বাংলা নিউজ > বায়োস্কোপ > চিত্র-সাংবাদিককে ধাক্কা অনন্যার গাড়ির! NCB অফিস থেকে তড়িঘড়ি বেরোতে গিয়েই অঘটন
এনসিবি অফিস থেকে বোরনোর সময় চিত্র-সাংবাদিককে ধাক্কা মারল অনন্যার গাড়ি
এনসিবি অফিস থেকে বোরনোর সময় চিত্র-সাংবাদিককে ধাক্কা মারল অনন্যার গাড়ি

চিত্র-সাংবাদিককে ধাক্কা অনন্যার গাড়ির! NCB অফিস থেকে তড়িঘড়ি বেরোতে গিয়েই অঘটন

  • এদিন বাবা চাঙ্কি পাণ্ডেকে নিয়ে এনসিবির দফতরে আসেন অনন্যা।

আরিয়ান খানের মাদক মামলায় নাম জড়িয়েছে অনন্যা পাণ্ডের! বৃহস্পতিবার প্রথমে তাঁর বাড়িতে চল্লাশি চালানো হয় এনসিবির তরফে। সেখান থেকে অনন্যার মোবাইল ও ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে। তারপর অনন্যাকে ধরানো হয় সমন। যেখানে জেরার জন্য NCB-র দফতরে হাজির হওয়ার কথা বলা ছিল। 

বাবা চাঙ্কি পাণ্ডেকে নিয়ে এনসিবির দফতরে আসেন অনন্যা। তবে, জেরার পর ৬.১৫ নাগাদ বেরনোর সময় ঘটে বিপত্তি। আরিয়ানের গাড়ি ঢাক্কা মারে এক চিত্র-সাংবাদিককে। ক্যামেরা নিয়ে উলটে পড়ে যান ওই ব্যক্তি। আর এই ঘটনার প্রতিবাদ জানিয়েছে মুম্বইয়ের সাংবাদিক মহলের একটা অংশ। বরিন্দর চাওলার ইনস্টা পেজ থেকে আপলোড করা হয় একটি ভিডিও। পরে সেটি মুছেও দেওয়া হয়।

যদিও সেভাবে আঘাত পাননি ওই সাংবাদিক। আপাতদৃষ্টিতে অক্ষত আছে বলেই মনে হয়েছে তাঁর ক্যামেরা। তবে যেখানে সকলে ঘিরে ধরে ফোটো তোলার চেষ্টা করছে, সেখানে ড্রাইভারের এত জোরে গাড়ি চালানো উচিত হয়নি বলেই মনে করা হচ্ছে। 

ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই দু'ভাগে বিভক্ত হয়েছে নেটপাড়া। কেউ কেউ যেমন অনন্যা-চাঙ্কি ও তাঁদের ড্রাইভারের সমালোচনা করেছে, তেমনই অনেকেরই মত এভাবে সেলেবদের ব্যক্তিগত জীবনে দখলদারি এবার বন্ধ হওয়া দরকার। কমেন্টে কেউ কেউ উল্লেখ করেছেন সিদ্ধার্থের শেষ যাত্রায় শেহনাজকে গিরে ধরার কথাও।

বন্ধ করুন