বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোট মেয়ের বিয়ে হতেই আবেগপ্রবণ হয়ে পড়লেন বাবা অনিল, বললেন পরিপূর্ণ হল সংসার
মেয়ের বিয়ের পর আবেগপ্রবণ বাবা অনিল কাপুর
মেয়ের বিয়ের পর আবেগপ্রবণ বাবা অনিল কাপুর

ছোট মেয়ের বিয়ে হতেই আবেগপ্রবণ হয়ে পড়লেন বাবা অনিল, বললেন পরিপূর্ণ হল সংসার

  • দুই মেয়ে, দুই জামাই, স্ত্রী এবং ছেলেকে নিয়ে সামাজিক মাধ্যমে গোটা পরিবারের ছবি শেয়ার করলেন অনিল কাপুর।

মেয়ের বিয়ে বলে কথা। বাবা উচ্ছ্বসিত হবেন না, তা কখনও হয় নাকি! অনিল কাপুর ও সুনীতা কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর। সোনম কাপুরের ছোট বোন, হর্ষবর্ধন কাপুরের দিদি সে। মেয়ে যখন বিয়ে করে জীবনের নতুন অধ্যায় শুরু করেন, বাবা-মা তো আবেগপ্রবণ হবেন বটেই। ছোট মেয়ের বিয়ে হয়েছে। অনিল কাপুরের জুহুর বাড়িতে বসে রাজকীয় বিয়ের আসর।

মেয়ের বিয়ের পরই পাপারাৎজিদের মিষ্টিমুখ করাতে বাংলোর বাইরে আসেন বাবা অনিল কাপুর। সকল পাপারাৎজিদের মিষ্টির প্যাকেট দেন তিনি। পাশাপাশি অভিনেতা বলেন, ‘মন থেকে দিচ্ছি, আশীর্বাদ করো, তোমাদের সকলের শুভেচ্ছা চাই, অনেক ধন্যবাদ, যেভাবে সোনমকে তোমরা শুভেচ্ছা জানিয়েছ, আজকে রিয়াকেও শুভেচ্ছা জানিও’।

তেমনি মেয়ে বিয়ে করে শ্বশুড়বাড়ি যেতে না যেতেই, আবেগপ্রবণ হয়ে ওঠে বাবা অনিল কাপুর। দুই মেয়ে, দুই জামাই, স্ত্রী এবং ছেলেকে নিয়ে সামাজিক মাধ্যমে গোটা পরিবারের ছবি শেয়ার করেন তিনি। আবেগ ধরা পড়ে তাঁর লেখায়। তিনি লিখেছেন, ‘আমার মনে হচ্ছে ম্যাগনাম ওপাস শেষ হল। সঙ্গী আমার দুই কন্যা। তিন পুত্র। আমরা সবথেকে বড় ব্লকবাস্টার। আমাদের হৃদয় পরিপূর্ণ। সত্যিই আমাদের পরিবার আশীর্বাদপ্রাপ্ত।’

শনিবার একদম ঘরোয়া আয়োজনে বিয়ে করেন দম্পতি। করোনা আবহে একদম ছিমছাম বিয়ের আসরই চেয়েছিলেন রিয়া-করণ। রিয়ার বিয়েতে শামিল গোটা কাপুর পরিবার এবং বেশ কিছু ঘনিষ্ঠ বন্ধুরা।

অনিল কাপুররে ছোট কন্যার বিয়েতে হাজির হয়েছিলেন বোন অংশুলাকে নিয়ে হাজির হন অর্জুন, দুই মেয়ে খুশি কাপুর ও জাহ্নবীকে নিয়ে পৌঁছেছেন বনি কাপুরও। রিয়ার বোন সোনম কাপুর এবং জামাইবাবু আনন্দ আহুজাও দিন কয়েক আগেই লন্ডন থেকে মুম্বই উড়ে এসেছেন বিয়ের জন্য। কাকা সঞ্জয় কাপুর, মাহীপ কাপুর, বোন সানায়া কাপুরও এদিন বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায়।

‘আয়শা’, ‘বীরে দি ওয়েডিং’এর মতো ছবির প্রযোজনা করেছেন রিয়া কাপুর। গত ১২ বছর ধরে তিনি করণ বুলানির সঙ্গে সম্পর্কে ছিলেন।

 

 

বন্ধ করুন