বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ের বিয়েতে দু'হাতে তুলে নাচলেন অনিল, জমিয়ে চলল ‘অভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’
পার্টিতে বড় মেয়ে সোনমের সঙ্গে জমিয়ে নাচ চলছে অনিলের।
পার্টিতে বড় মেয়ে সোনমের সঙ্গে জমিয়ে নাচ চলছে অনিলের।

মেয়ের বিয়েতে দু'হাতে তুলে নাচলেন অনিল, জমিয়ে চলল ‘অভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’

  • গত শনিবার একদম ঘরোয়া আয়োজনে করণ বুলানির সঙ্গে বিয়ে সারেন অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর।তাই ছোট্ট করে হলেও খানা-পিনার সঙ্গে নাচা-গানা ছিল। মেয়ে সোনমকে সঙ্গে নিয়ে নেচে-কুঁদে আসর মাত করলেন অনিল।

গত শনিবার একদম ঘরোয়া আয়োজনে করণ বুলানির সঙ্গে বিয়ে সারেন অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর। করোনা আবহে একদম ছিমছাম ভাবেই অনিলের বাংলোতেই বিয়ের আসর বসেছিল। আর ঠিক এমনটাই চেয়েছিলেন রিয়া-করণ দু'জনেই। রিয়ার বিয়েতে শামিল হয়েছিল গোটা কাপুর পরিবার এবং বেশ কিছু ঘনিষ্ঠ বন্ধুরা।

তবে ছিমছাম হলে কী হবে বলি-তারকা অনিল কাপুরের মেয়ের বিয়ে বলে কথা। তাই ছোট্ট করে হলেও খানা-পিনার সঙ্গে নাচা-গানা হবে না, তা কী হয়! জমিয়ে তাই চলেছে পার্টি। আর যেখানে স্বয়ং অনিল কাপুর উপস্থিত সেখানে কি অন্য কোনও 'রকস্টার' এর প্রয়োজন থাকে? বড় মেয়ে সোনমের সঙ্গে তাঁরই অভিনীত সুপারহিট ছবির গান 'অভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়' এর গান এর ছন্দে নেচে বিয়ের আসর জমিয়ে তুলেছিলেন 'মিঃ ইন্ডিয়া'। যোগ্য সঙ্গত দিয়েছিলেন সোনমও। আমন্ত্রিতদের তালিকায় ছিলেন ফারহা খান। বিন্দুমাত্র দেরি না করে নিজের মুঠোফোনের ক্যামেরায় অনিলের এই 'কীর্তি'-র ভিডিও রেকর্ড করে রেখেছিলেন তিনি। এরপর ইনস্টাগ্রামে চটপট পোস্ট করতেও ভুল করেননি। প্রকাশ্যে আসতেই মুহূর্তেই ভাইরাল হয়েছে এই ভিডিও।

খুড়তুতো বোন রিয়ার বিয়েতে বোন অংশুলাকে নিয়ে হাজির হন অর্জুন। দুই মেয়ে খুশি কাপুর ও জাহ্নবীকে নিয়ে পৌঁছেছেন বনি কাপুরও। রিয়ার বোন সোনম কাপুর এবং জামাইবাবু আনন্দ আহুজাও দিন কয়েক আগেই লন্ডন থেকে মুম্বই উড়ে এসেছেন বিয়ের জন্য। কাকা সঞ্জয় কাপুর, মাহীপ কাপুর, বোন সানায়া কাপুরও এদিন বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায়। ওদিকে, মেয়ের বিয়ের পরই বাংলোর বাইরে দাঁড়িয়ে থাকা পাপারাৎজিদের মিষ্টিমুখ করাতে বাংলোর বাইরে আসেন বাবা অনিল কাপুর। সকল পাপারাৎজিদের মিষ্টির প্যাকেট দেন তিনি। হাত জোড় করে আর্জি জানান, 'যেভাবে সোনমকে তোমরা শুভেচ্ছা জানিয়েছ, আজকে রিয়াকেও শুভেচ্ছা জানিও’।

বন্ধ করুন