বাংলা নিউজ > বায়োস্কোপ > কাপুর খানদানের দু' বোন, এখন জনপ্রিয় বলি-তারকা! বলুন তো কে এই দুই খুদে?
বলুন তো কে এই দুই খুদে?
বলুন তো কে এই দুই খুদে?

কাপুর খানদানের দু' বোন, এখন জনপ্রিয় বলি-তারকা! বলুন তো কে এই দুই খুদে?

  • দু'জনের ফোটো প্রায়শই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়!

কাপুর পরিবারের দুই বোন, যাঁরা বর্তমানে বলিউডের সাথে যুক্ত-- একথা শুনলেই আপনাদের প্রথমে কাদের কথা মনে পড়ে বলুন তো? যদি ভেবে থাকেন এটা করিনা আর করিশ্মার ছোটবেলার ছবি তাহলে বলব ভুল ভাবছেন! আরও আরও ভাবুন। ও হ্যাঁ, নিউএজ স্টার কিড জাহ্নবী কাপুর ও খুশি কাপুরের ছবিও এটা নয়!

এদের মধ্যে একজন অভিনেত্রী, আর একজন প্রযোজক-ফ্যাশন জিজাইনার। এই দুই বোনের আবার ভাইও আছে! আজ্ঞে ঠিকই ধরেছেন। এটা রিয়া কাপুর আর সোনম কাপুরের ছোটবেলার ছবি। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বাবা অনিল কাপুর। দুই মেয়েই বাড়ি থেকে দূরে। আর এই উৎসবের মরশুমে মেয়েদের কাছে না পেয়ে স্মৃতির পাতা হাতড়ালেন অনিল। পুরনো অ্যালবাম থেকে শেয়ার করলেন মেয়েদের ছবি। সঙ্গে একটা মন খারাপের বার্তাও ছিল।

কী লিখলেন অনিল সোশ্যাল মিডিয়ায়? ‘আমি তোমাদের রোজ মিস করি। আজ হয়তো একটু বেশি মিস করছি’, ছবির ক্যাপশনে লিখেছেন অনিল। বিয়ের পর আনন্দল আহুজার সাথে লন্ডনে আছেন সোনম। আর চলতি বছরেই করণ বুলানির সাথে গাঁটছড়া বাঁধেন রিয়া। তিনিও করণের সাথে আলাদা থাকেন। দুই মেয়ে না থাকায় বাবা অনিল যে খানিকটা একা পড়ে গিয়েছেন, তা এই সোশ্যাল মিডিয়া পোস্টেই স্পষ্ট।  

অনিলের শেয়ার করা প্রথম ফোটোতে কোনও এক জন্মদিনের সময় তোলা। যেখানে সোনম কেক খাইয়ে দিচ্ছেন রিয়াকে। যদিও এই দু'জনের মধ্যে কার জন্মদিন, তা স্পষ্ট নয়। আর তারপরের ফোটোতে রিয়ার কোলে বসে আছেন সোনম। সবার শেষ ফোটোতে শেরওয়ানিতে অনিল। পাশে দুই মেয়ে রিয়া আর সোনম!

বন্ধ করুন