বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্র্যাড পিটের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার প্রমাণ রয়েছে, দাবি অ্যাঞ্জেলিনার
অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিট।
অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিট।

ব্র্যাড পিটের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার প্রমাণ রয়েছে, দাবি অ্যাঞ্জেলিনার

  • ২০১৬ সালেই আলাদা হয়ে গিয়েছেন। এ বার বিবাহ বিচ্ছেদ মামালায় নতুন অভিযোগ আনলেন হলিউড সুন্দরী অ্যাঞ্জেলিনা জোলি। অভিনেত্রী তাঁর প্রাক্তন স্বামী এবং হলিউড তারকা ব্র্যাড পিটের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছেন।

প্রায় ৫ বছর হতে চলল আলাদা হয়ে গিয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিট। এই পাঁচ বছরে প্রাক্তন স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন অভিনেত্রী। এ বার গার্হস্থ্য হিংসার অভিযোগ আনলেন হলিউডের সুপারস্টার। শুধু অভিযোগ এনেই ক্ষান্ত হননি তিনি। ব্র্যাড যে তাঁর উপর রীতিমতো অত্যাচার চালাতেন, তার প্রমাণ দিতেও প্রস্তুত অ্যাঞ্জেলিনা। এমন কি এই বিষয়ে তাঁর সন্তানরাও সাক্ষ্য দেবেন বল  জানিয়েছেন অভিনেত্রী।

বিয়ের আগে প্রায় বছর দশেক মেলামেশা করেছেন অ্যাঞ্জেলিনা-ব্র্যাড পিট। চুটিয়ে প্রেম করার পরেই ২০১৪ সালে বিয়ের সিদ্ধান্ত নেন। তবে বিয়ের আগে থেকেই তাঁরা একসঙ্গে থাকতেন। অথচ বিয়ের দু’বছরের মধ্যেই তাঁদের মধ্যে সমস্যা শুরু হয় এবং ২০১৬ সালে ছাড়াছাড়ি হয়ে যায়। যদিও সরকারি ভাবে তাঁদের বিচ্ছেদ হয়নি। তবে নিজেদের এখন ‘সিঙ্গল’ বলেই দাবি করেন দুই হলিউড তারকাই।

প্রাক্তন এই তারকা দম্পতির ছ’সন্তান রয়েছে। এই সন্তানদের উপরই নাকি ব্র্যাড নির্যাতন চালাতেন বলে অভিযোগ। আর সন্তানরাও বাবার বিরুদ্ধে আদালতে মুখ খুলতে তৈরি বলে জানা গিয়েছে। পাল্টা অভিযোগ, ব্র্যাডকে চাপে ফেলতেই অভিনেত্রী নিজের সন্তানদের ব্যবহার করছেন। যদিও এই কয়েক বছরে ব্র্যাড পিডের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন অ্যাঞ্জেলিনা। সেগুলি কিছুই এখনও প্রমাণিত হয়নি।

বন্ধ করুন