বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya-Alanna: ‘এত বড় কেন?’, আলানার বেবিবাম্প দেখে চমকে গেলেন! হবু মাসি অনন্যা আর কী বললেন

Ananya-Alanna: ‘এত বড় কেন?’, আলানার বেবিবাম্প দেখে চমকে গেলেন! হবু মাসি অনন্যা আর কী বললেন

হবু মা আলানার বেবিবাম্প দেখে চমকে যাওয়া প্রতিক্রিয়া অনন্যার

Ananya Panday-Alanna Panday: নতুন ইউটিউব ভিডিয়োতে হবু মা আলানার বেবিবাম্প দেখে চমকে যাওয়া প্রতিক্রিয়া অনন্যার। বোনের বেবিবাম্পে হাত রেখে তাঁর মন্তব্য, ‘এটা এত বড় কেন?’ সঙ্গে সঙ্গে আলানা বললেন, ‘সত্যি অনেক বড়’। 

অন্তঃসত্ত্বা জনপ্রিয় ইউটিউবার আলানা পাণ্ডে। সম্পর্কে অভিনেত্রী অনন্যা পাণ্ডের তুতো বোন আলানা। অনন্যার কাকার মেয়ে তিনি। গত বছর ১৬ই মার্চ বিদেশি প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আলানা। এবার সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আইভর ম্যাক্রো এবং আলানার কোল আলো করে আসছে পরিবারের নতুন অতিথি।

কিছুদিন আগেই মুম্বইয়ে বাপের বাড়িতে সাধ খেয়েছেন আলানা। এবার নতুন ইউটিউব ভিডিয়োতে হবু মা আলানার বেবিবাম্প দেখে চমকে যাওয়া প্রতিক্রিয়া অনন্যার। বোনের বেবিবাম্পে হাত রেখে তাঁর মন্তব্য, ‘এটা এত বড় কেন?’ সঙ্গে সঙ্গে আলানা বললেন, ‘সত্যি অনেক বড়’। অনন্যার কথায়, দেখে মনে হচ্ছে সে যেন জলের বেলুন পুরে রেখেছে। একই সঙ্গে হবু সন্তানের লিঙ্গ নিয়েও কথা বলেছেন অনন্যা। যেহেতু আলানার পার্টি থিম ছিল নীল-সাদা। তাই অনন্য়ার মন্তব্য, ওর ছেলেই হবে।

আরও পড়ুন: মায়ের জন্মদিন সেলিব্রেট করলেন শ্রাবন্তী, কিন্তু ক্যামেরা দেখে কেন মুখ লোকালেন ছেলে ঝিনুক

আরও পড়ুন: পার্টিতে নয়, এবার সুইৎজারল্যান্ডের বরফে ঢাকা পাহাড়ে দেখা মিলল ওরির! সঙ্গী কারা

চাঙ্কি পান্ডের ভাই চিক্কি পাণ্ডে এবং স্ত্রী ডিনের কন্যা আলানা। মার্কিন যুক্তরাজ্যে থাকেন আলানা এবং আইভর। প্রথম বিবাহবার্ষিকীর আগেই বড় চমক দিয়েছেন এই দম্পতি। মাসি হতে চলেছেন অনন্যা। দারুণ উচ্ছ্বসিত নায়িকা। তুতো বোন অনন্যা পাণ্ডের মতো শোবিজ দুনিয়ার রুচি নেই আলানার। তবে তাঁর বিয়ের আসরে উপচে পড়েছিল তারকার ঢাল। হাজির ছিলেন স্বয়ং শাহরুখ খান। চাঙ্কি ছাড়াও রেখা, শাহরুখ খান, জ্যাকি শ্রফ, ববি দেওল, নীলম কোঠারি, মহিমা চৌধুরী এবং তুষার কাপুরের মতো বলিউড তারকারা বিয়েতে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: অসুস্থ মদন মিত্রকে দেখতে দক্ষিণেশ্বরের বাড়িতে তৃণমূল প্রার্থী সায়ন্তিকা, কী কথাবার্তা হল

আরও পড়ুন: ‘নতুন কারও যন্ত্রণাটা আমি বুঝি..’, নবাগতদের পাশে থাকার বার্তা দিয়ে কী বললেন দেব

২০২১ সালে প্রেমিক আইভরের সঙ্গে বাগদান সারেন আলানা। আইভর পেশায় একজন মার্কিন আলোকচিত্রী। গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নেওয়ার আগে আলানা এবং আইভর বেশ কয়েক বছর ডেট করেছিলেন। তারা একসাথে একটি ইউটিউব চ্যানেল রয়েছে এবং তারা মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে থাকেন। ইনস্টাগ্রামে তাদের প্রচুর সংখ্যক অনুগামী রয়েছে এবং তারা তাদের রোজনামচা সোশ্যালে তুলে ধরেন। এবার সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আইভর ম্যাক্রো এবং আলানার কোল জুড়ে আসছে প্রথম সন্তান।

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.