বাংলা নিউজ > বায়োস্কোপ > ঋষি কাপুরের ছবির গানে খুব নাচলেন অনিল-নীতু! যুগযুগ জিও-র প্রোমোশনের ভিডিও ভাইরাল
‘যুগযুগ জিও’-র প্রোমোশনে অনিল আর নীতু। 

ঋষি কাপুরের ছবির গানে খুব নাচলেন অনিল-নীতু! যুগযুগ জিও-র প্রোমোশনের ভিডিও ভাইরাল

  • ধর্মা প্রোডাকশনের প্রযোজনায় ও রাজ মেহতার পরিচলনায় আসছে ‘যুগ যুগ জিও’। আর তারই প্রোমোশনে ‘এক মে অর এক তু’ আর ‘মেরা নাম হ্যায় লক্ষণ’-এর মতো গানে নাচতে দেখা গেল ছবির টিমকে। 

খুব শীঘ্রই মুক্তি পাবে ‘যুগযুগ জিও’। আর সেই ছবির প্রচারেই আপাতত ব্যস্ত আছেন বরুণ-কিয়ারা, অনিল-নীতুরা। বহুদিন পর বড় পরদায় ফিরছেন নীতু কাপুর। বয়স ৬৩ ছুঁইছুঁই হলেও, উৎসাহ দেখার মতো। সিনেমার প্রোমোশনে গিয়ে ঋষি কাপুরের কালজয়ী গান ‘এক মে অর এক তু’-তে নেচে ফেললেন তিনি আর অনিল। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন ট্রেড অ্যানালিসিস্ট রমেশ বালা।

‘খেল খেল মে’ (১৯৭৫) সিনেমায় মুখ্য চরিত্রে ছিলেন ঋষি আর নীতু কাপুর। সেই সিনেমারই গান ‘এক মে অর এক তু’। ভিডিয়োতে দেখা যাচ্ছে গান বাজতে শুরু করতেই ঠোঁট মেলান অনিল। এরপর তাতে নাচতে শুরু করেন নীতু। উপস্থিত দর্শকরা দু'জনকেই উৎসাহ দিতে থাকে।

এরপরই বেজে ওঠে রাম লক্ষণ (১৯৮৯) ছবির ‘মেরা নাম হ্যায় লক্ষণ’ গানখানা। অনিল হুক স্টেপ শুরু করতেই তাঁকে সঙ্গ দেন নীতু, কিয়ারা, বরুণ।

ধর্মা প্রোডাকশনের প্রযোজনায় ও রাজ মেহতার পরিচলনায় আসছে ‘যুগ যুগ জিও’। ২৪ জুন ছবির মুক্তি। সিনেমায় এই চার অভিনেতা ছাড়াও রয়েছেন মণীশ পল এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার প্রাযক্তা কোহলি।

কিছুদিন আগেই বলিউডে কামব্যাক নিয়ে নীতুকে বলতে শোনা গিয়েছে, ‘আমার এখনও বিশ্বাস হয় না ঋষিকে ছাড়া আমি বাড়ির বাইরে পা রাখছি। অন্য কারও সঙ্গে অভিনয় করা আমার জন্য খুব কঠিন। আমি শ্যুটে তাও আসতে পারি কিন্তু ওঁকে ছাড়া বলিউডের কোনও সিনেমার ফাংশনে যাওয়া আমার পক্ষে সম্ভব না এখনও। তবে আমি জানি ওঁ যেখানে আছে, সেখান থেকেই আমায় আশীর্বাদ করছে।’

‘এই তো কদিন আগেও আমাকে একটি অ্যাওয়ার্ড শো থেকে ডাকে। বলে আমাকে পুরস্কার তুলে দিতে হবে। কিন্তু সত্যি বলতে ওকে ছাড়া আমার পক্ষে যাওয়া সম্ভব নয়। আমার মধ্যে সেই আত্মবিশ্বাসটাই নেই যে আমি পারব। অভিনয়ে আসতে পারি কারণ এখানে আমার টিম আমার সঙ্গে আছে। এমনিতে সম্ভব নয়।’

 

বন্ধ করুন