বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমাদের সামনে প্রেমের গল্পরাও লজ্জা পাবে!', বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চিঠি অনিলের
বিবাহবার্ষিকী উপলক্ষে নেটমাধ্যমে স্ত্রী সুনীতার সঙ্গে ছবি পোস্ট করলেন অনিল কাপুর। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
বিবাহবার্ষিকী উপলক্ষে নেটমাধ্যমে স্ত্রী সুনীতার সঙ্গে ছবি পোস্ট করলেন অনিল কাপুর। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

'আমাদের সামনে প্রেমের গল্পরাও লজ্জা পাবে!', বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চিঠি অনিলের

  • বুধবার ৩৭ তম বিবাহবার্ষিকী পালন করছেন অনিল কাপুর এবং সুনীতা কাপুর। সেই উপলক্ষে এদিন নেটমাধ্যমে স্ত্রী সুনীতার উদ্দেশে এক আবেগঘন চিঠি লেখেন এই বলি-তারকা।

বুধবার ৩৭তম বিবাহবার্ষিকী পালন করছেন অনিল কাপুর এবং সুনীতা কাপুর। সেই উপলক্ষে এদিন সোশ্যাল মিডিয়ায় স্ত্রী সুনিতার উদ্দেশে এক আবেগঘন চিঠি লেখেন এই বলি-তারকা। ইনস্টাগ্রামে নিজেদের বিভিন্ন সময়ের একাধিক ছবিও পোস্ট করেন তিনি। একটি ছবিতে দেখা যাচ্ছে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন এই জুটি। গালভরা হাসির সঙ্গে পরস্পরের আঙ্গুল ছুঁয়ে রয়েছে দু'জনকে। আর এক হাতে শ্যাম্পেনের গ্লাস 'চিয়ার্স' জানানোর ভঙ্গিতে তুলে ধরেছেন অনিল। সুনীতা পরে রয়েছেন প্রিন্টেড ড্রেস এবং সাদা শার্ট ও কালো ব্লেজারে মোড়া 'ক্ল্যাসিক' অবতারে ছবিতে ধরা দিয়েছেন 'মিঃ ইন্ডিয়া'। ছবির সঙ্গে লেখা ক্যাপশন ইতিমধ্যেই মন ছুঁয়ে গেছে নেটিজেনদের।

 'আমাদের সামনে প্রেমের গল্পরাও লজ্জা পাবে। ভালোবাসা সম্পর্কিত যত সংলাপ আছে সেগুলোকেও কম মনে হবে। তুমি পাশে আছো বলেই আমার এতটা নিশ্চিন্ত ও আনন্দ লাগে। তুমি পাশে আছো বলেই বুঝেছি ভালোবাসা কাকে বলে।' স্ত্রীর উদ্দেশে অকপট ভালোবাসা ঝরে পড়েছে অনিলের লেখা শব্দে। এখানেই শেষ না করে সুনীতাকে নিজেদের পরিবারের অন্যতম শক্ত খুঁটি বলেও উল্লেখ করেছেন তিনি। সুনীতাকে না থাকলে যে তাঁদের জীবনে কী হতো সেকথা ভাবতেই পারেন না অনিল।

এছাড়া অন্য একটি ছবিতে প্রায় গোটা কাপুর পরিবারের সঙ্গে দেখা যাচ্ছে অনিল-সুনীতাকে। বছর কয়েক আগে তোলা এই ছবিতে অনিল-সুনীতা জুটির পাশাপাশি রয়েছেন শ্রীদেবী,বনি কাপুর,সঞ্জয় কাপুর,মাহিপ কাপুর, জাহ্নবী,হর্ষবর্ধন,রিয়া এবং সোনম কাপুর। অন্যদিকে, বলি-পরিচালক তথা নৃত্য নির্দেশক ফারহা খানও অনিল-সুনীতার বহু পুরোনো একটি ছবি পোস্ট করে মজার ক্যাপশন লিখে এই জুটিকে তাঁদের বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

বন্ধ করুন