বাংলা নিউজ > বায়োস্কোপ > Brad Pitt-Angelina Jolie: ‘বাবার সান্নিধ্য থেকে বঞ্চিত করছেন সন্তানদের’, বিস্ফোরক অভিযোগ অ্যাঞ্জেলিনার বিরুদ্ধে

Brad Pitt-Angelina Jolie: ‘বাবার সান্নিধ্য থেকে বঞ্চিত করছেন সন্তানদের’, বিস্ফোরক অভিযোগ অ্যাঞ্জেলিনার বিরুদ্ধে

বিস্ফোরক অভিযোগ অ্যাঞ্জেলিনার বিরুদ্ধে

Brad Pitt-Angelina Jolie: বিখ্যাত হলিউড কাপল অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের মধ্যে বিবাহ-বিচ্ছেদের মামলা চলছে অনেকদিনই।এই পরিস্থিতিতে হঠাত্‍ই নতুন অভিযোগ উঠে এসেছে .

বাচ্চাদের সঙ্গে সময় বাবাকে কাটাতে দিত না মা। বিতর্কিত বিবাহ-বিচ্ছেদের মামলার মাঝেই অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন তারই প্রাক্তন কর্মী।অ্যাঞ্জেলিনার বিরুদ্ধে আদালতে এই দাবি  নথিতে বিস্তারিতভাবে জানায় টনি ওয়েব, যিনি একজন  নিরাপত্তাকর্মী হিসাবে এই প্রাক্তন দম্পতির বাড়িতে কাজ করেছেন।

আরও পড়ুন:(প্রতিদিনের ব্যস্ত জীবনে কিভাবে নিজেকে সুস্থ রাখতে পারে একজন মা? রইল টিপ্স)

অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের মধ্যে বিবাহ-বিচ্ছেদের মামলা চলছে অনেকদিনই।এই পরিস্থিতিতে হঠাত্‍ই নতুন অভিযোগ উঠে এসেছে যে জোলি তার সন্তানদের তাদের বাবার সাথে দেখা না করার জন্য প্রভাবিত করেছেন। পিপল ম্যাগাজিন অনুসারে, এই দাবিগুলি করেছেন টনি ওয়েব, প্রাক্তন এই জুটির নিরাপত্তা প্রহরী হিসাবে যিনি কর্মরত ছিলেন। ২০০০ থেকে ২০২০ সাল পর্যন্ত অ্যাঞ্জেলিনার হয়ে কাজ করেন টনি। তিনি অভিযোগ করেছেন যে মাইকেল ভিয়েরা নামে অ্যাঞ্জেলিনার একজন সহযোগী তার সঙ্গে যোগাযোগ করেছিলেন, যিনি পিটের সাথে অ্যাঞ্জেলিনার বিবাহ-বিচ্ছেদের আইনি মামলায় দুই দেহরক্ষীকে সাক্ষ্য দিতে বাধা দেওয়ার চেষ্টা করেছিলেন।

ওয়েবের বিবৃতি অনুসারে, ভিয়েরা তাকে দেহরক্ষীদের সাক্ষ্য দিতে বারণ করে কারণ  তারা জোলির সাথে এনডিএ স্বাক্ষর করেছে।মারফি জোর দিয়ে বলেন যে মামলাটি পুরোপুরি  ক্ষমতা এবং নিয়ন্ত্রণের বিষয়। অ্যাঞ্জেলিনা তার পরিবারের ভালোর জন্য বিচ্ছেদ চেয়েছিলেন।প্রতিপক্ষে, পিটের আইনজীবীরা ওয়েবের ঘোষণা পেশ করেছেন যে, জোলি নিজে অতীতে এনডিএ ব্যবহার করেছেন।

অ্যাঞ্জেলিনা এবং পিটের মধ্যে আইনি লড়াইয়ে অভিযোগ এবং পাল্টা অভিযোগ উঠে এসেছে বারবার। দুই পক্ষই তাদের তরফ থেকে আদালতকে প্রভাবিত করার চেষ্টা করেছে। পিটের আইনজীবীরা জোলিকে যেমন একদিকে পারিবারিক বিষয়ে ব্যবসায়িক বিরোধকে তুলে ধরার জন্য অভিযুক্ত করেন, তেমনিই অ্যাঞ্জেলিনার আইনজীবীরা বলেন যে পিট তাদের বিচ্ছেদ সম্পর্কিত সিল করা নথি প্রকাশ করতে ভয় পান।বাবা ব্র্যাড পিটের সঙ্গে সন্তানদের দেখা না করতে দেওয়ার এই অভিযোগ জটিল এই আইনি মামলায় আর এক বিতর্কের সৃষ্টি করেছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

গাঁজা খেয়ে এসেছে-ধোনির সঙ্গে রিজওয়ানের তুলনা! পাক সাংবাদিকের ক্লাস নিলেন হরভজন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল JECA, JELET-এর রেসপন্স শিট প্রকাশ করল পশ্চিমবঙ্গ জয়েন্ট বোর্ড,‘বদলানো’ যাবে জবাব মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.