বাংলা নিউজ > বায়োস্কোপ > Anil Kapoor-Sunita Kapoor: ‘বোঝা ভাগ করে নিয়েছিল..’, পকেটে টাকা ছিল না, বিল দিতেন স্ত্রী সুনীতা, আবেগঘন অনিল

Anil Kapoor-Sunita Kapoor: ‘বোঝা ভাগ করে নিয়েছিল..’, পকেটে টাকা ছিল না, বিল দিতেন স্ত্রী সুনীতা, আবেগঘন অনিল

কীভাবে পাশে ছিলেন স্ত্রী সুনীতা, খারাপ সময়ের কথা মনে করে আবেগঘন অনিল

Anil Kapoor-Sunita Kapoor: বলিউডের তারকা অভিনেতা হিসেবে বিবেচনা করা হলেও একটা সময় ছিল যখন তিনি আর্থিক সংকটের মধ্য দিয়ে গিয়েছিলেন অনিল কাপুর। সেই সময় পাশে পেয়েছিলেন স্ত্রী সুনীতাকে।

কর্মজীবন এবং ব্য়ক্তিগত জীবন নিয়ে বরাবরই খোলামেলা অভিনেতা অনিল কাপুর। কেরিয়ারে অনেক আপ-ডাউন দেখেছেন অভিনেতা। এক সময়ে বন্ধুদের মারফত অনিলের সঙ্গে আলাপ হল সুনীতার। এক দিন নিছক মজা করেই সুনীতাকে ফোন করলেন অনিল। টেলিফোনের ওপারে সুনীতার কণ্ঠস্বরেই অনিল ক্লিন বোল্ড। মুগ্ধতার রেশ ধরেই দু’জনের ঘন ঘন সাক্ষাৎ শুরু হয়। এরপরই প্রেম করে দু'জনের বিয়ে। দীর্ঘ দিনের সংসার। তিন সন্তানের বাবা-মা তাঁরা।

বড় পর্দায় তার দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে ছাপ রেখেন অনিল। ষাটোর্ধ্ব অভিনেতা এখনও অভিনয় কেরিয়ার ধরে রেখেছেন। আজ তাকে বলিউডের তারকা অভিনেতা হিসেবে বিবেচনা করা হলেও একটা সময় ছিল যখন তিনি আর্থিক সংকটের মধ্য দিয়ে গিয়েছিলেন অনিল। সেই সময় তাঁর পাশে ছিলেন অর্ধাঙ্গিনী সুনীতা। নেহা ধুপিয়ার দ্য লোড-এ বিশেষ সাক্ষাৎকারে, মেয়ে সোনম কাপুরের সঙ্গে হাজির হয়েছিলেন অনিল। 

সুনীতা-অনিলের প্রেমপর্ব

প্রতিটি শিল্পীরই সংগ্রামের গল্প থাকে। অনিল কাপুরের গল্পও একই রকম। শোয়ে এসে অভিনেতা জানান, তাঁর জীবনে সুনিতা এসেছে প্রায় ৫০ বছর আগে। সেই সময় তাঁর আর্থিক অবস্থা ততটা স্বচ্ছ্বল ছিল না। বলিউডে অনিলের স্ট্রাগলপর্বের শুরু থেকে শেষ অবধি পাশে ছিলেন সুনীতা। বেশ কিছু বছর ছবিতে ছোটখাটো ভূমিকায় অভিনয় করার পরে অবশেষে অনিলের ভাগ্য সুপ্রসন্ন হয়। ১৯৮৩ সালে ‘ওহ সাত দিন’ ছবিতে তিনি নজর কাড়লেন দর্শকদের।

আরও পড়ুন: আকাশ আম্বানির সঙ্গে গাড়িতে কি রোহিত? ভাইরাল ভিডিয়ো ঘিরে জল্পনা

অনিলকে অর্থিক ভাবে সমর্থন সুনীতার

অনিল পরে জানিয়েছেন, তাঁদের দীর্ঘ প্রেমপর্বে সুনীতাই ছিলেন তাঁর পৃষ্ঠপোষক। শুধু ট্যাক্সিভাড়াই নয়। অনিলকে নিয়মিত দামি দামি উপহারও দিতেন সুনীতা। অভিনেতা বলেন, ‘আমি আর্থিকভাবে খুব একটা স্বচ্ছ্বল ছিলাম না। ও অনেক কিছু যত্ন নিত। এভাবেই দুজনে সব ভাগ করে নিতাম। যেখানে অর্থ উদ্বেগ ছিল, ও বোঝা নেওয়ার জন্য এগিয়ে এসেছিল। শুধু গৃহস্থালির কাজের ক্ষেত্রেই তেমনটা হয়নি’।

আরও পড়ুন: ‘গোপন নয়, ব্যক্তিগত ছিল..’, বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন তাপসী, জানালেন কেন পোস্ট করেননি ছবি

অভিনেতা আরও জানিয়েছেন, ‘এমন অনেক সময় এসেছিল, অনেক জিনিস আমার সামর্থ্যের বাইরে ছিল। কিন্তু আমার ওকে বলার প্রয়োজন হয়নি। ও নিজে থেকেই বুঝে যেত… ঘুরতে, বাইরে খেতে গেলে, কখনও আমরা একটি সাধারণ রেস্তোরাঁয় যেতাম। আবার কখনও আমরা ভালো রেস্তোরাঁয়ও যেতাম। ও নিজে থেকেই জানত, বিল দেওয়ার মতো টাকা আমার কাছে নেই। তাড়াতাড়ি নিজের ব্যাগ থেকে টাকা বের করে দিত। আমি জানতে পারার আগেই ও বিল পরিশোধ করে ফেলেছে’।

আরও পড়ুন: ১১ এপ্রিল জাতীয় পোষ্য দিবস, পোষা বন্ধুর যত্ন নেবেন কীভাবে, জানুন দিনটির ইতিহাস ও তাৎপর্য

সোনমের মন্তব্য

সোনম পাশ থেকে ফোড়ন কেটে বলেন, তাঁর মা নাকি এখনও বিল পরিশোধ করেন। অনিল তার মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়ে বলেন, মায়ের হয়ে প্রতিশোধ নিচ্ছে সে। অভিনেতা জানান, পার্টনারশিপের ক্ষেত্রে একে অপরের বোঝা ভাগ করে নেওয়াটা খুবই জরুরি বলে মনে করেন তিনি।

অনিল-সুনিতা প্রসঙ্গে

১১ বছরের প্রেমপর্বের পরে ১৯৮৪ সালের ১৯ মে বিয়ে করেন তাঁরা। বিয়ের পরে অনিল আরও সফল হন। কারণ নিজেকে নায়ক হিসেবে তুলে ধরতে গ্রুমিংয়ে সাহায্য করেছিলেন স্ত্রী সুনীতা। অনিল কী ভাবে সাজবেন, কী ভাবে কথা বলবেন, তাঁর আদবকায়দা কী রকম হবে, সব দিকে নজর থাকত সুনীতার। তিনি অনিলের জন্য পোশাকও ডিজাইন করতেন। অনিল চাইতেন বলে সুনীতা তাঁর সঙ্গে শ্যুটিং লোকেশনেও থাকতেন।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

দেড় ঘণ্টা ছিল না কারেন্ট, বাগদায় ভোটগ্রহণ পর্বের মাঝে উঠে এল কোন ছবি? মঞ্চে বনগাঁর অরুণিতাকে প্রপোজ ভক্তের! তারপর যা করল পবনদীপ, দেখুন ভিডিয়ো Video: ছেলে অর্জুনকে সঙ্গে নিয়ে ভোট দিলেন সচিন! কী বললেন মাস্টার ব্লাস্টার? ওর অপেক্ষায়… বৃষ্টিভেজা দুপুরে শিফন শাড়িতে সৌমিতৃষাকে দেখে দোলা লাগল পুরুষ মনে! বুদ্ধপূর্ণিমা কবে থেকে পড়ছে? শুভ ব্রহ্ম মুহূর্তের তিথি কখন শুরু হচ্ছে? দেখে নিন অভিজিৎ ‘জিরো’-ওয়েট, সবথেকে দুর্বল BJP প্রার্থী, তমলুক থেকে এসে ভোট দেবাংশুর টাকার ব্যাগ নিয়ে ঘুরছে আইপ্যাক, বিস্ফোরক অভিযোগ লকেটের দাঙ্গা করিয়েছেন, মসজিদ ভেঙেছেন, কার্তিক মহারাজকে ফের বেলাগাম আক্রমণ মমতার T20I Tri Series: রুদ্ধশ্বাস ম্যাচে এক রানে নেদারল্যান্ডসকে হারাল আয়ারল্যান্ড অসীমা–লকেট বাগযুদ্ধে তুমুল আলোড়ন ধনেখালিতে, চোর–ডাকাত সম্বোধনে উত্তেজনা

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.