বাংলা নিউজ > বায়োস্কোপ > নেটমাধ্যমে নতুন ছবি পোস্ট করলেন টম ক্রুজ, প্রশংসায় অনিল কাপুর
টম ক্রুজের সঙ্গে অনিল কাপুর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
টম ক্রুজের সঙ্গে অনিল কাপুর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

নেটমাধ্যমে নতুন ছবি পোস্ট করলেন টম ক্রুজ, প্রশংসায় অনিল কাপুর

  • চলতি বছরেই মুক্তি পাবে 'টপ গান:ম্যাভেরিক'।নেটমাধ্যমে ছবির নায়ক টম ক্রুজ পোস্ট করলেন ছবির 'বিহাইন্ড দ্য সিনস' এর একটি ছবি। ছবির কমেন্ট সেকশনে অনিল কাপুর লিখেছেন, তিনিও অপেক্ষা করে রয়েছেন এই ছবির জন্যে।

চলতি বছরেই মুক্তি পাবে টম ক্রুজের নতুন ছবি 'টপ গান : ম্যাভেরিক'। জনপ্রিয় হলিউড তারকার এই ছবি মুক্তি ঘিরে যতটা উছ্বসিতে বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা তাঁর অনুরাগীরা ততটাই আগ্রহী অনিল কাপুর। গত বছরেই মুক্তি পাওয়ার কথা ছিল 'টপ গান' এর সিক্যুয়েলের। কিন্তু করোনা মহামারীর কারণে একাধিকবার পিছিয়ে এই ছবি মুক্তির তারিখ। সম্প্রতি,' টপ গান ডে ' উপলক্ষে নেটমাধ্যমে এই ছবির 'বিহাইন্ড দ্য সিনস' এর একটি ছবি নেটমাধ্যমে পোস্ট করেছেন টম।

 ছবিতে দেখা যাচ্ছে 'ম্যাভেরিক' এর ইউনিফর্মে টম একমনে তাকিয়ে রয়েছেন দেওয়ালে বাঁধানো তাঁর পুরোনো টিমের ছবির দিকে। সেই ছবিতে দেখা যাচ্ছে তৎকালীন টিমের বাকি সদস্যদের সঙ্গে হুল্লোড়ে মেতে ওঠা যুবক টম-কে। ছবির সঙ্গে ক্যাপশনে 'মিশন ইম্পসিবল' এর নায়ক লিখেছেন,' টপ গান দিবস তৈরি করার সম্পূর্ণ কৃতিত্ব ছবিপ্রেমী দর্শকদের।' তিনিও যে চলতি বছরের শেষের দিকে এই ছবি দর্শকদের সামনে হাজির করার ব্যাপারে তাঁর তর সইছে সেকথাও জানিয়েছেন এই জনপ্রিয় হলি-তারকা। ছবির কমেন্ট সেকশনে ছোট্ট করে বলিউড তারকা অনিল কাপুর লিখেছেন, তিনিও অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন এই ছবির জন্যে। প্রসঙ্গত, ২০১১ সালে মুক্তি পাওয়া 'মিশন ইম্পসিবল : ঘোস্ট প্রোটোকল' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন টম এবং অনিল। ছবির প্রচারের জন্য ভারতেও এসেছিলেন টম। সেইসময় তাঁকে সঙ্গ দেন অনিল। দু'জন মিলে ছবির প্রচার সারার পাশাপাশি গেছিলেন তাজ মহল দর্শনেও।

'টপ গান:ম্যাভেরিক' এর শ্যুটিংয়ে টম ক্রুজ। ছবি সৌজন্যে - ট্যুইটার
'টপ গান:ম্যাভেরিক' এর শ্যুটিংয়ে টম ক্রুজ। ছবি সৌজন্যে - ট্যুইটার

অনিলের পাশাপাশি নেটিজেনরাও এই ছবির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। অনিলের মতো তাঁরাও একই সুরে জানিয়েছেন টমের এই নতুন ছবি দেখার জন্য ঠিক কতটা আগ্রহী তাঁরা। অন্যদিকে,'টপ গান : ম্যাভেরিক' যে টমের অন্যতম সেরা ছবি হতে চলেছে সে ব্যাপারেও অসম্প্র্তি দেওয়া এক সাক্ষাৎকার ইঙ্গিত দিয়েছেন ছবির অন্যতম প্রযোজক জেরি ব্রুকহেইমার।

বন্ধ করুন