বাংলা নিউজ > বায়োস্কোপ > #HTLS2019: হলিউডি ছবিতে অডিশন দিলেন অনিল, পরিচালক পছন্দ করলেন সঞ্জয় দত্তকে!
হিন্দুস্তান লিডারশিপ সামিটে  মজাদার আলাপচারিতায় মাইকেল ডগলাস, ক্যাথরিনা জিটা জোন্স এবং অনিল কাপুর (সৌজন্যে টুইটার অনিল কাপুর)
হিন্দুস্তান লিডারশিপ সামিটে মজাদার আলাপচারিতায় মাইকেল ডগলাস, ক্যাথরিনা জিটা জোন্স এবং অনিল কাপুর (সৌজন্যে টুইটার অনিল কাপুর)

#HTLS2019: হলিউডি ছবিতে অডিশন দিলেন অনিল, পরিচালক পছন্দ করলেন সঞ্জয় দত্তকে!

  • জনপ্রিয় হলিউড ছবি ওয়াল স্ট্রিট টুয়ের জন্য অডিশন দিয়েছিলেন অনিল কাপুর। পরিচালক অলিভার স্টোন অনিল কাপুরকে নয়, অভিনেতার পাঠানো হিন্দি ফিল্মের ডিভিডি দেখে পছন্দ করেছিলেন ছবিতে অনিলের সহ-অভিনেতা সঞ্জয় দত্তকে!
  • শনিবার হলিউডের তারকা দম্পতি ক্যাথরিন জিটা জোন্স এবং মাইকেল ডগলাস অংশ নিলেন হিন্দুস্তান লিডারশিপ সামিটে। অনুষ্ঠান সঞ্চালনার গুরুদায়িত্ব ছিল অনিল কাপুরের কাঁধে ।

অস্কার জয়ী ছবি স্লামডগ মিলিনিয়ারে অনিল কাপুরের অভিনয় প্রশংসা কুড়িয়েছিল। এরপর টম ক্রুজের বিখ্যাত ফ্রাঞ্চাইসি মিশন ইম্পসিবলের চার নম্বর ছবি মিশন ইম্পসিবল: গোস্ট প্রোটোকলে ব্রিজ মোহনের ভূমিকায় পাওয়া গিয়েছিল অনিল কাপুরকে। তবে অনিলের স্বপ্ন ছিল অস্কারজয়ী অভিনেতা মাইকেল ডগলাসের সঙ্গে অভিনয়ের। এই অধরা স্বপ্নের কথা অনিল কাপুর জানালেন ১৭ তম হিন্দুস্তান লিডারশিপ সামিটে । তাও স্বয়ং মাইকেল ডগলাসকে। শনিবার হলিউডের তারকা দম্পতি ক্যাথরিন জিটা জোন্স এবং মাইকেল ডগলাস অংশ নিলেন সামিটে। অনুষ্ঠান সঞ্চালনার গুরুদায়িত্ব ছিল অনিল কাপুরের কাঁধে।

অলিভার স্টোন পরিচালিত ওয়াল স্ট্রিট অনিল কাপুরের অন্যতম পছন্দের ছবি, তাই ছবির দ্বিতীয় ভাগে অভিনয়ের প্রবল ইচ্ছা ছিল অনিল কাপুরের। ওয়াল স্ট্রিট টুয়ের জন্য অডিশনও দিয়েছিলেন অভিনেতা । পরিচালক অলিভার স্টোনকে পাঠিয়েছিলেন তাঁর বলিউড ফিল্মের বেশ কয়েকটি ডিভিডি। তবে অনিল কাপুরকে নয়, পরিচালকের পছন্দ ছিল তাঁর সহ অভিনেতা সঞ্জয় দত্তকে! এই রহস্য এদিন ফাঁস করলেন অনিল কাপুর।


অভিনেতার কথায়, ‘ আমি চারবার অলিভারের সঙ্গে দেখা করি, ওকে আমার ছবির ভিভিডি দিই। ইউ টার্ন ছবির রিমেক যা আমরা কোনো রকম অনুমতি না নিয়েই বানিয়েছিলাম সেটা দেখাই । দেখে অলিভার হেসে ফেলে, আমি জানতে চাই আমাকে কেমন লাগলো? অদ্ভূত বিষয় হল ও জানায়, অন্য ব্যক্তিটি কে? আমার দারুন লেগেছে ওকে । অন্য ব্যক্তিটি ছিল সঞ্জয় দত্ত! এরপরেও আমার যখনই দেখা হয়েছে সঞ্জয় দত্তের কথাই ও জানিয়েছে, চার নম্বর বার তো আমি বলেছিলাম, অন্য অভিনেতাটির অভিবাসন সংক্রান্ত সমস্যা রয়েছে(হাসি)’। অনিল কাপুরের কাছে এই গল্প শুনে হেসেই কুপোকাত ওয়াল স্ট্রিট তারকা মাইকেল ডগলাস। অন্যদিকে অনিল কাপুরকে সান্ত্বনা নিয়ে ক্যাথরিন জিটা জোন্স জানান, হতেই পারে ওয়াল স্ট্রিট থ্রিতে হয়ত সুযোগ পেয়ে যাবেন অনিল কাপুর!

বন্ধ করুন