বাংলা নিউজ > বায়োস্কোপ > Anil-Jitendra on orgasm: অর্গ্যাজম নিয়ে ছবি বানিয়েছে ‘বোল্ড’ মেয়ে! উদ্বিগ্ন অনিল, আশ্বাসবাণী জিতেন্দ্রর

Anil-Jitendra on orgasm: অর্গ্যাজম নিয়ে ছবি বানিয়েছে ‘বোল্ড’ মেয়ে! উদ্বিগ্ন অনিল, আশ্বাসবাণী জিতেন্দ্রর

অর্গ্যাজম নিয়ে তৈরি থ্যাঙ্ক ইউ ফর কামিং

Anil-Jitendra on orgasm: মেয়েদের চরম যৌন সুখ বা অর্গ্যাজম নিয়ে ছবি তৈরি করেছেন প্রযোজক একতা কাপুর ও রিয়া কাপুর। নাম ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’। ছবি মুক্তির আগে কী বলছেন দুই মহিলা প্রযোজকের গর্বিত বাবা? 

মেয়েদের যৌনসুখ নিয়ে আদৌও ধারণা রয়েছে ছেলেদের? যৌন মিলনে বেশিরভাগ মেয়ের অর্গ্যাজম হয় না। কিন্তু প্রকাশ্যে সেক্স, অর্গ্যাজম- এইসব নিয়ে কথা বলা আজও ভারতীয় সমাজব্যবস্থায় ট্যাবু। অথচ সেই বিষয়কে নিয়েই আস্ত একটা ছবি বানিয়ে ফেলছেন প্রযোজক রিয়া কাপুর এবং একতা কাপুর। ছবির নাম ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’। তাতে চিন্তায় ঘুম উড়েছে অনিল কাপুরের। মেয়েরা এমন একটা বিষয় নিয়ে ছবি বানালো? সেই বিষয় উচ্চারণ করতে গিয়েই কিন্তু বোধ হচ্ছে অনিল কাপুরের।

হ্যাঁ, ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’-এর প্রচারে এবার হাত মেলালেন প্রযোজক রিয়া কাপুর ও একতা কাপুরের বাবা। মেয়েদের নিয়ে সাহসী ছবি বানিয়েছে তাঁদের মেয়েরা, এটা গর্বের বিষয়! বুক ফুলিয়ে বললেন জিতেন্দ্র। আশ্বস্ত করলেন অনিল কাপুরকে। ভিডিয়োয় দেখা গেল, অর্গ্যাজমের মতো বোল্ড বিষয় নিয়ে ছবি দর্শক কতটা সাবলীলভাবে গ্রহণ করবে তা নিয়ে সন্দিহান অনিল। বিশেষত এই ছবির নেপথ্যের কারিগর যেখানে মেয়েরা, আর ছবির কেন্দ্রেও রয়েছে প্রমিলা ব্রিগেড। ছেলেদের যৌনতা নিয়ে ছবি তৈরি হলে হয়ত সব ছেলেরা থিয়েটারে ভিড় জমাতো। অনিলের আশঙ্কায় রাশ টেনে জিতেন্দ্র বলেন, ‘মেয়েদের নিয়ে যখন মেয়েরা ছবি বানিয়েছে, তাহলে মেয়েরা দলে দলে যাবে এই ছবি দেখতে’। পাশাপাশি ‘অর্গ্যাজম’ নিয়ে ছুৎমার্গ ছুড়ে ফেলে দেওয়ার কথা বলেন বর্ষীয়ান তারকা। জিতেন্দ্রর কথায়, ‘গোটা দেশের জনসংখ্যা এমনি এমনি ১৪০ কোটিতে পৌঁছায়নি। সবসময়ই সবাই লেগে আছে’। এরপরই চিন্তা ঝেড়ে ফেলে মত পাল্টান অনিল। তিনি জানান, টরেন্টো ফিল্ম ফেস্টিভালে কত প্রশংসা কুড়িয়েছে এই ছবি।

আসলে ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ শুধু অর্গ্যাজম নিয়ে ছবি নয়, নারীত্বের সেলিব্রেশন। জোর গলায় জানান দুই গর্বিত বাবা। এই ভিডিয়োয় ভালোবাসা উজার করেছিলেন একতা, ভূমি, ডলিরা। ভূমির কথায়, ‘এটা সেরা, আমি উচ্ছ্বসিত’। একতা লেখেন, ‘তোমাদের মতো সমর্থনকারী বাবারাই তো মেয়েদের উড়ার জন্য খোলা আকাশ দিয়েছে’। 

এই ছবিতে লিড রোলে অভিনয় করেছেন ভূমি পেদনেকর। ৩০-এর গণ্ডি পার করেও অর্গ্যাজম হচ্ছে না কণিকার (ভূমি পেদনেকর)। একাধিক পুরুষের সঙ্গে সঙ্গম করেও মেলেনি সুখ, অথচ বয়স পেরিয়ে যাচ্ছে বলে পরিবারের তরফে আসছে বিয়ের চাপ। শেষে চরম যৌনসুখ মিললেও ভূমি বুঝে উঠতে পারেন না, গতরাতে তার সঙ্গী আসলে ছিল কে? ব্যাস, ব্যাক টু স্কোয়ার ওয়ান! কীভাবে সে খুঁজ পাবে সেই পুরুষকে যে জীবনে প্রথমবার তাঁকে চরম সুখ দিয়েছে? সেই নিয়েই এগোবে গল্প।


ছবি পরিচালনায় অনিল কাপুরের ছোট জামাই,করণ বোলানি। ছবিতে ভূমি পেদনেকর ছাড়াও অভিনয় করেছেন শেহনাজ গিল, ডলি সিং, কুশা কাপিলা, শিবাণী বেদি, প্রদ্যুম্ন সিং মাল, করণ কুন্দ্রারা। ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে অনিল কাপুরকে। আগামি ৬ই অক্টোবর মুক্তি পাবে অর্গ্যাজম নিয়ে তৈরি এই ছবি।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

GTA নিয়োগ দুর্নীতিতে CBI অনুসন্ধানে আপত্তি রাজ্যের, কারণ জানতে চায় হাইকোর্ট অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ একসঙ্গে ১৮ জন মাওবাদীকে নিকেশ করল যৌথবাহিনী, ছত্তিশগড়ে তুমুল গুলির লড়াই শুক্রর মেষে প্রবেশ, সময় বদলাবে ৩ রাশির, আয় বাড়বে, কাজে আসবে গতি 'রাস্তায় লোকজন বলে ধ্যাষ্টা জ্যাঠু’! 'নিম ফুলের মধু'র জ্য়াঠামশাই-এর কথায় রচনা… KKR vs RR Live Score Updates, IPL 2024: রাজস্থানের বিরুদ্ধে টস হারলেন শ্রেয়স নিশীথের কনভয় থামিয়ে পুলিশের তল্লাশি, তুমুল বচসা জুড়ে দিলেন বিজেপি প্রার্থী ফের বিতর্ক, সৌমিত্র খাঁর মিছিলে BJP নেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া অভিযুক্ত ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ

Latest IPL News

অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.