ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে পরিচালক পুরী জগন্নাথের এই ছবির শ্যুটিং (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে পরিচালক পুরী জগন্নাথের এই ছবির শ্যুটিং (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)

'অর্জুন রেড্ডি' বিজয়ের বলিউড ডেব্যিউতে সঙ্গী অনন্যা পাণ্ডে

  • দক্ষিণী ছবির জনপ্রিয় তারকা বিজয় দেবেরাকোন্ডার প্রথম বলিউড প্রোজেক্টের লিডিং লেডি অনন্যা পাণ্ডে। এখনও ঠিক হয়নি ছবির নাম, তবে এই ফিল্ম পরিচালনার দায়িত্বে থাকছেন পুরী জগন্নাথ।

সদ্যই ব্ল্যাক লেডি হাতে এসেছে অনন্যা পাণ্ডের। স্টুডেন্ট অফ দ্য ইয়ার এবং পতি পত্নী অউর ওহ-ছবির জন্য ফিল্মফেয়ারের মঞ্চে সেরা নবাগতার স্বীকৃতি পেয়েছেন চানকি পাণ্ডে কন্যা। এবার অর্জুন রেড্ডির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী। হ্যাঁ দক্ষিণী ছবির জনপ্রিয় তারকা বিজয় দেবেরাকোন্ডা শীঘ্রই শুরু করছেন তাঁর বলিউড সফর। আর সেই সফরের সঙ্গী হবেন অনন্যা। এখনও ঠিক হয়নি ছবির নাম, তবে এই ফিল্ম পরিচালনার দায়িত্বে থাকছেন পুরী জগন্নাথ। ছবির শ্যুটিং সেটের ছবি শেয়ার করে অনন্যা লিখেছেন, 'দারুণ খুশি এবং উচ্ছ্বসিত আমার পরবর্তী ছবির জন্য, যা একটা সর্ব-ভারতীয় ছবি হতে চলেছে'।


একটি ছবিতে দেখা যাচ্ছে শ্যুটিং সেটে চিত্রনাট্য হাতে একটি জানলার ধারে বসে রয়েছেন দুজনে। অন্য ছবিতে পরিচালক পুরী জগন্নাথ এবং প্রযোজক চারমীর সঙ্গে খোসমেজাজে পাওয়া গেল অনন্যা ও বিজয়কে।

এই ছবি প্রযোজনার দায়িত্বে থাকছেন করণ জোহর,চারমী কৌর, অপূর্ব মেহতা এবং পুরী জগন্নাথ। হিন্দির পাশাপাশি তামিল,তেলুগুর মতো দক্ষিণী ভাষাতেও মুক্তি পাবে এই ছবি।

আইডব্লুএম বাজ সূত্রে খবর, করণ জোহর শুরু থেকেই বিজয়কে বলিউডে লঞ্চ করতে চাইছিলেন ডিয়ার কমরেড ছবির হিন্দি রিমেকের সঙ্গে, তবে এই প্রোজেক্টের কাজ এগোয়নি। এরপর একটি মৌলিক হিন্দি চিত্রনাট্যের খোঁজে ছিলেন করণ। এরপর বিজয় নিজেই করণকে জগন্নাথ পুরীর এই ছবির যৌথ প্রযোজক হওয়ার অনুরোধ করেন। মুম্বই মিরর সূত্রে খবর, অনন্যা পাণ্ডে মুখিয়ে রয়েছেন বিজয়ের সঙ্গে কাজ করতে। পুরোদস্তুর অ্যাকশন-প্যাক ছবি হতে চলেছে এটি,যেখানে মার্শাল আর্ট পারফর্ম করতে দেখা যাবে বিজয়কে।



করণ জোহর জানুয়ারি মাসেই এই প্রোজেক্টের ঘোষণা সেরেছিলেন। তবে তখনও জানা যায়নি এই ছবিতে বিজয়ের লিডিং লেডি কে হবেন, অবশেষে এই রহস্য থেকে পর্দা উঠল।



বন্ধ করুন