দেন, তখন কমেডিয়ান তাঁকে বলেন, 'হ্যাঁ, আর তুমি তো ভীষণ সংবেদনশীল, যে বেশিক্ষণ সহ্যই করা যায় না।' তাঁদের সেই ঝগড়া থামার কোনও লক্ষণই দেখা যায় না ভিডিয়োতে। উত্তরোত্তর সেটা বাড়তেই থাকে।

নীহারিকাকে যখন অনন্যা বলেন, 'তোমার একটা কাজ দরকার, কর্মজীবন প্রয়োজন।' উত্তরে তিনি অভিনেত্রীকে বলেন, 'তোমার জন্য একটা জোক আছে, তুমি না ভীষণ ভালো একজন অভিনেত্রী।' ব্যাস এটা শুনেই ক্ষেপে যান অনন্যা, চিৎকার করে বলে ওঠেন, 'আমি তো বিশ্বাসই করতে পারছি না এটা তুমি বলছ!'অবশেষে তাঁদের ঝগড়া কিসে থামে জানেন? তাঁদের পছন্দের খাবারের মাধ্যমে! 

এই ভিডিয়োটি আদতে একটি প্রোমো ভিডিয়ো ছিল। একটি ফাস্ট ফুড ব্র্যান্ডের প্রোমো ভিডিয়ো শ্যুট করতে গিয়েই তাঁদের মধ্যে ঝামেলা বাঁধে! তবে গোটা ঝামেলাটাই কিন্তু স্ক্রিপ্টেড ছিল!

এই ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী লেখেন, 'ঝামেলার কারণে আলাদা থাকি, কিন্তু ম্যাগির সঙ্গে কেএফসি পপকর্ন বোল আমাদের এক করে দেয়।' এই ভিডিয়োতে অনন্যার বন্ধু, তথা শাহরুখ-গৌরীর কন্যা সুহানা খান রিঅ্যাক্ট করে অনেকগুলো হাসির ইমোজি কমেন্ট করেন। এক ভক্ত তাঁদের এই পোস্টে লেখেন, 'আপনারা কী মিষ্টি!'

অনন্যা পাণ্ডে হলেন অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা। স্টুডেন্ট অব দ্যা ইয়ার ২ ছবির মাধ্যমে তিনি তাঁর বলিউডের কেরিয়ার শুরু করেছিলেন। এই ছবিতে তাঁর সঙ্গে ছিলেন টাইগার শ্রফ, তারা সুতারিয়া। তবে তাঁকে মাঝে মধ্যেই ট্রোলিংয়ের শিকার হতে হয় তাঁর দুর্বল অভিনয় এবং বলিউডের স্বজনপোষণ নিয়ে হওয়া বিতর্কের কারণে।

অনন্যাকে শেষবার লিগার ছবিতে দেখা গিয়েছে। তাঁর বিপরীতে ছিলেন বিজয় দেবেরাকোন্ডা। এই ছবির হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন বিজয়। তবে বক্স অফিসে তেমন সাফল্য পায়নি ছবিটি।

বন্ধ করুন