বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রোজ শুনতে হত তোমার বুক সমান’, কেরিয়ারের শুরুর বডি শেমিং নিয়ে বিস্ফোরক অনন্যা
বডি শেমিং নিয়ে বিস্ফোরক অনন্যা পাণ্ডে। 

‘রোজ শুনতে হত তোমার বুক সমান’, কেরিয়ারের শুরুর বডি শেমিং নিয়ে বিস্ফোরক অনন্যা

  • অনন্যা পাণ্ডে সিনেমায় পা রাখার পর থেকেই ট্রোল হয়েছেন নেট-নাগরিকদের কাছে। মনের কষ্ট খুলে বললেন করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ এসে। 

২০১৯ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ দিয়ে বলিউডে ডেবিউ করেন অনন্যা পাণ্ডে। সম্প্রতি তিনি কফি উইথ করণ-এ এসেছিলেন নিজের ‘লাইগার’ কো-স্টার বিজয় দেবেরাকন্ডার সঙ্গে। আর সেখানেই কেরিয়ারের শুরুর থেকে যে ট্রোলিংয়ের মুখোমুখি তাঁকে হতে হয়েছে, তাই নিয়ে কথা বললেন। 

করণ শো-তে অনন্যাকে প্রশ্ন করেন, বাস্তবে চলতে থাকা ট্রোল তাঁর মনে ও মাথায় কতটা প্রভাব ফেলেছে? যাতে অনন্যা পাণ্ডে উত্তর দেন, ‘হ্যাঁ অবশ্যই এটা আমার উপরে প্রভাব ফেলেছিল! এখানে বসে আমি যদি দেখানোর চেষ্টা করি কোনও কিছুতেই আমার খারাপ লাগে না, আমি হাসিখুশি থাকি, তাহলে সেটা ভুল বলা হবে। আসলে একটা ১৯ বছরের মেয়েকে যেদি রোজ শুনতে হয় তুমি জঘন্য দেখতে, তোমার মসৃণ বুক, ক্রমাগত পরিবারকে অপমান করা হয়, তাহলে একটা ভয় তো কাজ করে মনে! মাঝে মাঝে আমার খুব কষ্ট হত কারণ আমি তো খারাপ কিছুই করিনি। যথেষ্ট কর্মঠ, দয়ালু, লোকের ভালো করার চেষ্টা করি।’ আরও পড়ুন: ঈশানের সঙ্গে থাকাকালীনই বিজয়ের সঙ্গে রগরগে প্রেম? অবশেষে অনন্যার পর্দা ফাঁস

অনন্যা পাণ্ডে-কে আরও বলতে শোনা যায়, ‘আমি কিন্তু আমার কাজ নিয়ে খুব সিরিয়াস। আমি অভিনয় খুব ভালোবাসিষ। সেই ছোট থেকেই অভিনেত্রী হওয়ার শখ আমার। আমি সত্যি মাঝে মাঝে বুঝতে পারি না, আমি এমন কী করেছি যে লোকজন আমাকে এভাবে কষ্ট দেয়। তবে এখন আমি বুঝতে পারি সমাজের নানা দিক থেকে মানুষ আসে। তাই এরকমটা হবেই।’

‘ভুল ভুলাইয়া ২’-তে কাজ করার পর অনন্যা অভিনয় করেন ‘পতি পত্নী অর ও’-তে কার্তিক আরিয়ান আর ভূমি পেডনেকরের সঙ্গে। এরপর তাঁর দেখা মেলে ‘খালি পিলি’-তে। শেষ অনন্যার দেখা মিলেছে ‘গেহেরাইয়া’ সিনেমায় দীপিকা পাড়ুকোন আর সিদ্ধান্ত চতুর্বেদীদের সঙ্গে। 

 

বন্ধ করুন