বাংলা নিউজ > বায়োস্কোপ > 'রমতা যোগী' গানের সুরে জমিয়ে নাচছেন অনিল কাপুর, ভিডিও শেয়ার করলেন তারকার স্ত্রী
'তাল' ছবির 'রমতা যোগী' গানের দৃশ্যে অনিল কাপুর। ছবি সৌজন্যে - ট্যুইটার
'তাল' ছবির 'রমতা যোগী' গানের দৃশ্যে অনিল কাপুর। ছবি সৌজন্যে - ট্যুইটার

'রমতা যোগী' গানের সুরে জমিয়ে নাচছেন অনিল কাপুর, ভিডিও শেয়ার করলেন তারকার স্ত্রী

  • নেটমাধ্যমে একটি মজার ‘থ্রোব্যাক ভিডিও’ শেয়ার করলেন অনিল কাপুরের স্ত্রী সুনীতা।তাঁর পোস্ট করা সেই'-ভিডিওতে দেখা যাচ্ছে একটি পার্টিতে জমিয়ে 'তাল' ছবির বিখ্যাত গান 'রমতা যোগী'-র সুরে নাচছেন অনিল কাপুর।

গত বুধবার স্ত্রী সুনীতার সঙ্গে নিজেদের ৩৭তম বিবাহবার্ষিকী উদযাপন করলেন অনিল কাপুর। এই একই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় এই বলি-তারকার একটি পুরোনো মজার ভিডিও শেয়ার করলেন তাঁর স্ত্রী। সুনীতার পোস্ট করা সেই 'থ্রোব্যাক ভিডিও'-তে দেখা যাচ্ছে একটি পার্টিতে জমিয়ে 'তাল' ছবির বিখ্যাত গান 'রমতা যোগী'-র সুরে নাচছেন অনিল কাপুর। ১৯৯৯ সালে মুক্তি পাওয়া সুভাষ ঘাই পরিচালিত 'তাল' ছবিতে এ.আর.রহমানের সুরে সুখবিন্দর সিংয়ের গাওয়া এই 'রমতা যোগী' গানটি আজও লোকের মুখে মুখে ফেরে। সেই ছবিতেও এই গানের সিকোয়েন্স পা মেলাতে দেখা গেছিল অনিল কাপুরকেই। সুনীতার ওই পোস্ট করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে পার্টির মধ্যে সারি দিয়ে দাঁড়ানো একঝাঁক মহিলা গোল করে ঘিরে দাঁড়িয়ে রয়েছে অনিলকে। তাঁদের মধ্যে আছেন অনিলের স্ত্রী সুনীতা নিজেও। ওদিকে অনিল রীতিমতো মেঝেতে হাঁটু গেঁড়ে বসে সুনীতার সামনে তরুণ প্রেমিকের মেজাজে রীতিমতো হাত নাড়িয়ে গানটির ছন্দে নেচে চলেছেন। তাঁর নাচ যে স্ত্রী সুনীতার উদ্দেশ্যেই নিবেদিত তা বলার জন্য কোনও পুরস্কার নেই। ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমে লজ্জায় দু'হাতে মুখ ঢাকলেও পরে অনিলকে উৎসাহ করতে হাততালি দিতেও দেখা যাচ্ছে তাঁকে। 

অন্যদিকে বাকিরাও যোগ দিয়েছেন সেই হাততালিতে। অনিলের অবশ্য সেসবের খেয়াল মোটেই নেই। তিনি তখন এমনেই 'রমতা যোগী' গানের সুরে বুঁদ হয়ে নেচে চলেছেন। ভিডিওর ক্যাপশনে ' পাগল স্বামী'-র উদ্দেশে ভালোবাসার বার্তা জানিয়ে সুনীতা লিখেছেন,' দুর্দান্ত ৩৭টা বছরের জন্য ধন্যবাদ তোমাকে। এভাবেই আমাকে আনন্দ-মজায় ভরিয়ে রেখো।' অনিল-সুনীতাকে তাঁদের বিবাহবার্ষিকী উপলক্ষে নেটমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন ফারহা খান,ভাগ্যশ্রীর মতো একাধিক বলি-ব্যক্তিত্ব।

বন্ধ করুন