বাংলা নিউজ > বায়োস্কোপ > Aneek-Debaleena: ফুকেটে বউয়ের প্রেমে মজেছে অনীক, ‘এরকম ছবি না দিলেই পারতেন’ পরামর্শ ভক্তের

Aneek-Debaleena: ফুকেটে বউয়ের প্রেমে মজেছে অনীক, ‘এরকম ছবি না দিলেই পারতেন’ পরামর্শ ভক্তের

ফুকেট থেকে ছবি শেয়ার করলেন অনীক আর দেবলীনা। 

অনীক ধর স্ত্রী দেবলীনাকে নিয়ে অংশ নিয়েছেন স্টার জলসার কাপল শো ‘ইস্মার্ট জোড়ি’-তে। এবার তাদের ব্যাঙ্কক ভ্রমণের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় গায়ক অনীক ধর। পরিবার-বন্ধুদের সঙ্গে প্রায়ই ছবি শেয়ার করে থাকেন তিনি। তবে সম্প্রতি থাইল্যান্ড ট্রিপ থেকে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন অনীক। তা নিয়ে বেশ আপত্তি নেট-নাগরিকদের। কর্তা-গিন্নির ঘনিষ্ঠ ছবি দেখে তাঁদের দাবি, ব্যক্তিগত মুহূর্ত তিনি সামনে না আনলেই পারতেন এভাবে।

অনীক ধর স্ত্রী দেবলীনাকে নিয়ে অংশ নিয়েছেন স্টার জলসার কাপল শো ‘ইস্মার্ট জোড়ি’-তে। প্রথম দিন থেকেই দর্শক মনে জায়গা করে নিয়েছেন এই জুটি। তবে ভালোবাসার সঙ্গে সঙ্গে কটাক্ষও হচ্ছে! আর সোশ্যাল মিডিয়ায় দু'জনের মাখোমাখো প্রেমের ছবি শেয়ার হতেই শুরু হল বিতর্ক।

নুডলস টপের ওয়ানপিস পরেছেন দেবলীনা। গালে চুমু বসিয়েছে অনীক। হটনেসে একে-অপরকে দিচ্ছেন কড়া টক্কর। ‘হট কাপল’, ‘কাপল গোল’, রাশি রাশি লাভ সাইনআলা কমেন্ট যেমন পড়ল, তেমনই একজন লিখলেন, ‘ছবিটা সুন্দর। তবে অনীক এরকম ব্যক্তিগত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় না দিয়ে তোমার ফোনে রাখলেই তো পারতে।’ আরেকজন লিখেছেন, ‘কিছু তো ব্যক্তিগত রাখো’।

অনীকের সোশ্যাল মিডিয়া পোস্ট।
অনীকের সোশ্যাল মিডিয়া পোস্ট।

২০০৭-এ একটি রিয়ালিটি শো-এ চ্যাম্পিয়ন হয়ে লাইমলাইটে আসেন অনীক। এছাড়া ‘বিগ বস’ বা ‘দাদাগিরি’র মতো শো-এরও চ্যাম্পিয়ন হয়েছিলেন। অনীক-দেলীনার মেয়ে হয় ২০১৮ সালের অগস্ট মাসে।

‘ইস্মার্ট জোড়ি’-তে অনীক পত্নীকে বডি শেমিংয়েরও মুখোমুখি হতে হয়েছে। ‘হাতি’, ‘ধুমসি’-র মতো শব্দ ব্যবহার করা হয় সোশ্যাল মিডিয়ায়। আর এই নিয়ে শো-র সঞ্চালক জিতকে অনিক পত্নী জানান, মেয়ে হওয়ার আগে অবধি তাঁর ওজন ছিল ৫৭ কেজি। কিন্তু প্রেগন্যান্সির ৭ মাসে গিয়ে জানতে পারেন বাচ্চার ওজন ঠিক করে বাড়েনি তাঁর। তারপর বাদবাকি দু'মাস তিনবেলা ভাত, প্রোটিন শেক খেতে শুরু করেন ওজন কমানোর জন্য। কারণ তখন দেবলীনার মনে হয়েছিল বাচ্চার সুস্থ থাকা সবচেয়ে বেশি জরুরি। তবে সবচেয়ে ভালো খবর এত খাওয়া-দাওয়া করার পর ৩ কেজি ২০০-র সুস্থ বাচ্চা জন্ম দেন।

বায়োস্কোপ খবর

Latest News

ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের রালিয়াকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা নীতুর, ছেলে-বৌমাকে ‘আশীর্বাদ’ দিয়ে কী বললেন সঙ্কল্পপত্র না বলে ‘মাফিনামা’ বলতে পারত! বিজেপির ইস্তেহার নিয়ে আর কী বলল কংগ্রেস শিমুলকে হত্যার চেষ্টা, বাঁচাতে পারবে পরাগ? ‘রাকেশ রোশন যেমন …’, পয়লা বৈশাখে রাজ্য দিবস পালন নিয়ে ফের কটাক্ষ শুভেন্দুর 'আলোর কোলে'তে নববর্ষ উদযাপন, বৈশাখী হুল্লোড়ে সামিল ‘পর্ণা’, ‘রাইপূর্ণা’রাও… গর্ভাবস্থার কারণেই দ্রুত বয়সের লক্ষণ দেয় মহিলাদের মধ্যে! জানাল গবেষণা Goa vs Chennaiyin Live Score, Goa 0-0 Chennaiyin ISL 2023 'সংস্কার চলতেই থাকবে!' স্বপ্ন পূরণ কোন সালে? জানালেন মোদী পয়লা বৈশাখে বিশেষ চমক প্রসেনজিৎ-ঋতুপর্ণার, প্রকাশ্যে অযোগ্যর মুক্তির দিন

Latest IPL News

ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.