বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজের ছেলের হাতেই ট্রোল হলেন অনিল কাপুর, কেন জানেন?
অনিল কাপুর ও হর্ষবর্ধন কাপুর
অনিল কাপুর ও হর্ষবর্ধন কাপুর

নিজের ছেলের হাতেই ট্রোল হলেন অনিল কাপুর, কেন জানেন?

  • 'জক্কাস' অনিলের দেখনদারি নিয়ে ট্রোল করলেন হর্ষবর্ধন কাপুর। 

এখনো বহু মানুষকে প্রেরণা যোগান অভিনেতা অনিল কাপুর। অভিনয়ের পাশাপাশি তিনি এখন ফিটনেস ফ্রিক। শরীরচর্চায় মন দিয়েছেন এই অভিনেতা। তাঁর বাইসেপের ছবিও সামাজিক মাধ্যমে পোস্ট করে নেটিজেনদের নজর কেড়েছেন ইতিমধ্যে। 

সম্প্রতি নিজের নতুন একটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন বছর ৬৩-র যুবক অনিল। যদিও অভিনেতা ছবি পোস্ট করতেই ট্রোল হন ছেলে হর্ষবর্ধন কাপুরের কাছে। ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘প্রশিক্ষণের ক্ষেত্রে আমার সবচেয়ে বেশি পছন্দ এটা আমাকে সামঞ্জস্যপূর্ণ এবং চেতনাশীল করে তোলে। জীবন আমাদের অনেক সময় বাঁকা পথে নিয়ে চলে, তবে আশাপাশের অনেককিছু যেগুলো ফিরে আসে সেগুলো পেতে ভাল লাগে’।

অভিনেতা ক্যাপশনে আরও লেখেন, ‘শুধুমাত্র এটা ঠিক করে নিও যখন তুমি ট্রেনিংয়ে ফিরবে সেটা মন দিয়ে এবং আস্তে আস্তে এগোবে। নিজেকে ধীরে ধীরে গড়ে তুলবে এবং নিজেকে খাপ খাইয়ে সেখানে গড়ে তুলবে। একবার একটি পদক্ষেপ দীর্ঘদিন যেন থাকে!’

অনিলের পোস্টে হর্ষবর্ধনের কমেন্ট
অনিলের পোস্টে হর্ষবর্ধনের কমেন্ট

যখন ছবিতে ইন্ডাস্ট্রির তাঁর সহকর্মীরা প্রশংসায় ভরিয়ে তুলেছেন, তখন অনিল পুত্র হর্ষবর্ধনকে সেখানে দেখা গেল একটি মজার কমেন্ট করতে। হর্ষবর্ধন কমেন্টে লেখেন, ‘এত বড় একটা ক্যাপশন লেখার কোনো প্রয়োজন কী ছিল, যখন সবাই জানে তুমি নিজের বাইসেপস শো-অফ করতে চাও’। 

সম্প্রতি নেটফ্লিক্সে অনিল কাপুর অভিনীত ‘AK Vs AK’ ছবি মুক্তি পেয়েছে। অভিনেতার ‘যুগ যুগ জিও’ ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। বরুণ ধাওয়ান, নীতু কাপুর এবং কিয়ারা আডবানির সঙ্গে এই ছবিতে দেখা যাবে তাঁকে। 

বন্ধ করুন