বাড়ি > বায়োস্কোপ > বলিউডে রেষারেষির জন্যই ডিপ্রেশনে চলে যান সুশান্ত?পূর্ণ তদন্তের আশ্বাস মন্ত্রীর
সুশান্তের মৃত্যুর তদন্তে সবদিক খতিয়ে দেখবে পুলিশ,আশ্বাস ছিলেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ
সুশান্তের মৃত্যুর তদন্তে সবদিক খতিয়ে দেখবে পুলিশ,আশ্বাস ছিলেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ

বলিউডে রেষারেষির জন্যই ডিপ্রেশনে চলে যান সুশান্ত?পূর্ণ তদন্তের আশ্বাস মন্ত্রীর

  • অনেক মিডিয়া রিপোর্ট বলছে পেশাদার জীবনে রেষারেষির কারণেই নাকি ক্লিনিক্যাল ডিপ্রেশনে চলে যান সুশান্ত,সেই দিকটাও খতিয়ে দেখছে পুলিশ,পূর্ন তদন্ত হবে, বললেন মহারাষ্ট্রের গৃহমন্ত্রী।

সুশান্ত আত্মহত্যার খবর সামনে আসার পর থেকেই তোলপাড় গোটা দেশ। ৩৪ বছরের একটা উজ্জ্বল তারকা কেন এই সিদ্ধান্ত নিলেন বুঝে উঠতে পারছেন না অনেকেই। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট উল্লেখ রয়েছে, ‘ঝুলে পড়বার কারণে দমবন্ধ হয়ে মৃত্যু’। যদিও আত্মহত্যার তত্ত্ব মানতে না-রাজ সুশান্তের পরিবার। অভিনেতার মামা-জামাইবাবু সকলেই ঘটনার উপযুক্ত তদন্তের দাবি জানিয়েছেন। 

সুশান্তের ফ্ল্যাট থেকে মেলেনি কোনও সুইসাইড নোট।কিন্তু পুলিশ জানিয়েছে এটা প্রমাণিত ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন সুশান্ত সিং রাজপুত। মনোবিদের পরামর্শ নিচ্ছিলেন,তাঁর অ্যাপর্টমেন্ট থেকে মিলেছে প্রেসক্রিবশন,ওষুধ, জানিয়েছে মুম্বই পুলিশ।

এদিন সুশান্তের মৃত্যু নিয়ে বড়সড় মন্তব্য করেন মহারাষ্ট্রের গৃহমন্ত্রী অনিল দেশমুখ। তিনি টুইট বার্তায় লেখেন, ময়নাতদন্তের রিপোর্ট বলছে অভিনেতা সুশান্ত সিং রাজপুত সুইসাইড করেছেন, গলায় ফাঁস লাগিয়ে। অনেক মিডিয়া রিপোর্ট বলছে পেশাদার জীবনে রেষারেষির কারণেই নাকি ক্লিনিক্যাল ডিপ্রেশনে চলে যান সুশান্ত,সেই দিকটাও খতিয়ে দেখছে পুলিশ,পূর্ন তদন্ত হবে।

রবিবার বান্দ্রার কুপার হাসপাতালে অভিনেতার ময়নাতদন্ত করা হয়। ৩ চিকিত্সকের একটি দল সুশান্ত সিং রাজপুতের অটোপসি করেছে। মৃত্যুর প্রাথমিক কারণ ‘ঝুলে পড়বার কারণে দমবন্ধ হয়ে মৃত্যু’, সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন ডিসিপি অভিশেক ত্রিমুখ।

সুশান্তের এই মৃত্যু নিয়ে কঠিন প্রশ্ন তোলেন কঙ্গনা রানাওয়াত,স্বপ্না ভবানি,শেখর কাপুর,রণবীর শোরে, অনুভব সিনহার মতো বলিউড ব্যক্তিত্বরা। সুশান্তের মৃত্যু ফের বলিউডের স্বজনপোষণ বিতর্ককে উসকে দেয়। বক্স অফিসে সুশান্তের শেষ ছবি ছিঁছোড়ে হিট হওয়া সত্ত্বে কেন ‘দিল বেচারা’ ছাড়া কোন ছবি ছিল না তাঁর হাতে? প্রশ্ন করেছেন নেটিজেনরা। 

কাই পো ছে, ব্যোমকেশ বক্সী, এম এস ধোনি..দ্য আনটোল্ড স্টোরি,ছিঁছোড়ের মতো দর্শকদের উপহার দিলেও বলিউড সুশান্তকে যোগ্য মর্যাদা দেয়নি, অভিযোগ করেছেন কঙ্গনা। শেখর কাপুরও বলেছেন সেই কথা। জানিয়েছেন ‘আমি জানি কারা তোকে এইভাবে যন্ত্রণা দিয়েছে’।সুশান্তের আত্মহত্যার জন্য বলিউডের দায়িত্বজ্ঞানহীন আচরণকে দুষছেন তাঁরা। 

বন্ধ করুন