বাংলা নিউজ > বায়োস্কোপ > জমিয়ে চলল পার্টি, অনিল কাপুরের নাচে মুগ্ধ উইসেন বোল্ট; পোস্ট করলেন ভিডিও!
পার্টিতে বোল্ট, ফারহার সঙ্গে অনিল কাপুর। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
পার্টিতে বোল্ট, ফারহার সঙ্গে অনিল কাপুর। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)

জমিয়ে চলল পার্টি, অনিল কাপুরের নাচে মুগ্ধ উইসেন বোল্ট; পোস্ট করলেন ভিডিও!

  • জার্মানির মিউনিখ শহরে উইসেন বোল্ট এর সঙ্গে জমিয়ে পার্টি করলেন অনিল কাপুর। পার্টিতে অনিলের নাচ দেখে মুগ্ধ 'বিশ্বের দ্রুততম মানুষ'। ইনস্টাগ্রামে পোস্ট করলেন বলি-তারকার নাচের সেই ভিডিও।

বয়সের কোঠা ষাট পেরিয়ে গেলেও অনিল কাপুরকে দেখে তা একটুও বোঝার উপায় নেই। এখনও ঈর্ষণীয় তাঁর ফিটনেস। পাশাপাশি তাঁর হুল্লোড়ে মেজাজের কথাও ইন্ডাস্ট্রিতে সর্বজনবিদিত। যেকোনও বলিউড পার্টিতে গানের ছন্দে অনিল পা মেলালে সেই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয় নেটপাড়ায়। এবার ফের একবার হল। কিন্তু তফাতের মধ্যে তা কোনও বলিউড পার্টি ছিল না। আশেপাশে ছিল না কোনও নামজাদা বলি-তারকাও। তবে? তবে এই যে অনিলের সঙ্গে যিনি পার্টির আসর মাত করছিলেন তাঁর নাম উইসেন বোল্ট!

বিশ্বের সর্বকালের সেরা অ্যাথলিটদের মধ্যে একেবারে উঁচুতে বসে রয়েছেন বোল্ট। তাঁর নামের সঙ্গে আঁটা রয়েছে 'বিশ্বের দ্রুততম মানুষ'-এর তকমাও। এহেন বোল্ট এবং আরও এক বিশ্ববিখ্যাত অলিম্পিক দৌড়বীর মোহম্মদ ফারাহও হাজির ছিলেন জার্মানির মিউনিখ শহরের ওই পার্টিতে। বুধবার রাতের ওই পার্টির নানান মুহূর্তের ছবি সম্প্রতি ইনস্টাগ্রামের দেওয়ালে আপলোড করেছেন 'নায়ক'। প্রথম ছবিতে দেখা যাচ্ছে পাবের মধ্যে একটি সোফা ভাগ করে নিয়েছেন বোল্ট, ফারাহ এবং অনিল। সামনের টেবিলে সারি দিয়ে সাজানো পানীয়র বোতল এবং গ্লাস। আবার আরও একটি ছবিতে দেখা যাচ্ছে অলিম্পিকে সোনাজয়ী মোহাম্মদ ফারাহর সঙ্গে গলা জড়িয়ে হাসিমুখে ছবি তুলেছেন 'মিঃ ইন্ডিয়া'।

তবে এত কিছু সত্ত্বেও নজর কেড়েছেন উইসেন বোল্ট। বরাবরের মতো। ওই পার্টিতে অনিলের নাচ দেখে মুগ্ধ হয়ে যে কাণ্ডটি ঘটিয়েছেন তাতে এক ধাক্কায় সমস্ত স্পটলাইট এসে পড়েছে এই বলি-তারকার ওপরেই। অনিলের নাচের সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে আপলোড করেছেন 'ফ্যান' বোল্ট। সঙ্গে ক্যাপশনে লিখেছেন 'মিউনিখে জমিয়ে চলছে পার্টি'।

বন্ধ করুন