বাংলা নিউজ > বায়োস্কোপ > Anil Kapoor lookalike: এ তো পুরো নাইন্টিজের অনিল কাপুর! মার্কিন বডিবিল্ডারকে দেখে তাজ্জব নেটপাড়া
অনিল কাপুরের হামশকল ভাইরাল

Anil Kapoor lookalike: এ তো পুরো নাইন্টিজের অনিল কাপুর! মার্কিন বডিবিল্ডারকে দেখে তাজ্জব নেটপাড়া

  • Anil Kapoor’s doppelganger: অনিল কাপুরের মতোই গোঁফ, চুলের স্টাইল- মার্কিন বডিবিল্ডারকে দেখে চোখ গোলগোল ভারতীয়দের। বলিউডে কাজ পেতে আগ্রহী এই বডিবিল্ডার। 

আসল-নকল সত্যি চেনা দায়! অবিকল অনিল কাপুরের মতো দেখতে এই বডিবিল্ডারকে এক ঝটকায় দেখলে চমকে যাবেন। বাঁ দিকের এই ছবি দেখলে যে কেউ ভাববেন এটা অনিল কাপুর, শুধু যা একটু সুঠাম দেহ! যদিও ইনি বলিউড সুপারস্টার অনিল কাপুর নন, বরং তাঁর বিদেশি ‘হামশকল’।

এই মার্কিন বডিবিল্ডারের নাম জন এফের (John Effer)। তাঁকে যে অনিল কাপুরের মতো দেখতে এটা অজানা নয় তাঁর কাছেও। কথায় আছে, ‘গোঁফের আমি গোঁফের তুমি, গোঁফ দিয়ে যায় চেনা..’, তাই নব্বইয়ের দশকের অনিল কাপুরের গোঁফটিও নকল করে ফেলেছেন জন। একটি মিরর সেলফিতে নিজের ফিটফাট দেহের ছবি তুলে ধরে অনিল কাপুরকে ট্যাগ করে জন লেখেন, ‘আমি বলিউড থেকে ডাক পাওয়া অপেক্ষায় সত্যি বলছি, কিন্তু সেটা আদতে কোথায়? অনিল কাপুরের ছেলেমেয়েরা ভালো অভিনেতা, আমাকে বাবা বলেছে’।

ভারতীয় দর্শকরা তো রীতিমতো তাজ্জব জনকে দেখে। একজন লেখেন, ‘এবার এক কাজ করো, ওয়ান, টু কা ফোর আর জক্কাস বলা প্র্যাক্টিস করো’। অপর একজন লেখেন- ‘আমি সত্যি ভাবছি এটা অনিল কাপুরেরই ছবি’।

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনিল কাপুর। মাত্র ১৪ বছর বয়সে ক্যামেরার সঙ্গে আলাপ তাঁর। ‘হামারে তুমারে’ ছবির সঙ্গে কেরিয়ার শুরু করা এই অভিনেতা গত চার দশক ধরে বলিউড কাঁপাচ্ছেন। সর্বশেষ তাঁকে দেখা গিয়েছে ‘যুগ যুগ জিও’ ছবিতে। সদ্যই এই ছবির কো-স্টার বরুণ ধাওয়ানের সঙ্গে কফি উইথ করণের মঞ্চেও হাজির হয়েছিলেন তিনি।

আগামিতে অনিল কাপুরকে দেখা যাবে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’-এ। এই ছবিতে তাঁর কো-স্টার হৃতিক ও দীপিকা। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘নো-এন্ট্রি’র সিক্যুয়েল এবং ‘দ্য নাইট ম্যানেজার’-এর হিন্দি রিমেক।

 

বন্ধ করুন