বাংলা নিউজ > বায়োস্কোপ > মিঠাই: ছাত্রী কখন পাত্রী হয়ে যাবে কেউ ধরতে পারবে না! স্যান্ডির বান্ধবীকে দেখে হাঁ সকলে
মিঠাই-এ নয়া চমক
মিঠাই-এ নয়া চমক

মিঠাই: ছাত্রী কখন পাত্রী হয়ে যাবে কেউ ধরতে পারবে না! স্যান্ডির বান্ধবীকে দেখে হাঁ সকলে

  • মোদক পরিবারে আচমকাই হাজির স্যান্ডির ছাত্রী। তাঁকে দেখে চোখ ছানাবড়া মিঠাই, নিপা,শ্রীদের! হল্লা পার্টির মনে হাজারো প্রশ্ন, এদিকে ছাত্রীকে নিয়ে স্বপ্ন দেখা শুরু স্যান্ডির।

অ্যাঞ্জির ন্যাকামি সহ্য হচ্ছে না মিঠাই প্রেমীদের। কবে সে বিদায় নেবে সেই অপেক্ষায় দিন গুণছে সিদ্ধার্থ-মিঠাই-এর ভক্তরা। এর মাঝেই মিঠাই-তে এন্ট্রি নিয়েছেন আরও এক অভিনেত্রী। ‘কৃষ্ণকলি’র মুন্নি মানে অভিনেত্রী অনন্যা গুহ এবার মিঠাই পরিবারের অংশ। রবীন্দ্র জয়ন্তীর সেলিব্রেশন চলাকালীনই মনোহরাতে হাজির হয় সে। 

স্যান্ডির ছাত্রী হিসাবে গল্পে এন্ট্রি নিয়েছেন অনন্যা। তার আগমনে শুধু স্যান্ডি নয়, মনে লাড্ডু ফাটছে মিঠাই ভক্তদের। এতোদিন স্যান্ডির সিঙ্গল স্টেটাস ঘুচবে, তা ভেবেই খুশি দর্শক। এদিন স্যান্ডির ছাত্রীকে দেখে তো চোখ গোলগোল মোদক পরিবারের। 

মিঠাইয়ের 'সিরিয়াল দাদা' এখন কাজে-কর্মে আরো সিরিয়াস হবে-এমনটা আশা দর্শকদের। এদিকে প্রথমদিনই ছাত্রীকে নিয়ে মিঠাইয়ের মতোই 'ডিরিম' দেখা শুরু করে দিয়েছে স্যান্ডি। ভাই-বোনের সত্যিই জবাব নেই!

ছাত্রীকে নিয়ে স্যান্ডির মনে যে দুর্বল জায়গা রয়েছে তা ধরতে বেশি সময় লাগেনি হল্লা পার্টির। খুব শীঘ্রই এই জুটির একটা হিল্লে করেই ছাড়বে তাঁরা বিশ্বাস অনুরাগীদের। কেউ কেউ তো মজা করে লিখছেন, ‘ছাত্রী কখন পাত্রী হয়ে যাবে কেউ ধরতে পারবে না!’

তবে অনেকে আবার আতঙ্কিত, কোনওভাবে আগারওয়াল পরিবারের সঙ্গে কোনও সম্পর্ক নেই তো স্যান্ডির বান্ধবীর? এখন থেকেই গোপালের ‘হেলেপ’ চাইছে তাঁরা।

কৃষ্ণকলি’র সুবাদে বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে বেশ জনপ্রিয় মুখ অনন্যা গুহ। জি বাংলার এই জনপ্রিয় শো-তে নিখিলের ভাইঝি মুন্নির চরিত্রে অভিনয় করেছেন অনন্যা। বর্তমানে এই চ্যানেলেরই ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে অভিনয় করছেন অনন্যা। মিঠাই-তে স্যান্ডির সঙ্গে তাঁর প্রেমের কাহিনি কতটা জমজমাট হবে তা দেখতে মুখিয়ে রয়েছে দর্শক।

বন্ধ করুন