বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভেবেছিলাম দ্বিতীয় সন্তান নেব, এত জলদি ভাবিনি’, নেহা ধুপিয়ার মা হওয়া নিয়ে কথা বললেন স্বামী অঙ্গদ বেদি
নেহা ও অঙ্গদ।
নেহা ও অঙ্গদ।

‘ভেবেছিলাম দ্বিতীয় সন্তান নেব, এত জলদি ভাবিনি’, নেহা ধুপিয়ার মা হওয়া নিয়ে কথা বললেন স্বামী অঙ্গদ বেদি

  • সোমবারই নেহা ও অঙ্গদ তাঁদের দ্বিতীয় সন্তান আসার খবর সেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

স্ত্রী নেহার দ্বিতীয় প্রেগন্যান্সি নিয়ে সংবাদমাধ্যমের কাছে একগুচ্ছ তথ্য শেয়ার করলেন অঙ্গদ বেদি। তারকা জুটি চলতি সপ্তাহেই ঘোষণা করেছেন দ্বিতীয় সন্তান আসার সুখবর। তাঁদের প্রথম সন্তান মেহেরের বয়স বর্তমানে আড়াই বছর। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে অঙ্গদ জানালেন, ‘নেহার দ্বিতীয় প্রেগন্যান্সি অনেক বেশি চ্যালেঞ্জিং। আবারও প্রায় সাড়ে তিন বছর পর সন্তানের জন্ম দিতে চলেছে নেহা। এটা একটা আলাদা অভিজ্ঞতা। আর যা খুব একটা সহজও নয়। কিন্তু ও চেষ্টা চালিয়ে যাচ্ছে নিজেকে পজিটিভ রাখার। হাতের সমস্ত কাজ জলদি টাইমলাইনের মধ্যে শেষ করে ফেলার। আর এখন আমার কাছে ওর সুস্থ থাকাটা বেশি গুরুত্বপূর্ণ।’

সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে নেহার মা হওয়ার খবর দিয়েছিলেন তাঁরা। নেহা ও অঙ্গদ দু'জনেই কালো রঙের পোশাক পরেছিলেন। স্ত্রীর বেবি বাম্পে হাত দিয়ে ক্যামেরার দিকে হেসে পোজ দিয়েছেন অঙ্গদ। আর কোলে প্রথম সন্তান মেহের। সে আবার ঝুঁকে পড়ে নেহার বেবি বাম্পের দিকে কৌতূহলী দৃষ্টিতে তাকিয়ে রয়েছে। ছবির সঙ্গে নেহা লিখেছেন, ‘ছবির ক্যাপশন কী দেব ভাবতেই আমাদের দু'দিন লেগে গিয়েছে। তার পর যেটা মাথায় এল তা হল, ধন্যবাদ ভগবান’।

অঙ্গদ আরও জানিয়েছেন, ‘মেহেরের জন্য ভাই বা বোন আনার ব্যাপারে তাঁরা অনেকদিন ধরে ভাবছিলেন। কিন্তু সেটা যে এত জলদি এসে যাবে ভাবেনি। তবে যা হয়, তা ভোলার জন্যই।’ অর্থাৎ, এটাও নেহার আনপ্ল্যানড প্রেগন্যান্সি। মেহরের ক্ষেত্রেও বিয়ের ২ মাস আগেই গর্ভবতী হয়ে পড়েছিলেন তিনি। বিয়ের ৬ মাসের মাথায় জন্ম হয় প্রথম মেয়ের।  

বন্ধ করুন