বাংলা নিউজ > বায়োস্কোপ > Anil Kapoor New Car: বিলাসবহুল মার্সিডিজ গাড়ি কিনলেন অনিল কাপুর, দাম আর ফিচার্স জানলে চোখ কপালে উঠবে

Anil Kapoor New Car: বিলাসবহুল মার্সিডিজ গাড়ি কিনলেন অনিল কাপুর, দাম আর ফিচার্স জানলে চোখ কপালে উঠবে

মার্সিডিজ গাড়ি কিনলেন অনিল কাপুর

Anil Kapoor New Car: মার্সিডিজ-মেব্যাক এস 580 কিনেছেন অনিল কাপুর। বছর ৬৫-এর অভিনেতার গ্যারেজে রয়েছে একাধিক গাড়ির কালেকশন। বলিউড তারকার নতুন গাড়ির চাবি হাতে নেওয়ার মুহূর্তের ছবি শেয়ার করা হয়েছে আউটলেটের তরফে।

‘অ্যানিমাল’ এবং ‘ফাইটার’-এ অ্যাকশন-প্যাকড উপস্থিতির জন্য প্রস্তুতি নিচ্ছেন অনিল কাপুর। সম্প্রতি মার্সিডিজ-বেঞ্জ মেব্যাক কিনেছেন অভিনেতা। ভারতীয় বাজারে এই গাড়ির মূল্য প্রায় ৩ কোটি টাকা।

বছর ৬৫-এর অভিনেতার গ্যারেজে রয়েছে একাধিক গাড়ির কালেকশন। নতুন মার্সিডিজ-মেব্যাক এস 580 কিনেছেন অনিল কাপুর। জার্মান বিলাসবহুল গাড়িটি 3982 সিসি ইঞ্জিন দ্বারা চালিত, যা একটি স্বয়ংক্রিয় ট্রান্সমিশন সহ উপলব্ধ। মুম্বই অটোমোবাইল স্টোর ল্যান্ডমার্ক কারস ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে অভিনেতার গাড়ি কেনার বিষয়টি নিশ্চিত করেছে। বলিউড তারকার নতুন গাড়ির চাবি হাতে নেওয়ার মুহূর্তের ছবি শেয়ার করা হয়েছে আউটলেটের তরফে।

মার্সিডিজ-মেব্যাচ এস-ক্লাস বৈশিষ্ট্য

Mercedes-Maybach S-Class ২০২২ সালে দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল- S-580 এবং S-680। এতে রয়েছে ভার্টিকাল স্ল্যাট, ক্রোম-ফিনিশড এয়ার ভেন্ট এবং স্লিম এলইডি হেডল্যাম্প সহ একটি বড় ক্রোম গ্রিল। গাড়িটি শুধু বিলাসবহুল ফিচার্স এবং আরামের দিক দিয়েও সুপার স্টাইলিশ এবং লাক্সারি কার মেব্যাকের এই মডেল।

গাড়িতে রয়েছে স্লিক ORVM, ২১-ইঞ্চি অ্যালয় হুইল, LED টেললাইট এবং ক্রোম-কোটেড এক্সজস্ট টিপস। গাড়ির ভিতর বাতাস বিশুদ্ধ রাখার জন্য রয়েছে এয়ার কোয়ালিটি কন্ট্রোল। এ ছাড়া রয়েছে ভ্যানিটি মিরর, ক্রুজ কন্ট্রোল, অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেসন (যা ইয়ারফোনে পাওয়া যায়), হিটার, কাপ হোল্ডার, নেভিগেশন সিস্টেম, ভয়েস কন্ট্রোল, সামনে ও পিছনে USB চার্জার এবং 12.8 ইঞ্চি টাচস্ক্রিন।

গাড়ির পারফরম্যান্স

এই গাড়িতে রয়েছে 4 লিটার V8 টুইন টার্বোচার্জড ইঞ্জিন সঙ্গে 48 ভোল্টের EQ বুস্ট এবং মাইল্ড হাইব্রিড সিস্টেম। সবমিলিয়ে এই গাড়ি 496 ব্রেক হর্সপাওয়ার এবং 700 এনএম টর্ক তৈরি করে। গাড়িতে নিজের পছন্দ মতো পরিবেশ বেছে নেওয়ার সুযোগ রয়েছে। কারণ গাড়িতে মজুত 4 জোন অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল।

গাড়িতে কী কী সুরক্ষা বৈশিষ্ট্য রয়েছে

একাধিক এয়ারব্যাগ (ড্রাইভার, প্যাসেঞ্জার ও সাইড), সেন্ট্রাল লকিং, পাওয়ার ডোর লক, অ্যান্টি থেফট এলার্ম, ট্র্যাকশন কন্ট্রোল, টায়ার প্রেশার মনিটর, ইঞ্জিন ইমোবিলাইজার, ক্র্যাশ সেন্সর, ইলেকট্রনিক ব্রেক ডিস্ট্রিবিউশন ইত্যাদি। গাড়ি ও ভিতরে থাকা যাত্রী সুরক্ষিত থাকে তার জন্য রয়েছে জিও-ফেন্স এলার্ট, ব্লাইন্ড স্পট মনিটর, স্পিড এলার্ট, স্পিড সেন্সিং অটো ডোর লক, এমার্জেন্সি অ্যাসিস্ট্যান্স, হিল অ্যাসিস্ট এবং 360 ডিগ্রি ক্যামেরা।

উল্লেখ্য, ২০২১ সালে স্ত্রী সুনিতা কাপুরের জন্মদিনে, অনিল কাপুর তাঁকে একটি নতুন মার্সিডিজ-বেঞ্জ জিএলএস উপহার দিয়েছিলেন।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের 16 ওভার শেষে West Indies-র স্কোর 154/4

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.