বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya-Aryan: আরিয়ানকে গাঁজা জোগাড় করে দিতে রাজি হয়েছিলেন অনন্যা! NCBকে কৈফিয়ত, ‘মজা করছিলাম’
আরিয়ানকে গাঁজা যোগাড় করে দিতে রাজি হয়েছিলেন অনন্যা।
আরিয়ানকে গাঁজা যোগাড় করে দিতে রাজি হয়েছিলেন অনন্যা।

Ananya-Aryan: আরিয়ানকে গাঁজা জোগাড় করে দিতে রাজি হয়েছিলেন অনন্যা! NCBকে কৈফিয়ত, ‘মজা করছিলাম’

  • সম্প্রতি, ইন্ডিয়া টুডে-র প্রকাশিত এক রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে। গাঁজা নিয়ে কথা হয়েছিল আরিয়ান ও অনন্যার। 

অনন্যা পাণ্ডে আর আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে তদন্ত শুরু করেছে এনসিবি বা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যেখানে তাঁরা গাঁজা নিয়ে কথা বলেছিলেন। সম্প্রতি, ইন্ডিয়া টুডে-র প্রকাশিত এক রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে। 

এনসিবি সূত্রে ইন্ডিয়া টুডে-র কাছে খবর, আরিয়ান ও অনন্যার চ্যাটে একজায়গায় দেখা যায় দু'জনে গাঁজা নিয়ে কথা বলছেন। তারপর অনন্যার কাছে আরিয়ান জানতে চান, সে গাঁজা জোগাড় করে দিতে পারবে কি না! যার উত্তরে অনন্যা জানায়, ‘হ্যাঁ আমি যোগাড় করে দেব’।

এই চ্যাট যখন অনন্যাকে দেখান এনসিবি কর্তারা তখন অভিনেত্রীর উত্তর, ‘আমি মজা করছিলাম’। বুধবারই আদালতকে এনসিবি জানিয়েছিল এক উঠতি নায়িকার সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে কথা বলতেন আরিয়ান। তার পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার তল্লাশি চালানো হয় অনন্যার বাড়িতে।  জেরার জন্য এনসিবি দফতরে হাজির হওয়ার সমনও ধরানো হয়। যদিও সেদিন জিজ্ঞাসাবাদ শেষ না হওয়ায়, আজ শুক্রবার ফের একবার অনন্যাকে ডেকেছে এনসিবি। সকাল ১১টায় এনসিবি অফিসে যাওয়ার কথা থাকলেও দুটোর সময়ও তাঁকে দেখা যায়নি সে চত্ত্বরে। 

আরিয়ানের বোন, শাহরুখ-কন্যা সুহানার কাছের বন্ধু অনন্যা। তাই মন্নতেও যাতায়াত আছে অনন্যার। সেসূত্রে তিনি ঘনিষ্ঠ আরিয়ানেরও। আজ নিজের সমস্ত চ্যাট এনসিবি-র কাছে ডিকোড করবেন নায়িকা। ইতিমধ্যেই তাঁর ল্যাপটপ ও ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

বন্ধ করুন