বাংলা নিউজ > বায়োস্কোপ > শুধুমাত্র টাকার জন্য কয়েকটি সিনেমায় অভিনয়, অনুশোচনা অনিল কাপুরের
অনিল কাপুর
অনিল কাপুর

শুধুমাত্র টাকার জন্য কয়েকটি সিনেমায় অভিনয়, অনুশোচনা অনিল কাপুরের

অভিনেতা জানিয়েছেন, সেই ছবিগুলিতে অভিনয় করার জন্য অনুশোচনাও রয়েছে তাঁর।

শুধুমাত্র অর্থের জন্য বেশ কিছু ছবিতে অভিনয় করেছিলেন অভিনেতা অনিল কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন কথাই জানিয়েছেন বলিউডের ‘এভারগ্রিন’ অভিনেতা। দীর্ঘ প্রায় পাঁচ দশকের অভিনয় কেরিয়ারে অসংখ্য জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন ভক্তদের। একসময় স্টারডমের শিখরে ছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, শুধু অর্থের প্রয়োজনেও কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি। সেই ছবিগুলিতে অভিনয় করার জন্য অনুশোচনাও রয়েছে তাঁর। ‘আন্দাজ’, ‘হির রাঞ্ঝা’, ‘রূপ কি রানি চোরও কা রাজা’ ছবিগুলো করার সময় তাঁর পরিবার আর্থিক সংকটের মধ্যে দিয়ে যাচ্ছিল। তাই শুধুমাত্র অর্থের জন্য ছবিগুলি করেছিলেন তিনি। এমনকী অভিনেতা স্বীকারও করেন, পরিবারের প্রতি দায়িত্ব পালন এবং অর্থের জন্য তিনি এই ছবিগুলি করেছিলেন।

এসব কিছুর উর্ধ্বে ফিল্ম ইন্ডাস্ট্রিকে নিজের পরিবার বলে মনে করেন তিনি। অভিনেতা আরও বলেন, ‘আমি খুব সৌভাগ্যবান পরিবারের সকলে আমরা একে অপরের পাশে ছিলাম। তাই পরিবারের ভালোর জন্য আমি কিছু করার আগে দ্বিতীয়বার ভাবব না।’ ইন্ডাস্ট্রিকে তিনি নিজের পরিবার হিসেবে দেখেন বলে জানান। 

শীঘ্রই ‘যুগ যুগ জিও’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে অনিল কাপুরকে। এই ছবিতে অনিল-নীতু কাপুর এবং বরুণ ধাওয়ান ছাড়াও মুখ্য ভূমিকায় দেখা যাবে কিয়ারা আদবানিকে। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন। এছাড়াও করণ জোহরের ‘তখত’ ছবিতে দেখা যাবে অভিনেতাকে। সম্প্রতি ‘একে ভার্সেস একে’ (AK vs AK) ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে অনিলকে। এই ছবিতে পরিচালক-অভিনেতা অনুরাগ কশ্যপের সঙ্গে সন্মুখ সমরে দেখা গিয়েছে তাঁকে। 

বন্ধ করুন