বাংলা নিউজ > বায়োস্কোপ > পোস্টার থেকে বাদ রিয়া চক্রবর্তী তবুও ‘চেহরে’ বয়কটের ডাক তুলল সুশান্ত ভক্তরা
ফের রোষের মুখে রিয়া
ফের রোষের মুখে রিয়া

পোস্টার থেকে বাদ রিয়া চক্রবর্তী তবুও ‘চেহরে’ বয়কটের ডাক তুলল সুশান্ত ভক্তরা

  • সচেতনভাবে রিয়াকে এই ছবির পোস্টার থেকে ছেঁটে ফেলেছে প্রযোজক সংস্থা, তবে শেষরক্ষা কি হবে? 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সাত মাস কেটে গিয়েছে। এখনও এই মৃত্যুতদন্ত নিয়ে কোনওরকম দিশা দেখাতে পারেনি সিবিআই। আত্মহত্যা নাকি খুন না অন্য কিছু? সেই রহস্যের সমাধানও হয়নি। এরমাঝেই বলিউডে নতুন ইনিংস শুরু করতে গিয়ে ধাক্কা খেলেন প্রয়াত অভিনেতার গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী। 

চেহরে-ছবির সঙ্গেই বলিউডে কামব্যাক করবার কথা রিয়ার। সুশান্ত বিতর্ক শুরু হওয়ার আগেই এই ছবির শ্যুটিং ও ডাবিংয়ের কাজ সেরে ফেলেছিলেন রিয়া চক্রবর্তী। দু-দিন আগেই প্রকাশ্যে এসেছে ‘চেহরে’র পোস্টার। ঘোষিত হয়েছে মুক্তির তারিখও। এর জেরে নতুন করে বিতর্কের কেন্দ্রবিন্দুতে রিয়া। অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি অভিনীত এই ছবির পোস্টারে জায়গা হয়নি রিয়ার। খুব সচেতনভাবেই ছবির  পোস্টারে ক্রিস্টাল ডিসুজা, অন্নু কাপুর, ধৃতিমান চট্টোপাধ্যায়, রঘুবীর যাদবদের রাখা হয়েছে অমিতাভ-ইমরানের পাশাপাশি। কিন্তু রাখা হয়নি রিয়া চক্রবর্তীকে! 

কেন রিয়া চক্রবর্তী নেই ছবির পোস্টারে? এ বিষয়ে হিন্দুস্তান টাইমসের তরফে যোগাযোগ করা হয়েছিল চেহরে-র পাবলিসিটি টিমের সঙ্গে। তাঁদের বক্তব্য, ‘নো কমেন্টস’। 

শুধু পোস্টার থেকেই রিয়া বাদ প়ড়েছেন তা নয়, ছবির প্রমোশ্যানাল পোস্টে রিয়াকে ট্যাগ করেননি ইমরান-অমিতাভরা। সূত্রের খবর, খুব সতর্কভাবেই রিয়াকে ছবির প্রমোশ্যানাল প্ল্যান থেকে বাইরে রাখার সিদ্ধান্ত নিয়েছে টিম চেহরে। কিন্তু এর জেরে কি সুশান্ত ভক্তদের মন গলবে? 

ক্ষুদ্ধ ভক্তরা অবস্থানে অনড়, রিয়াকে বয়কট করতে চেহরে ছবিকেও বয়কটের সিদ্ধান্ত তাঁদের। 

যদিও চেহরে ছবি নিয়ে কিছুটা দ্বন্দ্বে সুশান্ত ভক্তদের একাংশ। কারণ রিয়াকে এই ছবি থেকে বাদ দেওয়া হোক এমনটা তারাও চায়, তবে রিয়ার পাশাপাশি এই ছবিতে রয়েছে সুশান্তের কাছের বন্ধু ক্রিস্টাল ডিসুজাও। তাই ক্রিস্টালের ছবি বয়কট করাটা অনুচিত হবে, মত তাঁদের। সুশান্তের শেষকৃত্যে হাতে গোনা যে ক'জন সেলেব হাজির ছিলেন তাঁর মধ্যে অন্যতম ক্রিস্টাল। সুশান্তের টেলিভিশন কেরিয়ারের গোড়ার দিকের বন্ধু এই অভিনেত্রী।

১২ বছরের বন্ধু হাত ছাড়িয়ে চলে গেল,সুশান্তের শেষকৃত্যে কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেত্রী ক্রিস্টাল ডিজুজা (বাঁ দিকে) , হাজির ছিলেন প্রজ্ঞা কাপুরও। 
১২ বছরের বন্ধু হাত ছাড়িয়ে চলে গেল,সুশান্তের শেষকৃত্যে কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেত্রী ক্রিস্টাল ডিজুজা (বাঁ দিকে) , হাজির ছিলেন প্রজ্ঞা কাপুরও। 

সুশান্তের মৃত্যুর পর বলিউডকে বয়কটের ডাক তুলেছেন প্রয়াত অভিনেতার ভক্তরা। তাঁদের রোষের মুখে পড়ে ‘সড়ক ২’, ‘লক্ষ্মী’-র মতো ছবিগুলি ওটিটি প্ল্যাটফর্মেও এঁটে উঠতে পারেনি। একথা কারুর অজানা নয়। এবার নতুন করে ‘চেহরে’কে বয়কটের সিদ্ধান্ত এসএসআর ভক্তদের। 

সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ রয়েছে রিয়ার বিরুদ্ধে, সিবিআই, ইডি এবং এনসিবি- দেশের তিন কেন্দ্রীয় সংস্থা তদন্ত চালাচ্ছে রিয়ার বিরুদ্ধে। 

চেহরে পরিচালনার দায়িত্বে রয়েছেন রিয়া চক্রবর্তী ঘনিষ্ঠ পরিচালক রুমি জাফরি। ৩০শে এপ্রিল মুক্তির তারিখ নির্দিষ্ট এই ছবির। 

বন্ধ করুন